হোমটিভি

২০০ এপিসোড পেরিয়েও জনপ্রিয় ‘চিরদিনই আমি যে তোমার’

  | March 16, 2020 18:08 IST (কলকাতা)
Chirodini Ami Je Tomar

চিরদিনই আমি যে তোমার (সৌজন্যে: কালার্স বাংলা)

দর্শক মনে চিরস্থায়ী ছাপ ফেলেছে চিরদিনই আমি যে তোমার। অনুরাধা, রনোর জুটি সমান জনপ্রিয় ২০০ এপিসোডের পরেও।

বছরভর রঙিন কালার্স বাংলা (Colors Bangla)। সদ্য চ্যানেলের অতিলৌকিক মেগা 'নিশির ডাক' পার করল ৪০০ এপিসোড। এবার ২০০ এপিসোডে (200 episodes) পা রাখছে আরেক জনপ্রিয় ধারাবাহিক 'চিরদিনই আমি যে তোমার' (Chirodini Ami Je Tomar)। এমন খুশির খবরে সেলিব্রেশন তো চাই-ই। কেক কেটে জমিয়ে হুল্লোড়ে ২০০ এপিসোড পর্ব পেরোনোর আনন্দ লুটেপুটে নিলেন টিম চিরদিনই...।

এদিকে জনপ্রিয়তা ধরে রাখতে গল্পতেও স্বাদবদল ঘটেছে। গত সপ্তাহেই মেগা দেখা গেছে রাজা গোস্বামী এবং অনিন্দিতা কপিলেশ্বরীর মতো জনপ্রিয় অভিনেতাদের। নীলাভ এবং তাঁর মায়ের চরিত্রে। এতে খানিকটা বদল এসেছে গল্পেও। অন্যদিকে, মেগার মধ্যমণি অনুরাধা এবং রনো তো আছেই। নানা বিভ্রান্তির মধ্যেও পুনর্মিলনের আশা জিইয়ে রয়েছে গল্পে। মিষ্টুর জীবনে খুশি ফেরাতে আপ্রাণ চেষ্টা করছে অনু। কিন্তু মিষ্টুর মৃত মাকে ঘিরে রহস্য যেন আরও দানা বাঁধছে! এর পিছনে কি আরও বড় কোনও সত্য লুকিয়ে? 


fmpc3mqo


সাধারণত মেয়েরাই বরাবর সংসারের যাবতীয় অঙ্গীকার পালনে দায়বদ্ধ। এই ধারাবাহিকে কিন্তু বউয়ের কাছে চিরদিন বেঁধে থাকার অঙ্গীকার করেছেন একজন স্বামী! যুগ যে পাল্টাচ্ছে, সময় যে বদলাচ্ছে---সেটা মাথায় রেখে, পরিবর্তিত যুগের হাত ধরে কালার্স বাংলার প্রথম বদল নতুন স্বাদের এই ধারাবাহিক দিয়ে। এখানে মেগার মুখ্য চরিত্র রণদীপ তাঁর নতুন সদ্য পরিণীতা অনুরাধাকে বলবেন, ‘চিরদিনই আমি যে তোমার।'

চিত্রনাট্য অনুযায়ী রণদীপের নতুন বউ অনুরাধা। ফুলসজ্জার রাতে বউয়ের সোহাগ পাওয়ার বদলে সে জানতে পারে, বউয়ের জীবনে অন্য পুরুষ আছে। অনুরাধা আবিরকে ভালোবাসে। তাই সেই জায়গা সে ছাড়তে পারবে না রণদীপকে। মিলনের প্রথম রাত যদি এভাবে কাঁটা বিছোনো হয় তাহলে কোন স্বামী তারপরেও বলতে পারে স্ত্রীকে চিরদিনই আমি যে তোমার! রণদীপ কিন্তু পেরেছে। বিগ্রহের সামনে প্রতিজ্ঞা করে বলেছে, অনুরাধার যাবতীয় দেখভালের পাশাপাশি তাকে ছেড়ে আসা ভালোবাসা আবিরের কাছেও ফিরিয়ে দেওয়ার দায়িত্ব রণদীপেরই।

'চিরদিনই আমি যে তোমার'...নতুন বউকে এই অঙ্গীকার স্বামীর! কেন?

রণ-রাধার চরিত্রে দেখা যাবে শৌভিক বন্দ্যোপাধ্যায়-শার্লি মোদককে। এই জুটি কালার্সের এই মেগা দিয়েই অভিনয় জীবন শুরু করলেন। থাকছেন, সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, তুলিকা বসু, সঞ্জীব সরকার, রঞ্জিনী চট্টোপাধ্যায়ের মতো জনপ্রিয় অভিনেতারা। মেগাটি সম্প্রচারিত হচ্ছে প্রতি সোম থেকে শনিবার সন্ধে সাড়ে ছ-টায় কালার্স বাংলায়।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com