হোমটিভি

রাত জেগে সিনেমা দেখার অভ্যাস ফিরিয়ে দিচ্ছে কালার্স বাংলা

আর এই সব সিনেমার খেই ধরিয়ে দেওয়ার জন্য শো-এর সঞ্চালক হিসাবে থাকছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

  | February 05, 2019 17:49 IST (কলকাতা)
Tellyplex

Highlights

  • কালার্স বাংলা চ্যানেল নিয়ে আসছে নতুন টিভি শো ‘টেলিপ্লেক্স’
  • প্রায় ১৫ বছর আগেকার বিভিন্ন ভালো ভালো ছায়াছবি, টেলিছবি দেখানো হবে
  • শো-এর সঞ্চালক হিসাবে থাকছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়

সেলিব্রিটিদের টেন ইয়ার্স চ্যালেঞ্জের ছবি তো অনেক হল, এ বার একটু স্বাদ বদল হয়ে যাক। ছবি থাক তবে তা হয়ে যাক ছায়াছবি, আর সময়টা কেউ পিছিয়ে দেওয়া যাক আরো পাঁচ বছর মোট ১৫। আসলে দর্শকের বিনোদনের কথা মাথায় রেখে কালার্স বাংলা চ্যানেল নিয়ে আসছে নতুন টিভি শো ‘টেলিপ্লেক্স'। সেখানে প্রায় ১৫ বছর আগেকার বিভিন্ন ভালো ভালো ছায়াছবি, টেলিছবি দেখানো হবে। আজ যে সব পরিচালক ও অভিনেতারা সমাদৃত, তাঁদের অনেকেই সেই সময় সবে পথ চলা শুরু করেছিলেন। তাঁদের প্রথম জীবনের সেই সব কাজগুলি এখনও ছায়াছবির জগতে অমূল্য বলেই বিবেচিত হয়। এই সব সিনেমার বেশিরভাগই এক সময় ‘ই-টিভির' র্পদায় সম্প্রচারিত হয়েছিল। তখনকার বিখ্যাত পরিচালকদের মধ্যে রয়েছেন অঞ্জন দত্ত, কৌশিক গাঙ্গুলি, প্রভাত রায়, সন্দীপ রায়, প্রয়াত দেবাংশু সেনগুপ্ত প্রমুখ। ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এই শো। সোম থেকে শুক্রবার রাত ১০টায় কালার্স বাংলায় দেখা যাবে প্রতিদিন একটি করে সিনেমা।

ইন্টারনেটের ওয়াল জুড়ে রাজত্ব করছেন ‘দেওয়াল'রা

থাকবে রোম্যান্টিক, অ্যাকশন, কমেডি, থ্রিলার, নাটক-সহ অসংখ্য ধরনের ছবি। প্রথম দিন দেখানো হবে ‘ডক্টর মুন্সীর ডায়েরি'। পরে ‘উল্কা', ‘অভিনেত্রী', ‘রুদ্র সেনের ডায়েরি', ‘গেম ওভার', ‘একদিন দার্জিলিং', ‘অনুচ্চারিত', ‘অচেনা আপনজন'-সহ আরও অনেক অসামান্য ছবি দেখা যাবে।

আর এই সব সিনেমার খেই ধরিয়ে দেওয়ার জন্য শো-এর সঞ্চালক হিসাবে থাকছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। অনুষ্ঠানের প্রোমোয় সৃজিতের মুখে শোনা গেল, একদিন এমনই বিভিন্ন টেলিছবি দেখে তিনি বা তার মতো পরিচালকেরা সিনেমা বানানোর স্বপ্ন দেখেছিলেন।


সুস্মিতা সেনের কোন ছবি দেখে কবি হয়ে গেলেন রোহমান শাওল

এইসব ছবিতে দেখা যাবে অপরাজিতা ঘোষ দাস, ঋত্বিক চক্রবর্তী, মুনমুন সেন অপরাজিতা আঢ্য দীপঙ্কর দে, কৌশিক সেন, অরুণিমা ঘোষ, টোটা রায়চৌধুরী-সহ বহু পরিচিত মুখকে ১৫ বছর আগের চেহারায়।

কালার্স বাংলা এবং ওড়িশার চ্যানেল হেড রাহুল চক্রবর্তী বলেন, ‘‘আমরা চ্যানেল হিসাবে সব সময়েই ভালো গল্পের উপরে জোর দিয়ে এসেছি। পুরনো এই সব গল্পগুলি আজকের দর্শকের চোখে অন্য মাত্রা পাবে।''

এ বার তা হলে আপনারাও রাত জাগার অভ্যাসটা আবার ফিরিয়ে আনুন।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement