হোমহলিউড

ভারতকে ভালোবেসে মেয়ের নাম ইন্ডিয়া রাখলেন কোন তারকা?

"হাজারে হাজারে মানুষ রোজ পথে নামেন। আমি কোনোদিন এমন দৃশ্য দেখিনি কোনও দেশে", জানিয়েছেন বিস্মিত অভিনেতা ক্রিশ

  | June 11, 2019 16:16 IST (বালি)
Chris Hemsworth

মেন ইন ব্ল্যাক ইন্টারন্যাশনাল (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ক্রিশ হেমসওয়র্থের আগামী ছবি কালো মানুষ
  • দেশ আর দেশের সমস্ত মানুষকে থুব ভালো লেগেছে: ক্রিশ হেমসওয়র্থ
  • ক্রিশ আর তাঁর স্ত্রী এলসা পটাকি ভালোবেসে মেয়ের নাম রেখেছেন ইন্ডিয়া!

ভাবা যায়! ভারতকে ভালোবেসে নিজের মেয়ের নাম ইন্ডিয়া রেখে ফেললেন হলিউড অভিনেতা ক্রিশ হেমসওয়ার্থ (Chris Hemsworth)। এভাবেই তিনি বোঝালেন, ভারত রয়েছে তাঁর হৃদয় জুড়ে।  গতবছর নেটফ্লিক্সের (Netflix)-এর  একটি প্রোজেক্ট  ঢাকা (Dhaka)-র শুট করতে এসেছিলেন এদেশে। আহমেদাবাদ আর মুম্বইয়ে শুটিং হয়েছিল। একই সঙ্গে সোনি পিকচার্সের আগামী ছবি মেন ইন ব্ল্যাক (Men in Black: International)-এর প্রচারও সেরেছেন তিনি।  সেই সময় আইএএনএস ( IANS)-কে দেওয়া এক সাক্ষাতকারে ক্রিশ জানান, এখানে শুট করতে না এলে ভালো ভাবে জানতেই পারতেন না ভারতকে। এখানে কাজের অভিজ্ঞতা সারাজীবন মনে রাখব। একই সঙ্গে তিনি জানান, তাঁর স্ত্রী এলসা (Elsa Pataky) অনেকদিন ভারতে কাটিয়ে গেছেন। সেই সূত্র ধরেই তাঁদের মেয়ের নাম রেখেছেন ইন্ডিয়া।

৪৩ বছরের বন্ধু গিরিশ কারনাডের প্রয়াণে বাকরুদ্ধ শাবানা আজমি

দেখুন মেন ইন ব্ল্যাক: ইন্টারন্যাশনাল-এর ছবি



মেয়ে ইন্ডিয়া রোজ ছাড়াও যমজ ছেলে সাশা, ত্রিস্তান্ত আর স্ত্রী এলসারও ছবি পোস্ট করেছেন ক্রিশ। 

ভারত সম্পর্কে বলতে গিয়ে থর স্টার-এর বিস্মিত মন্তব্য, এখানে শুট করতে না এলে জানতেই পারতাম এখআনে রোজ হাজারে হাজারে মানুষ পথে নামেন। এই অভিজ্ঞতা কোনোদিন ভুলব না। "

ছিলেন বিগ বি হয়ে গেলেন পাক প্রধানমন্ত্রী! হ্যাক হল অমিতাভ বচ্চনের টুইটার

এখানকার মানুষ যেমন সব বিষয়ে আদ্রহী তেমনি প্রচুর সাপোর্ট করেন। আমাকে এমনভাবে ঘিরে ধরেছিলেন সবাই যে মনে হচ্ছিল এক স্টেডিয়াম সোকের মাঝে আমি রকস্টার।


ভারতীয় সিনেমায় কবে দেখা যাবে তাঁকে?

"কথা চলছে....দেখা যাক," বলেন ক্রিশ।

এই মুহূর্তে ক্রিশ (Chris Hemsworth) যাবতীয় আগ্রহ মেন ইন ব্ল্যাক: ইন্টারন্যাশনাল (Men in Black: International)-এর মুক্তি ঘিরে। সোনি পিকচার্স (Sony Pictures Entertainment India)-এর ছবিটি ভারতে মুক্তি পাবে ১৪ জুন (June 14) হিন্দি, ইংরেজি, তামিল ও তেলুগু ভাষায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement