হোমবলিউড

Coolie No 1 First Look: জন্মদিনে ছবির ফার্স্ট লুক নিজেকেই উপহার দিলেন সারা!

নয়ের দশকে এই ছবির হিট জুটি ছিলেন গোবিন্দা-করিশ্মা কাপুর। সেই সময় যে ভঙ্গিতে পোস্টারে তাঁদের দেখা গেছিল হুবহু সেই ভঙ্গিতেই এই পোস্টারে দেখা যাচ্ছে সারা আলি খান-বরুণ ধাওয়ানকে। যা দেখে ভক্তদের আশা, আগের জুটির থেকেও হিট জুটি হবেন এঁরাই।

  | August 12, 2019 15:35 IST (নিউ দিল্লি)
Sara Ali Khan

Coolie No 1: সারা-বরুণ জবরদস্ত জোড়ি

Highlights

  • 'কুলি নাম্বার ১' মুক্তি পাবে আগামী বছরের মে মাসে
  • "সিক্যুয়েলও সুপারহিট হবে" মন্তব্য করণ জোহরের
  • ডেভিড ধাওয়ানের নয়ের দশকের সুপারহিট ছবির সিক্যুয়েল এটা

নায়িকাদের মতিগতি বোঝা সত্যিই ভার। গতকাল সি-বিচে বন্ধুদের নিয়ে ঘটা করে জন্মদিন পালন করলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। আর আজ আগামী ছবি কুলি নম্বর ১-এর (Coolie No 1) ফার্স্ট লুক সোশ্যালে শেয়ার করে ভক্তদের এবং নিজেকেই নাকি উপহার দিলেন ("Happy Birthday to me") ছবির নায়িকা সারা আলি খান! নয়ের দশকে গোবিন্দা-করিশ্মা জুটির কুলি নম্বর ১-এর রিমেক করছেন ওই ছবিরই পরিচালক ডেভিড ধাওয়ান (David Dhawan)। নয়ের দশকে এই ছবির হিট জুটি ছিলেন গোবিন্দা-করিশ্মা কাপুর। সেই সময় যে ভঙ্গিতে পোস্টারে তাঁদের দেখা গেছিল হুবহু সেই ভঙ্গিতেই এই পোস্টারে দেখা যাচ্ছে সারা আলি খান-বরুণ ধাওয়ানকে (Varun Dhawan)। যা দেখে ভক্তদের আশা, আগের জুটির থেকেও হিট জুটি হবেন এঁরাই।   

Birthday Girl Jacqueline: বিচ পার্টিতে আরও 'নমকিন' শ্রীলঙ্কা সুন্দরী

দেখুন সেই পোস্ট:



সারার পাশাপাশি বরুণও টিজার পোস্ট করেছেন। যেখানে শোনা যাবে, সারা আলি খান বরুণকে ডেকে বলছেন, কুলি নম্বর ১। তারপরেই বিখ্যাত রিমিক্স, ম্যায় তো রাস্তে সে যা রহা থা-গান। 



রবিবার টিজারটি পোস্ট করেন বরুণ:


Get readytomorrow #coolie #coolie #coolie

A post shared by Varun Dhawan (@varundvn) on


বরুণ ধাওয়ানের আগের ছবির নাম কুলি নম্বর ১-ই ছিল। বদল ঘটেছে নায়ক নায়িকায়। গোবিন্দার জুতোতে পা গলাচ্ছেন বরুণ ধাওয়ান, করিশ্মার জুতোতে সারা আলি খান। এই ছবি নিয়ে দেখতে দেখতে চারটে ছবিতে অভিনয় করে ফেললেন সারা।

'Mardaani 2': কবে মুক্তি পাবে রানি মুখোপাধ্যায়ের 'মর্দানি'র সিক্যুয়েল?

কুলিদের নিয়ে গল্প! তাই আগামী বছরের শ্রমিক দিবসে মুক্তি পাবে কুলি নম্বর ১।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement