হোমটিভি

গা ছমছমে ‘নিশির ডাক’ আসছে কালার্স বাংলায়

  | November 19, 2018 17:55 IST (কলকাতা)
Souriti Banerjee

নিশির ভূমিকায় সৌরিতি

নতুন টেলিভিশন সিরিয়াল ‘নিশির ডাক’ শুরু হতে চলেছে কালার্স বাংলায়। এই ভূতের গল্প দেখতে দেখতে গায়ে কাঁটা দেবে দর্শকেরও

কালার্স বাংলায় আসতে চলেছে নতুন এক গা ছমছমে শো ‘নিশির ডাক'। ‘নাগলীলা' সিরিয়ালের প্রধান অভিনেত্রী সৌরিতি ব্যানার্জী দীর্ঘদিন পরে ফের টেলিভিশনে ফিরছেন নিশির ভূমিকায়। শ্রীময়ীর ভূমিকায় থাকবেন টুম্পা ঘোষ। ৩ ডিসেম্বর থেকে সন্ধ্যা ৮-৩০ এ দেখা যাবে সিরিয়ালটি।

শ্রীময়ী ও তার স্বামী নিজেদের বিয়ের দিন ফেরার পথে একটি ভয়ানক ও পরিত্যক্ত কালীমন্দিরের সামনে ফুটফুটে ছোট্ট মেয়ে তারাকে খুঁজে পায়। তারাকে দু'জনে মেয়ে হিসাবে দত্তক নেয়।

কিছুদিন পরে এক ভীষণদর্শন তান্ত্রিক অঘোরনাথ তাদের বাড়ির দরজায় এসে উপস্থিত হয়। সে দাবি করে তারা তার হাতে তুলে দিতে হবে। কিন্তু শ্রীময়ী কিছুতেই রাজি হয় না। সে পুলিশকে ডাকে। অঘোরনাথ হাল ছাড়ে না, সে এক নিশিকে নিজের ক্রীতদাসী বানায়।

91go0at8

নিশির ভুমিকায় সৌরিতি ব্যানার্জীর লুক


সেই নিশি নানা ছলে বলে কৌশলে শ্রীময়ীর দেওরকে নিজের প্রেমের ফাঁদে ফাঁসিয়ে বিয়ে করে বাড়ির ছোট বউ হিসাবে প্রবেশ করে। নিশি বিভিন্ন সময়ে বিভিন্ন রূপ ধারণ করে, বাড়ির লোকজনকে বিভ্রান্ত করে। তার একটাই উদ্দেশ্য, ছোট্ট তারাকে তান্ত্রিক অঘোরনাথের হাতে তুলে দেওয়া। কিন্তু তারা উপরে রয়েছে ঈশ্বরের আশীর্বাদ। ফলে নিশি বারংবার বিফল হয়। তারা নিজেকে ও নিজের নতুন পরিবারকে রক্ষা করতে থাকে।

এ ভাবেই শুভ ও অশুভ শক্তির মধ্যে দ্বন্দ্বের মধ্যে দিয়ে এগিয়ে চলে গল্প। শ্রীময়ী পারবে তো অঘোরনাথ আর নিশির হাত থেকে নিজের ছোট্ট মেয়েকে রক্ষা করতে। জানতে হলে একদম মিস করবেন না ‘নিশির ডাক'।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com