হোমটিভি

করুণা চরিত্রকে বিদায় জানিয়ে খনা রূপে ছোটপর্দায় ফিরছেন ঐন্দ্রিলা সাহা

  | December 23, 2018 18:02 IST (কলকাতা)
Colors Bangla

প্রোমোর একটি দৃশ্য। সৌজন্যে: কালার্স বাংলার ফেসবুক পেজ

খনা ভারতের এক কিংবদন্তী চরিত্র। বলা হয় এই বিদূষী নারী একদিকে ছিলেন অসামান্য জ্যোতির্বিদ, অন্যদিকে গণিতজ্ঞ তথা জ্যোতিষশাস্ত্রবিদ। তার মুখের কথা, তার বাণী বা বচন কখনও মিথ্যা হত না।

এ যেন নবজন্ম। তবে বাস্তবে না সিরিয়ালের জগতে। জি বাংলার করুণাময়ী রাণি রাসমনি সিরিয়ালে রাণির সেজ মেয়ে করুণা সদ্য অন্তিম যাত্রা করেছে স্বামী পুত্র রেখে। কিন্তু করুণার ভূমিকায় ঐন্দ্রিলা সাহাকে দর্শকেরা শেষ কয়েক মাসে ভালোবেসে ফেলেছেন।

d4ihaiv8

তবে দর্শকদের জন্য সুখবর, বেশিদিন আর প্রিয় অভিনেত্রীকে না দেখে তাদের থাকতে হবে না। কারণ ঐন্দ্রিলা ফিরছেন নতুন সিরিয়ালে নতুন রূপে। কালার্স বাংলায় ‘খনার বচন' সিরিয়ালের মুখ্য চরিত্র খনার ভূমিকায় দেখা যাবে এ বার ঐন্দ্রিলাকে। তবে ঐন্দ্রিলাকে এ বার টক্কর নিতে হবে বড় মাপের অভিনেতার সঙ্গে। কারণ তার উল্টো দিকে শ্বশুরমশাই বরাহের চরিত্রে অভিনয় করবেন বাদশা মৈত্র।

তিন ভাইয়ের বিভেদ ঘুচিয়ে তাদের ফের মিলিয়ে দিল শ্যামা

দেখুন প্রোমো এখানে:


 

খনা ভারতের এক কিংবদন্তী চরিত্র। বলা হয় এই বিদূষী নারী একদিকে ছিলেন অসামান্য জ্যোতির্বিদ, অন্যদিকে গণিতজ্ঞ তথা জ্যোতিষশাস্ত্রবিদ। তার মুখের কথা, তার বাণী বা বচন কখনও মিথ্যা হত না। ঠিক ফলে যেত।

ফের বিয়ের পিঁড়িতে মথুরামোহন, আদৌ সুখের হবে কী এ দাম্পত্য

১৪ই জানুয়ারি থেকে সন্ধ্যা ছ'টায় কালার্স বাংলায় শুরু হতে চলেছে সিরিয়ালটি।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com