হোমহলিউড

কাকে বিয়ে করলেন ক্রিস প্র্যাট?

  | January 14, 2019 22:13 IST (নিউ দিল্লি)
Chris Pratt

ইনস্টাগ্রামে এই ছবিটা শেয়ার করেছেন ক্রিস প্র্যাট ও ক্যাথারিন শোয়ার্জেনেগার। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের এনগেজমেন্টের খবর ঘোষণা করেছেন ক্রিস প্র্যাট।

অভিনেতা ক্রিস প্র্যাট এবং তাঁর প্রেমিকা ক্যাথারিন শোয়ার্জেনেগারের এনগেজমেন্ট হয়ে গিয়েছে। ইনস্টাগ্রামে একটা দারুণ ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “সুইট ক্যাথারিন, তুমি সম্মতি দেওয়াতে আমি খুব খুশি! তোমাকে বিয়ে করবো ভেবে আমার দারুণ লাগছে।“ ছবিতে ক্যাথারিনের কপালে ক্রিসকে চুম্বন করতে দেখা যাচ্ছে। পাশাপাশি ছবিতে তাঁদের হাতে এনগেজমেন্ট রিং দেখা যাচ্ছে। কয়েক ঘন্টার মধ্যেই তাঁদের এনগেজমেন্টের পোস্টে কয়েক মিলিয়ন মানুষ লাইক করেছে ও অসংখ্য মানুষ শুভেচ্ছাবার্তা জানিয়েছে। ক্যাথারিন হলেন অভিনেতা-রাজনীতিবিদ আর্নল্ড শোয়ার্জেনেগার ও মারিয়া শিভারের মেয়ে।

আরও পড়ুনঃ টাইটানিক, অবতারের পর জেমস ক্যামেরন ঘরানা থেকে আসছে অলিটা: ব্যাটেল এঞ্জেল

দেখুন কীভাবে নিজেদের এনগেজমেন্টের খবর ঘোষণা করেছেন ক্রিস প্র্যাটঃ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sweet Katherine, so happy you said yes! I'm thrilled to be marrying you. Proud to live boldly in faith with you. Here we go!


A post shared by chris pratt (@prattprattpratt) on

 

ক্রিস ও ক্যাথারিন, অনেক শুভেচ্ছা!

গতবছর জুন মাস থেকে ক্যাথারিন ও ক্রিসের সম্পর্কের ব্যপারে কানাঘুষো শুরু হয়। মারিয়া শিভারের সৌজন্যেই তাঁদের দু'জনের আলাপ হয়। পিপল ম্যাগাজিনের রিপোর্টে জানা গিয়েছে, ফাদারস ডে-তে প্রথমবার তাঁদের একসঙ্গে দেখা যায়। ক্যালিফোর্নিয়ায় তাঁরা পিকনিকে গিয়েছিলেন।

আরও পড়ুনঃ Golden Globes: রেড কার্পেট মাতিয়ে দিলেন লেডি গাগা, র‍্যাচেল ও অন্যান্যরা

ক্রিস প্র্যাটের এর আগে অ্যান্না ফারিসের সঙ্গে বিয়ে হয়েছিল। তাঁদের ছয় বছরের ছেলের নাম জ্যাক। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে যৌথভাবে তাঁরা নিজেদের আট বছরের সম্পর্কে ইতি টানার কথা ঘোষণা করেন।

ক্রিস প্র্যাট জুরাসিক ওয়ার্ল্ড, গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি, অ্যাভেঞ্জারসঃ ইনফিনিটি ওয়ার ইত্যাদি ছবির জন্য বিখ্যাত। প্রিয়াঙ্কা চোপড়া ক্রিস প্র্যাটের সঙ্গে কাউবয় নিনজা ভাইকিং ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এবং ছবির শুটিং কবে শুরু হবে তা এখনও জানা যায়নি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement