হোমবলিউড

১৯৯৫ সালের চলচ্চিত্র কুলি নং 1 ফিরছে আবার! কারা রয়েছেন মূল ভূমিকায়?

বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ানের পরিচালনায় এই নিয়ে তৃতীয়বার কাজ করবেন বরুণ। ম্যায় তেরা হিরো এবং জুড়ওয়া ২ এর পরে তৃতীয়বার বাবার সিনেমায় কাজ করবেন বরুণ। বরুণের ৩১ তম জন্মদিনে এই সিনেমাটির কথা ঘোষণা করা হয়েছে, এই বছরের অগাস্টেই শুরু হবে চিত্রগ্রহণ।

  | April 24, 2019 13:16 IST (নিউ দিল্লি)
Varun Dhawan

বরুণ ধাওয়ান (Varun Dhawan) ছবিটি শেয়ার করেছেন

Highlights

  • স্ট্রিট ডান্সার সিনেমার শ্যুটিং করছেন বরুণ ধাওয়ান
  • লাভ আজ কাল 2- এর শ্যুটিং করছেন সারা আলি খান
  • বাবা ডেভিড ধাওয়ানের সঙ্গে এই নিয়ে তৃতীয় সিনেমা বরুণের

আবার ফিরে আসছে কুলি নং 1!  বলিউডের ফের রিমেকের বা সিক্যুয়েল তৈরির হাওয়া উঠেছে জোরদার। বেশ কয়েকদিন ধরে জল্পনা শোনা যাচ্ছিল এই সিনেমার পুনঃনির্মাণের কথা। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন যে, বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং সারা আলি খান (Sara Ali Khan) গোবিন্দা (Govinda) এবং করিশমা কাপুরের (Karisma Kapoor) জুতোয় পা গলাতে একেবারে প্রস্তুত। বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ানের পরিচালনায় এই নিয়ে তৃতীয়বার কাজ করবেন বরুণ। ম্যায় তেরা হিরো এবং জুড়ওয়া ২ এর পরে তৃতীয়বার বাবার সিনেমায় কাজ করবেন বরুণ। বরুণের ৩১ তম জন্মদিনে এই সিনেমাটির কথা ঘোষণা করা হয়েছে, এই বছরের অগাস্টেই শুরু হবে চিত্রগ্রহণ। তরণ আদর্শ বুধবার টুইট করেছেন যে: “আনুষ্ঠানিকভাবেই জানা গেল... ২৫ বছর পর, ডেভিড ধাওয়ান এবং বাসু ভগনাণী তাদের কমেডি চলচ্চিত্র কুলি নং 1 (remake of Coolie No 1) আবার ফিরিয়ে আনতে এক হয়েছেন...বরুণ ধাওয়ান এবং সারা আলি খানকে শুভেচ্ছা...শ্যুটিং শুরু হচ্ছে ২০১৯ সালের অগাস্ট।” কুলি নং 1 হল জুড়ওয়া ২ সিনেমার পরে ডেভিড ধাওয়ান এবং বরুনের পরবর্তী একসঙ্গে করা কাজ। 

জুড়ওয়া ২ হল ডেভিড ধাওয়ানের ১৯৯৯ সালের একই নামের সিনেমার রিমেক। সেই সিনেমায় প্রধান ভূমিকা পালন করেছিলেন সলমান খান। ২০১৪ সালে মুক্তি পায় ম্যায় তেরা হিরো। 

বিবাহবিচ্ছেদের পরে ফের বাবা হতে চলেছেন কোন অভিনেতা

দেখুন তরন আদর্শের টুইট:




এই মাসের শুরুতেই বলিউড হাঙ্গামা প্রকাশিত একটি প্রতিবেদনে জানানো হয়েছে যে, চলচ্চিত্র নির্মাতারা মূল চলচ্চিত্রের দু'টি গান হুসেন হ্যায় সুহানা এবং ম্যায় তো রাস্তে সে জা রাহা থা রিমেকেও বজায় রাখার পরিকল্পনা করেছেন। এই সময়েও গান দু'টি একইভাবে জনপ্রিয় বলে দাবি করে নির্মাতারা জানিয়েছেন ডেভিড ধাওয়ান সেই হিট গানগুলিকে আবার সামনে নিয়ে আসবেন। সূত্রের খবর, এই সিনেমাতেও বরুণ ধাওয়ানের লুক কিন্তু থাকবে ১৯৯৫ সালের গোবিন্দার কুলি চেহারা মতোই।

এবার বলিউডের সিক্যুয়েল হবে ‘তেরে নাম'-এর! সলমান কি থাকছেন ফের?

সম্প্রতি মেগা বাজেটের চলচ্চিত্র কলঙ্কে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। বর্তমানে রেমো ডি'সুজা'র চলচ্চিত্র স্ট্রিট ডান্সারের শ্যুটিং করছেন বরুণ এবং সলমান খানের ভারতেও একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে তাঁকে। অপর দিকে, সারা আলি খান পরিচালক ইমতয়াজ আলি এবং সহঅভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে লাব আজ কাল 2-এর কাজে ব্যস্ত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement