হোমটিভি

বাঁচার লড়াইয়ে এক বোনের ভরসা অন্য বোন, আসছে ‘কনক কাঁকন’

কালার্স বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘কনক কাঁকন’। দুই বোনের গল্প শোনাবে এই ধারাবাহিকটি। বড় বোনের নাম কাঁকন আর ছোট বোনের নাম কনক। তারা একটি ভাড়াবাড়িতে থাকে। সেই বাড়ির মালিক শিবরাম বাবু এবং তার স্ত্রী রমলা। কনক ও কাঁকনের বাবা ললিত ব্যানার্জি ছিলেন একজন দৌড়বীড়। মৃত্যুর আগে তার শেষ ইচ্ছা ছিল কনককেও নিজের মতো দৌড়বীড় হিসাবে দেখে যাওয়া।

  | March 13, 2019 17:45 IST (কলকাতা)
Colors Bangla

Highlights

  • কালার্স বাংলা চ্যানেল নিয়ে আসছে নতুন ধারাবাহিক ‘কনক কাঁকন’
  • এটা দু’বোনের গল্প
  • এপ্রিল মাস থেকে দেখা যাবে ধারাবাহিকটি

কালার্স বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘কনক কাঁকন'। দুই বোনের গল্প শোনাবে এই ধারাবাহিকটি। বড় বোনের নাম কাঁকন আর ছোট বোনের নাম কনক। তারা একটি ভাড়াবাড়িতে থাকে। সেই বাড়ির মালিক শিবরাম বাবু এবং তার স্ত্রী রমলা। কনক ও কাঁকনের বাবা ললিত ব্যানার্জি ছিলেন একজন দৌড়বীড়। মৃত্যুর আগে তার শেষ ইচ্ছা ছিল কনককেও নিজের মতো দৌড়বীড় হিসাবে দেখে যাওয়া।  ঘটনাক্রমে দেখা যায় সত্যিই কনক একজন অসাধারণ দৌড়বীড়ে পরিণত হয়। কাঁকন অবশ্য একজন নৃত্যশিল্পীর কেরিয়ার বেছে নেয়।

বদলে গেল ‘কমলিকা', ধারাবাহিকের নতুন ‘কসৌটি'

9odje46s

 

কিন্তু একটা সময় আসে যখন তাদের বাড়ির মালিক বলেন দুই বোনকে বাড়ি ফাঁকা করে চলে যেতে হবে। তিনি গুন্ডা লেলিয়ে দিয়ে দুই বোনকে ভয় দেখান। এখান থেকেই শুরু হয়, দুই বোনের আজীবনের লড়াই। কাঁকন শুরু করে বিভিন্ন নাচের স্কুলে নাচ শেখাতে, বিভিন্ন ফাংশনে, অনুষ্ঠানে পারফর্ম করা শুরু করে। আর অন্যদিকে কনক নিজের দৌঁড়ের অনুশীলন চালিয়ে যায়। দুই বোনই দু'জনের ভরসা আর সাহস হয়ে ওঠে।


বিপদ জেনেও সংসারের জন্য নিজেকে সঁপে দেওয়া দুই মেয়ের গপ্পো

19e981ck

 

কাঁকনের চরিত্রে অভিনয় করবেন শ্বেতা ভট্টাচার্য। কনকের চরিত্রে দেখা যাবে শ্রাবণী ভুনিয়াকে। শিবরাম বাবুর চরিত্রে থাকবেন অলক চাটার্জী। এবং তার স্ত্রী চরিত্রে দেখা যাবে চৈতালি চক্রবর্তীকে। এপ্রিল মাসেই শুরু হতে চলেছে এই ধারাবাহিক। প্রযোজক স্নেহাশিস চক্রবর্তীর ব্লু প্রোডাকশন-এর তত্ত্বাবধানে কালার্স বাংলা চ্যানেলে সম্প্রচারিত হবে এই ধারাবাহিকটি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement