হোমটিভি

মহামারীতে দুর্গতদের সাহায্য করতে গিয়ে ন্যাড়া হয়ে গেলেন টেলিভিশনের জনপ্রিয় বাঙালি অভিনেত্রী!

রোজই বাইরে গিয়ে কুকুরদের খাবার খাওয়ান জয়া ভট্টাচার্য। বাইরে থেকে খাবার খাইয়ে এসে নিজের পরণের পোশাক গরম জল এবং সাবান দিয়ে ধুয়ে ফেলেন। ধুতে হয় চুলও।

  | April 22, 2020 09:28 IST (নয়াদিল্লি)
Jaya Bhattacharya

মানুষের সাহায্যে আরও বেশি করে অংশ নিতেই নাকি এই সিদ্ধান্ত

Highlights

  • রোজই বাইরে গিয়ে কুকুরদের খাবার খাওয়ান তিনি।
  • এসে নিজের পরণের পোশাক গরম জল এবং সাবান দিয়ে ধুয়ে ফেলেন।
  • জীবনে একবার ন্যাড়া হতে চাইতেন তিনি

বলিউড, হলিউড থেকে শুরু করে টেলিভিশন- বিশ্বের সমস্ত শিল্পীরাই কোভিড-১৯ মহামারীর কারণে সমস্যায় পড়া মানুষদের সাহায্যের জন্য এগিয়ে এসেছেন। এরই মধ্যে জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী জয়া ভট্টাচার্য (Jaya Bhattacharya) জনগণের সাহায্যে আরও বেশি করে অংশ নিতে সমস্ত চুল কেটে ন্যাড়া হয়ে গিয়েছেন। তিনি এই বিষয়টি ইন্সটাগ্রামে ভিডিও পোস্ট করে জানিয়েছেন। অভিনেত্রী তাঁর ভিডিওতে বলেছেন, তিনি কোভিড-১৯ মহামারী চলাকালীন এই সময়ে পশুদের খাবার খাওয়াতে এবং দরিদ্রদের মধ্যে খাবার বিলি করতে ব্যস্ত রয়েছেন। এতে বাইরে থেকে এসে রোজ স্নান করে শ্যম্পু করা বেশ ঝক্কির কাজ।

 


জয়া ভট্টাচার্য (Jaya Bhattacharya) নিজের এই ভিডিওতে জানিয়েছেন, এই সময় মানুষের সাহায্য করতে গিয়ে তার চুল বাধা হয়ে দাঁড়াক তা মোটেও চান না তিনি। ভিডিওতে তিনি বলেন যে, রোজই বাইরে গিয়ে কুকুরদের খাবার খাওয়ান তিনি। বাইরে থেকে খাবার খাইয়ে এসে নিজের পরণের পোশাক গরম জল এবং সাবান দিয়ে ধুয়ে ফেলেন। ধুতে হয় চুলও। পাশাপাশি তিনি আরও জানান, জীবনে একবার ন্যাড়া হতে চাইতেন তিনি, বহুদিন ধরেই পরিকল্পনাও ছিল। তার মনে হয়েছে ন্যাড়া হওয়ার এটাই সঠিক সময়। ভিডিও পোস্ট করে জয়া ভট্টাচার্য লিখেছেন, “অনেকদিন ধরেই এটা করতে চাইছিলাম, উপায় পেতাম না। এতে আমি আরও ফ্রি হয়ে কাজ করতে পারব।”

জয়া ভট্টাচার্য দীর্ঘদিন ধরেই দরিদ্র এবং গৃহহীন মানুষদের সাহায্যের জন্য কাজ করে চলেছেন। পাশাপাশি পশুদের অধিকার নিয়েও দীর্ঘ সময় ধরে কাজ করছেন জয়া। স্বাস্থ্য মন্ত্রকের জানানো সর্বশেষ খবর অনুযায়ী ভারতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা এখন ১৮৯৮৫। গত ২৪ ঘণ্টায়র ১৩২৯ টি নতুন আক্রান্তের ঘটনা সামনে এসেছে এবং ৪৪ জন মানুষের মৃত্যু হয়েছে। দেশে এখনও পর্যন্ত এই মারণভাইরাসে মৃতের সংখ্যা ৬০৩, তবে ৩২৬০ জন মানুষ এই রোগকে হারিয়ে সুস্থও হয়ে গিয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com