হোমবলিউড

সুশান্ত-শ্রদ্ধার আগামী এই সিনেমায় কেবল গানের সেট বানাতেই খরচ এত কোটি!

Chhichhore theme song:৫০০ নৃত্যশিল্পীদের নিয়ে তৈরি হতে চলেছে বিশাল এই সেটআপ, সেট বানাতেই খরচ প্রায় ৯ কোটি টাকা। চলচ্চিত্রের এটিই একমাত্র গান। এই কারণেই নির্মাতারা কোনওভাবেই আপোষ করতে চান না বলেই সূত্রের খবর।

  | April 05, 2019 10:30 IST (নিউ দিল্লি)
Chhichhore Theme Song

ছিঁছোরে (Chhichhore) সিনেমার একটি দৃশ্যে শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) ও সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)

Highlights

  • এই সিনেমায় সুশান্ত ও শ্রদ্ধাকে নানা লুকে দেখা যাবে
  • ৫০০ নৃত্যশিল্পী নাচবেন এই গানে
  • ছিঁছোরে সিনেমার পরিচালক নীতেশ তিওয়ারি

সিনেমায় একটাই গান, আর সেই একটাই গানের শ্যুটিং করতে ৯ কোটি টাকা ঢেলে সেট বানানো হচ্ছে মুম্বাইতে। শ্রদ্ধা কাপুর এবং সুশান্ত সিং রাজপুতের আগামী সিনেমা ছিঁছোরের (Sharddha Kapoor and Sushant Singh Rajput's Chhichhore) থিম গানের জন্য এই বিপুল পরিমাণ টাকা ঢেলে মুম্বইয়ের মেহবুব স্টুডিওতে (Mumbai's Mehboob Studio) অনবদ্য একটি সেট নির্মাণ করা হচ্ছে! চলচ্চিত্রের একটি সূত্র জানায়, বেশ কয়েক বছর পর কোরিগ্রাফার বস্কো ও সিজার (Bosco এবং Caeser) আবার এই গানেই একসঙ্গে জুটি বেঁধে কাজ করবেন। অত্যাধুনিক সরঞ্জাম ব্যবহার করে ৫০০ জন নৃত্যশিল্পীকে নিয়ে কাজ করা হবে এই গানে। সূত্রের খবর, “সেটটি বিশাল এবং সেট ডিজাইনার লক্ষ্মী-সন্দীপ পুরো বিষয়টি সাজিয়েছেন। বোল্ট ক্যামেরা শ্যুটিংয়ের জন্য ব্যবহার করা হচ্ছে- এটি অত্যন্ত উচ্চ গতির ক্যামেরা, নিমেষের মধ্যে তীব্র গতির কিছু শ্যুট করতে করতে স্টিল শট তোলা যায়।" 

Blank Trailer: এবার পর্দায় আত্মঘাতী জঙ্গির জীবন, ডেবিউ করছেন করণ কাপাডিয়া

৫০০ নৃত্যশিল্পীদের নিয়ে তৈরি হতে চলেছে বিশাল এই সেটআপ, সেট বানাতেই খরচ প্রায় ৯ কোটি টাকা। চলচ্চিত্রের এটিই একমাত্র গান। এই কারণেই নির্মাতারা কোনওভাবেই আপোষ করতে চান না বলেই সূত্রের খবর।

ছিঁছোরের প্রধান অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং শ্রদ্ধা কাপুরের (Sushant Singh Rajput and Shraddha Kapoor) সাথে ছবির অন্য অভিনেতাদের যেমন প্রতীক বব্বর, সিদ্ধার্থ নারায়ণ ও তাহির রাজ ভাসিনকে বিভিন্ন রকমের লুকে দেখা যাবে। সূত্রের খবর, “এই গানটিতে ৯০ দশকের লুকে (90s look) এবং এখনকার লুকে ৮ জন অভিনেতাকেই দেখা যাবে, শ্যুটিংও হচ্ছে খুব অন্যভাবে।" 


ভারতীয় প্রথম চলচ্চিত্র নির্মাতা হিসাবে মাদাম তুসোর এই মিউজিয়ামে ঠাঁই পেলেন কে?

ছিঁছোরে (Chhichhore) নীতেশ তিওয়ারি (Nitesh Tiwari) (দঙ্গল ও ভূতনাথ রিটার্নসের পরিচালক) পরিচালিত এবং সাজিদ নাদিয়াদওয়ালা দ্বারা প্রযোজিত। চলতি বছরের আগস্ট মাসে মুক্তি পাবে এই সিনেমা!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement