হোমবলিউড

করোনা আতঙ্কে গৃহবন্দি জাহ্নবী, সোনাক্ষীরা, কীভাবে সময় কাটাচ্ছেন তাঁরা?

Coronavirus Outbreak: মারণ ভাইরাসের সংক্রমণ এড়াতে বাতিল শুটিং, ঘরের মধ্যে থেকেই নিজের মতো করে এখন সময় কাটাচ্ছেন বলিউডের ব্যস্ত কুশীলবরা

  | March 21, 2020 13:11 IST (নয়া দিল্লি)
Janhvi Kapoor

Coronavirus: ঘরে বসে এখন রং-তুলি নিয়ে মেতেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী (সৌজন্য ইন্সটাগ্রাম)

Highlights

  • জাহ্নবী কাপুর মজা করে বাড়ি বসে পেন্টিং করছেন
  • সলমন খানের বোন তাঁর স্বামী ও বাচ্চাদের নিয়ে উপভোগ করছেন এই সময়
  • ইয়ামি গৌতম রান্না করছেন তাঁর পছন্দের খাবার

আতঙ্কের আরেক নাম করোনা ভাইরাস। ভারতে যত এই ভাইরাসের সংক্রমণ ছড়াচ্ছে ততই আতঙ্কে সিঁটিয়ে যাচ্ছেন মানুষ। সরকার বলছে, এই পরিস্থিতি নিজেকে গৃহবন্দি করে ফেলাই বুদ্ধিমানের কাজ। করোনা ত্রাসের ছাপ পড়েছে রঙিন দুনিয়াতেও। টলিউড থেকে বলিউড, এখন শুটিং বন্ধ প্রায় সব জায়গাতেই। যে তারকারা বছরভর ব্যস্ত থাকেন ক্যামেরার সামনে, তাঁদের হাতেও এখন অফুরন্ত সময়। কারণ সুরক্ষার্থে তাঁদের মধ্যে বেশিরভাগ তারকাই নিজেকে "সেল্ফ কোয়ারান্টাইন" করে ফেলেছেন। জাহ্নবী কাপুর থেকে সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha), এমনকী বলিউডের দাবাং খান সলমনের বোন অর্পিতা খান শর্মা (Arpita Khan Sharma), সকলেই এখন গৃহবন্দি।

করোনা ভাইরাসের সংক্রমণের আশঙ্কায় স্বেচ্ছা-নির্বাসনে শাবানা আজমি

হঠাৎ পাওয়া এই অবসরকে অবশ্য বেশ ভালোভাবেই কাজে লাগাচ্ছেন শ্রীদেবী কন্যা (Janhvi Kapoor)। রং-তুলি নিয়ে বসে গেছেন ছবি আঁকতে। 'ধড়ক' নায়িকা শেয়ার করলেন তাঁর সেই লাল-নীল-সবুজ ছবি।



এদিকে বাড়িতে রয়েছেন, হাতে অনেকটা সময় আর ছন্দে ছন্দে নেচে উঠবেন না সোনাক্ষী সিনহা, তাও আবার হয় নাকি। শত্রুঘ্ন কন্যা (Sonakshi Sinha) শেয়ার করলেন তাঁর সেই ভিডিও। পাশাপাশি প্রধানমন্ত্রীর ডাকা 'জনতা কার্ফু'-কেও সমর্থন জানিয়েছেন তিনি।



এদিকে সলমনের বোন অর্পিতা খান শর্মা তাঁর হাবি তথা বলিউডের রঙিন দুনিয়ায় পা রাখা আয়ুশ শর্মা, দু'জনে মিলে বাচ্চাদের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন।

আন্তর্জাতিক বিমান অবতরণ বন্ধ, দুবাইয়ে সপরিবারে বন্দি সোনু নিগম

শুক্রবার আয়ুষ শর্মা ইনস্টাগ্রামে অর্পিতা এবং আয়াত ও আহিলের ছবি পোস্ট করেন। "বাড়িতে থাকুন, আপনার পরিবারের সঙ্গে সময় কাটান এবং সুন্দর স্মৃতি গড়ুন, এই গৃহবন্দি অবস্থাকেও উপভোগ করুন এবং নিরাপদে থাকুন",  লিখেছেন 'লাভযাত্রী'র অভিনেতা। দেখুন সেই সব ছবি:



নিজের আদরের বিড়ালের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত শ্রুতি হাসান। সকলকে ক্লারা অর্থাৎ তাঁর "পোষা বিড়ালের মতো" হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। একটি ছবি পোস্ট করেছেন ওই অভিনেত্রী যাতে দেখা যাচ্ছে তাঁর পোষ্যটি স্যানিটাইজার নিয়ে বসে আছে।



আর ইয়ামি গৌতমের কথা ভাবুন। হাতে সময় পেয়েছেন আর ব্যস, কোমর বেঁধে নেমে পড়েছেন রান্না করতে। প্রথমবার "ছোলে" রাঁধলেন তিনি। সেই সব ছবি, দেখে নিন এখানে।



দেশে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত ২৩০ জন। শুক্রবারই গায়িকা কণিকা কাপুরের করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। তাই কোনওভাবেই ঝুঁকি নিতে রাজি নন বলিউডের সেলিব্রিটিরা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com