হোমটিভি

আশ্চর্য প্রদীপের যাদু দেখাতে আসছে আলাদিন

আলাদিনের সেই গল্পই এ বার টেলিভিশনের পর্দায় একেবারে আপনার ড্রইংরুমে হুড়মুড় করে ঢুকে পড়তে চলেছে শিগগিরই। কালার্স বাংলা চ্যানেলে শুরু হয়েছে ‘আরব্য রজনী’। সেখানে একের পর এক গল্প সম্প্রচারিত হচ্ছে। সামনের সপ্তাহ থেকেই দেখা যাবে আলাদিনের গল্প।

  | March 10, 2019 17:42 IST (কলকাতা)
Colors Bangla

Highlights

  • কালার্স বাংলা চ্যানেল নিয়ে আসছে নতুন গল্প আলাদিন
  • আরব্য রজনী ধারাবাহিকের পরের গল্প হবে এটি
  • মুখ্য চরিত্রে অভিনয় করবেন রাজ

আমাদের প্রায় সকলেরই ছোটবেলাটা জুড়ে রয়েছে বিভিন্ন বইয়ের কল্প চরিত্রের স্মৃতি। আর তাদের কথা বলতেই প্রথমে মনে আসে হাতের প্রদীপ তালুতে ঘষে আশ্চর্য জিনের আবিষ্কর্তা আলাদিনের গল্প। আর যাদু কার্পেটে আলাদিনের শহর চষে বেড়ানো তো আছেই। আলাদিনের সেই গল্পই এ বার টেলিভিশনের পর্দায় একেবারে আপনার ড্রইংরুমে হুড়মুড় করে ঢুকে পড়তে চলেছে শিগগিরই। কালার্স বাংলা চ্যানেলে শুরু হয়েছে ‘আরব্য রজনী'। সেখানে একের পর এক গল্প সম্প্রচারিত হচ্ছে। সামনের সপ্তাহ থেকেই দেখা যাবে আলাদিনের গল্প। কী ভাবছেন? অনেক বছর তো পেরিয়ে গিয়েছে, গল্পটা যেন কী ছিল? চিন্তা কীসের, শুরুটা আমরা ধরিয়ে দিচ্ছি, আর বাকিটা দেখে নেবেন টেলিভিশনে।

সাধারণ মেয়ে তবু সাধারণ না, তাঁদেরই সম্মান জানাচ্ছে সান বাংলা

7fp155t8

পারস্য দেশের সামারা শহরের গরিব বাড়ির ছেলে আলাদিন। হঠাৎই দৈবক্রমে তার হাতে এসে পড়ে এক আশ্চর্য প্রদীপ। আর তার থেকে বেরোয় এক জিন। এরপরে নানা ঘটনার ঘাত প্রতিঘাতে সামারার রাজকন্যে যোদ্ধা নাফিসার সঙ্গে মোলাকাৎ হয় আলাদিনে। স্বাক্ষাত গড়ায় প্রেমে। কিন্তু শয়তান যে ঘাড়ের কাছেই নিঃশ্বাস ফেলছে। শয়তান কাবুল পাশাকে হারিয়ে ম্যাজিক আর দৈত্য দানোদের পরাজিত করে আলাদিনের রাজ্যাভিষেকের গল্প এটা। মুখ্য চরিত্রে থাকবেন রাজ।

আর বলবো না, বাকিটা দেখতে হলে কিন্তু চোখ রাখতে হবে টিভি-র পর্দাতেই।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement