হোমবলিউড

‘বিবাহ ডায়েরিজ!’ প্রিয়াঙ্কা চোপড়া আর পরিণীতির মিষ্টি সম্পর্কের স্নিগ্ধ ছবি দেখুন

পরিণীতি জানিয়েছিলেন, জামাইবাবু নিক জোনাস “জুতো লুকোনো নিয়ে বেজায় মজা পেয়েছিলেন।”

  | January 19, 2019 11:23 IST (New Delhi)
Nick Priyanka Unseen Photos

ছবিতে দুই বোন পরিণীতি ও প্রিয়াঙ্কা চোপড়া

Highlights

  • প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের সময় থেকে একটি ছবি শেয়ার করেছেন পরিণীতি
  • ৪ লক্ষ মানুষ লাইক করেছেন এই বিশেষ ছবিতে
  • দুই বোনের সম্পর্কের সমীকরণ স্পষ্ট এই ছবিতে

দুই বোনের সম্পর্ক ঠিক কেমন হয়? সম্ভবত পরিণীতি চোপড়া তাঁর দিদি প্রিয়াঙ্কার সঙ্গে যে ছবি শেয়ার করেছেন তাই জানিয়ে দিচ্ছেন সম্পর্কের রসায়ন। শুক্রবার সন্ধ্যায়, পরিণীতি তাঁর ছবির আর্কাইভ খনন করে এবং তাঁর ইনস্টাগ্রামে একটি অত্যাশ্চর্য ছবি শেয়ার করেছেন। গত বছর যোধপুরে প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের বিবাহের এটা এক অদেখা ছবি। দুই বোনের এমন ঝলমলে ছবি দেখে সত্যিই মন ভালো হয়ে যায়। প্রিয়াঙ্কাকে একটি এম্ব্রয়ডারি করা প্যাস্টেল রঙের লেহেঙ্গাতে দেখা যাচ্ছে ছবিতে। আর পরিণীতি একটি লাল ভারতীয় ঐতিহ্যগত পোশাক পরেছেন। বলার অপেক্ষাই রাখে না, অসাধারণ দেখাচ্ছে দু'জনকেই। ছবিটি "বেহেনে" ক্যাপশন দিয়ে শেয়ার করেছেন পরিণীতি।

পরিণীতি চোপড়ার পোস্টটি দেখুন:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@priyankachopra

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on


 

প্রিয়াঙ্কা এবং নিক এর বিয়ের উত্সবের নানা মুহূর্ত তাঁর ইন্সস্টগ্রাম প্রোফাইলে বিশদে শেয়ার করে নিয়েছিলেন পরিণীতি চোপড়া। পরিণীতি জানিয়েছিলেন, কীভাবে তাঁর জামাইবাবু নিক জোনাস “জুতো লুকোনো নিয়ে বেজায় মজা পেয়েছিলেন।”

আলিয়া ভাটের ‘কলঙ্ক'-এর ভাগিদার কে!

আমরা এই বিষয়ে কথা বলছি:

 

 

নিক ও প্রিয়াঙ্কার সঙ্গীত অনুষ্ঠানেরও বেশ কিছু ছবি ভাগ করে নিয়েছিলেন পরিণীতি। “যখন পাত্রপক্ষ মঞ্চে এলো, আমরা তো বোল্ড আউট! তাঁরা অনেকদিন ধরে রিহার্সাল দিচ্ছিল। তাঁরা মঞ্চে লাইভ গান করে, নাচে, হিন্দি গানে ঠোঁট মেলায়।" পরিণীতি তাঁর ইন্সটাগ্রাম পোস্টে লেখেন।

 

২০১৮ সালের ১ ও ২ ডিসেম্বর যোধপুরের উমেইদ ভবন প্রাসাদে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের খ্রিস্টান ও হিন্দু রীতি মেনে বিয়ে করেন। পরে দম্পতি দিল্লি ও মুম্বাইয়ে অভ্যর্থনা অনুষ্ঠানেরও আয়োজন করেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

And forever starts now... @nickjonas

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

And forever starts now... @nickjonas

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

 

প্রিয়াঙ্কা চোপড়াকে পরবর্তীতে সোনালী বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক' সিনেমায় অভিনেতা ফারহান আখতার এবং জাইরা ওয়াসিমের সঙ্গে দেখা যাবে। পরিণীতিকে আগামীতে ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার', ‘জবরিয়া জোড়ি এবং ‘কেসারি' সিনেমায় দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement