হোমটিভি

তিন ভাইয়ের বিভেদ ঘুচিয়ে তাদের ফের মিলিয়ে দিল শ্যামা

  | December 21, 2018 19:57 IST (কলকাতা)
Zee Bangla

মেজ বউ দিশা এতে খুবই বিরক্ত হয়। কারণ সে চেয়েছিল এই অশান্তিটা বজায় থাক। শ্যামা অবশ্য দিশাকে আগেই হাতেনাতে ধরে ফেলেছে।

চৌধুরী বাড়িতে পার্টির দিন দিশার ষড়যন্ত্রে তিন ভাইয়ের মধ্যে প্রবল অশান্তি হয়। পার্টির সময়ে গৃহকত্রী সুজাতা দেবী বাড়িতে ছিলেন না। তিনি ফিরে এসে জানতে পারেন তিন ছেলের সম্পর্কে এমন ফাটলের কথা। মা হিসাবে তিনি এটা মেনে নিতে পারেন না। নাছোরবান্দা সুজাতাও আপ্রাণ চেষ্টা করেন তিন ছেলের মধ্যেকার ভুল বোঝাবুঝি মিটিয়ে আগের মতো সহজ সম্পর্ক ফিরিয়ে আনতে। কিন্তু কপালফেরে তিন ভাইয়ের মধ্যে ভুল বোঝাবুঝি বেড়েই চলে।

tubl9fd

শেষমেষ শ্যামা মাথা খাটিয়ে একটা বুদ্ধি বার করে। আর তার পরেই ভাইয়ে ভাইয়ে দূরত্ব ঘুচে গিয়ে আবার আগের মতো সহজ সম্পর্ক ফিরে আসে।

bs7nkm14

মেজ বউ দিশা এতে খুবই বিরক্ত হয়। কারণ সে চেয়েছিল এই অশান্তিটা বজায় থাক। শ্যামা অবশ্য দিশাকে আগেই হাতেনাতে ধরে ফেলেছে। তবুও ভালো মনের মেয়ে শ্যামা দিশাকে একটা সুযোগ দিতে চায়।

n56cute8

সে চায় দিশা শুধরে যাক। কিন্তু দিশা কি কোনও দিন আদৌ শুধরাবে? নাকি এই ভালোমানুষি আসলে দিশার অভিনয়, জানতে চাইলে দেখুন ‘কৃষ্ণকলি' সিরিয়াল, জি বাংলার পর্দায়।


বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com