হোমবলিউড

বলিউডে পা রাখার আগেই ইন্সটাগ্রামে ১০ লাখ ফলোয়ার অনন্যা পাণ্ডের

বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে 'ল্যাকমে ইন্ডিয়া'র প্রচারের জন্য ভারতের সবচেয়ে তরুণ সেলিব্রিটি।

  | January 11, 2019 11:19 IST (নিউ দিল্লি)
Ananya Panday Video Viral

ইন্সটাগ্রামে অনন্যার ফলোয়ার সংখ্যা ১০ লাখ ছাড়াল

Highlights

  • অনন্যা পাণ্ডের ভিডিও ভাইরাল
  • ১০ লক্ষ ফলোয়ার ইন্সটাগ্রামে
  • স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ দিয়ে বলিউডে ডেবিউ হবে তাঁর

বলিউডে এখনও অভিষেক ঘটেনি। এরই মধ্যে ইন্সটাগ্রামে ১০ লাখ ফলোয়ার তৈরি হয়ে গিয়েছে সেলিব্রিটি সন্তান অনন্যা পাণ্ডের। সোশ্যাল মিডিয়ায় ১০ লক্ষ ফলোয়ার আছে এমন তারকাদের তালিকায় নাম তুলে ফেলেছেন চাঙ্কি পাণ্ডের কন্যা। এই বছরের মাঝামাঝি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2' দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ananya (@ananyapanday) on

অনন্যা পাণ্ডের সঙ্গে “স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2' তে টাইগার শ্রফ এবং তারা সুতারিয়াকে দেখা যাবে। প্রায়শই দেখা যায় যে অনন্যা তাঁর অনুরাগীদের সঙ্গে খুব কুল সেলফি তুলতে ভালোবাসেন, কখনওই অনুরাগীদের সঙ্গে খারাপ ব্যবহার করেন না। “স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2” সিনেমার পরিচালনা করবেন পুনীত মালহোত্রা, সিনেমাটি ১০ মে মুক্তি পাবে।


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ananya (@ananyapanday) on

অনন্যা পাণ্ডে তাঁর ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে লিখেছেন, “লক্ষ লক্ষ চুমু, সব তোমার জন্য!!! আপনাদের সকলকে অনেক ভালোবাসা এবং আমাকে এত ভালোবাসার জন্য ধন্যবাদ। আমার প্রথম 10 লাখ। স্যরি, আমি সবাই ট্যাগ করতে পারলাম না।” বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে 'ল্যাকমে ইন্ডিয়া'র প্রচারের জন্য ভারতের সবচেয়ে তরুণ সেলিব্রিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ananya (@ananyapanday) on

বছর ২০র তরুণী অনন্যা পাণ্ডেকে ইতিমধ্যেই বলিউডের সবচেয়ে স্টাইলিশ তারকা কন্যাদের মধ্যে গণনা করা হয়। অনন্যা নিজের ছবি প্রায়শই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ananya (@ananyapanday) on

১৯৮৭ সালে পেহলাজ নিহলানির চলচ্চিত্র 'আগ হি আগ' দিয়ে বলিউড ডেবিউ করেন চাঙ্কি পাণ্ডে এখনও পর্যন্ত ৮০ টিরও বেশি চলচ্চিত্রে কাজ করেছেন। তিনি ১৯৮৮ সালে ভাবনা পান্ডেকে বিয়ে করেন। চাঙ্কি ও ভাবনার দুই মেয়ে, অনন্যা (২০) এবং রায়াসা (১৫)।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement