হোমবলিউড

বিনতা নন্দকে সমর্থন ফিল্ম বডির, ট্যুইটার জানাল ধর্ষণে অভিযুক্ত অলোকনাথ

  | October 09, 2018 12:12 IST (New Delhi)
Alok Nath

সোশ্যাল মিডিয়ায় অলোকনাথের বিরুদ্ধে নিন্দার ঝড় ওঠে

বিনতা নন্দের সঙ্গে ঘটা ওই ঘটনা প্রকাশ্যে আসতেই অনেকে অলোকনাথের বিরুদ্ধে ফাঁসির সাজাও চেয়ে ফেলেছেন‌।

‘সংস্কারী’ অভিনেতা অলোকনাথকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিন্দা সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে তিনি প্রায় দু’দশক আগে ইন্ডাস্ট্রিতে যুক্ত লেখক তথা পরিচালক বিনতা নন্দকে ধর্ষণ করেন। তবে সিনে ও টিভি আর্টিটস্টদের অ্যাসোসিয়েশন সিনটা বিষয়টিতে দ্রুত পদক্ষেপের আশ্বাস দিয়েছে। সিনটার অফিসিয়াল অভিনেতা সুশান্ত সিং মঙ্গলবার ট্যুইট করে জানান, অলোকনাথকে কারণ দর্শাতে বলে নোটিস পাঠানো হবে। সেই নোটিসে অবশ্যই জানতে চাওয়া হবে এখনই কেন তাঁকে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বহিষ্কার করা হবে না।

বিনতা নন্দকে একটি উপদেশে সুশান্ত সিং সম্পূর্ণ সর্মথ‌নের আশ্বাস দিয়ে বলেন, লিখিত ভাবে অভিযোগ দায়ের করতে। প্রসঙ্গত বিনতা নন্দ গতকালই তাঁর একটি ফেসবুক পোস্টে জানিয়েছিলেন, বেশ কিছু বছর আগে কী করে তাঁকে ভয়ঙ্কর রূঢ় ভাবে নিগ্রহ করা হয়েছিল। তবে তিনি সেই পোস্টে কোথাও অলোকনাথের নাম লেখেননি। তিনি নিজের লেখায় অভিযুক্ত ধর্ষকের সম্পূর্ণ বিবরণ দিয়েছিলেন। সেই বিবরণ থেকেই বাকিটা অনুমান করে নিয়ে ট্যুইটারে ‘সংস্কারি’ অভিনেতা অলোকনাথের ছবি দিয়ে আক্রমণ করা শুরু হয়। 

সুশান্ত সিংহের ট্যুইটটি পড়ুন।

 

সপ্তাহ দুয়েক আগে অভিনেত্রী তনুশ্রী দত্ত দশক পুরনো একটি অভিযোগকে ফের সামনে নিয়ে আসার পরে সিনটা এমনিতেই বেশ অস্বস্তিতে। ২০০৮ সালে একটি সিনেমার সেটে নানা পাটেকর তাঁকে হেনস্থা করেন। তনুশ্রীর সেই অভিযোগ পেয়ে যথাযথ ব্যবস্থা নেয়নি সিনটা। গত সপ্তাহেই সিনটা তনুশ্রীকে চিঠি লিখে জানিয়েছে, যদি তনুশ্রী তা হলে ফের তারা নতুন করে ওই অভিযোগের তদন্ত করবে।

বিনতা নন্দের সঙ্গে ঘটা ওই ঘটনা প্রকাশ্যে আসতেই অনেকে অলোকনাথের বিরুদ্ধে ফাঁসির সাজাও চেয়ে ফেলেছেন‌। তিনি নিজের সঙ্গে ঘটা ধর্ষণ, হেনস্থা ও ভয়াবহতাকে ব্যাখ্যা করেছেন, ‘‘সিনেমায় এবং সিনেমা জগতে সংস্কারি বলে পরিচিত ওই অভিনেতা অথচ তিনিই এ কাজ করেছেন।’’

 

সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়া ধরে নেয় তিনি অলোকনাথের কথাই ব‌লছেন।

সিনেমা নির্মাতা বিকাশ বহেল, গায়ক কৈলাশ খের, অভিনেতা রজত কাপুরের বিরুদ্ধেও ইতিমধ্যে এ ধরনের অভিযোগ উঠেছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement