হোমটিভি

'চিরদিনই আমি যে তোমার'...নতুন বউকে এই অঙ্গীকার স্বামীর! কেন?

  | July 23, 2019 13:04 IST (কলকাতা)
Chirodini Ami Je Tomar

চিরদিনই আমি যে তোমার

মেয়েরাই তো বরাবর সংসারের যাবতীয় অঙ্গীকার পালনে দায়বদ্ধ। কিন্তু যুগ যে পাল্টাচ্ছে, সময় যে বদলাচ্ছে---সেটাও তো খেয়াল রাখতে হবে। সেই পরিবর্তিত যুগের হাত ধরেই কালার্স বাংলার প্রথম বদল নতুন স্বাদের এই ধারাবাহিক দিয়ে।

মেগার নাম সত্যিই অবাক হওয়ার মতোই। আরও অবাক লাগবে, যখন দেখবেন বা জানবেন, নতুন বউয়ের কাছে এই অঙ্গীকার করছেন একজন স্বামী! কারণ, মেয়েরাই তো বরাবর সংসারের যাবতীয় অঙ্গীকার পালনে দায়বদ্ধ। কিন্তু যুগ যে পাল্টাচ্ছে, সময় যে বদলাচ্ছে---সেটাও তো খেয়াল রাখতে হবে। সেই পরিবর্তিত যুগের হাত ধরেই কালার্স বাংলার (COLORS Bangla) প্রথম বদল নতুন স্বাদের এই ধারাবাহিক দিয়ে। এখানে মেগার মুখ্য দুই চরিত্র রণদীপ তাঁর নতুন সদ্য পরিণীতা অনুরাধাকে বলবেন, ‘চিরদিনই আমি যে তোমার' (Chirodini Ami Je Tomar)!       

অপরাধ থামাতে, অপরাধীদের শনাক্ত করতে সোমবার চালু হচ্ছে ‘সেকশন ৩০২'

নামই বলে দিচ্ছে আদ্যন্ত মিষ্টি প্রেমের গল্প থাকবে মেগা জুড়ে। থাকবে সংসার জীবনের নানা ওঠাপড়াও। চিত্রনাট্য অনুযায়ী রণদীপের নতুন বউ অনুরাধা। ফুলসজ্জার রাতে বউয়ের সোহাগ পাওয়ার বদলে সে জানতে পারে, বউয়ের জীবনে অন্য পুরুষ আছে। অনুরাধা আবিরকে ভালোবাসে। তাই সেই জায়গা সে ছাড়তে পারবে না রণদীপকে। মিলনের প্রথম রাত যদি এভাবে কাঁটা বিছোনো হয় তাহলে কোন স্বামী তারপরেও বলতে পারে স্ত্রীকে চিরদিনই আমি যে তোমার! রণদীপ কিন্তু পেরেছে। বিগ্রহের সামনে প্রতিজ্ঞা করে বলেছে, অনুরাধার যাবতীয় দেখভালের পাশাপাশি তাকে ছেড়ে আসা ভালোবাসা আবিরের কাছেও ফিরিয়ে দেওয়ার দায়িত্ব রণদীপেরই।

cvtiehs8

শেষপর্যন্ত কি রণদীপ কি পারবে অনুরাধাকে তার পুরনো প্রেমিকের হাতে তুলে দিতে? অনুরাধা কি পারবে রণদীপকে ছাড়তে? পরিচালক সুশান্ত বসু জানিয়েছেন, শেষপর্যন্ত নাকি দু-জনেই এক হয়ে যাবে। কীভাবে? তার জন্যই দেখতে হবে নতুন মেগা। প্রসঙ্গত, সঞ্জয় লীলা বনশালির 'হাম দিল চুকে সনম'-এর গল্পের কিছুটা গন্ধ হয়ত দর্শক সামান্য পেলেও পেতে পারেন এই ছবিতে। মেগার প্রোমো ইতিমধ্যেই সোশ্যালে সুপারহিট। 


কবে বন্ধ হবে  শিশুশ্রম? উত্তর দেবে ‘এক যে ছিল খোকা'

রণ-রাধার চরিত্রে দেখা যাবে শৌভিক বন্দ্যোপাধ্যায়-শার্লি মোদককে। এই জুটি কালার্সের এই মেগা দিয়েই অভিনয় জীবন শুরু করলেন। থাকছেন, সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, তুলিকা বসু, সঞ্জীব সরকার, রঞ্জিনী চট্টোপাধ্যায়ের মতো জনপ্রিয় অভিনেতারা। চ্যানেলের বিজনেস হেড রাহুল চক্রবর্তীর দাবি, এই ধরনের মিষঅটি প্রেমের গল্প কোনও চ্যআনেল এর আগে দেখায়নি। বউমা-শাশুড়ির দ্বন্দ্ব ছাড়াও যে অন্য কিছু হতে পারে সেটাই এবার দেখাবে কালার্স। অনেকদিন পরে এক আত্মা-এক প্রাণের যুগলকে দেখা যাবে ছোটপর্দায়।

তাহলে, রণ-রাধার মিষ্টি প্রেমের সাক্ষী হতে ২৯ জুলাই প্রতিদিন সোম থেকে শনি সন্ধে সাড়ে ছ-টায় কালার্স বাংলার সামনে বসবেব তো?

       


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement