হোমটিভি

"স্বপ্নের মৃত্যু হওয়া সবচেয়ে খারাপ", আত্মহত্যার আগে লিখলেন 'ক্রাইম পেট্রোল' খ্যাত অভিনেত্রী

Preksha Mehta Suicide: মাত্র ২৫ বছর বয়সেই জীবনের ছন্দে দাঁড়ি টেনে দিলেন অভিনেত্রী, আত্মহত্যার আগে ইনস্টাগ্রামে লিখে গেছেন স্বপ্নভঙ্গের কথা

  | May 27, 2020 16:35 IST (ইন্দোর)
Preksha Mehta Suicide

Preksha Mehta: অভিনেত্রীর এই প্রাণবন্ত ছবি দেখে কে বিশ্বাস করবে যে তিনি আর ইহজগতে নেই! (ছবি সৌজন্য:ইনস্টাগ্রাম)

Highlights

  • সোমবার রাতে আত্মহত্যার পথ বেছে নেন অভিনেত্রী
  • "আমরা গোটা ঘটনার তদন্ত করছি", বলেন পুলিশ আধিকারিক
  • "ক্রাইম পেট্রোল" সিরিয়ালে অভিনয় করে খুবই জনপ্রিয় হয়েছিলেন প্রেক্ষা মেহতা

ঝলমলে আকাশ থেকে খসে পড়ছে তারা। হ্যাঁ, এ সেই তারা, যাঁকে টিভির পর্দায় দেখে হয়তো অনেকেই ভেবেছি এমনভাবে যদি অভিনয় করতে পারতাম! কেউ বা আবার ভেবেছি. এমন (Crime Patrol Preksha Mehta) একজন যদি আমার পরিবারের সদস্য হতেন। টিভির পর্দায় জনপ্রিয় সিরিয়াল ক্রাইম পেট্রোল, সেই সিরিয়ালেরই জনপ্রিয় অভিনেত্রী ছিলেন প্রেক্ষা মেহতা। মাত্র ২৫ বছর বয়সেই নিজের জীবন শেষ করে দিলেন তিনি (Preksha Mehta), বেছে নিলেন আত্মহত্যার (Preksha Mehta Suicide) মতো চরম পথ। সোমবার রাতে মধ্যপ্রদেশের ইন্দোরে নিজের বাড়িতেই আত্মহত্যা করেন ওই টেলিভিশন অভিনেত্রী। মঙ্গলবার সকালে তাঁর পরিবার নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় অভিনেত্রীকে দেখতে পেয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি বলে পুলিশ জানিয়েছে। প্রেক্ষা মেহতা লকডাউনের আগেই মুম্বই থেকে ইন্দোরের বাড়ি ফিরে আসেন। মনে করা হচ্ছে যে করোনা ভাইরাসের জেরে লকডাউন জারি থাকায় কিছুদিন ধরেই কাজ করতে পারছিলেন না তিনি। সেই কারণেই চরম হতাশায় ভুগছিলেন অভিনেত্রী। সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, প্রেক্ষা মেহতা একটি সুইসাইড নোট লিখে রেখে গেছেন।

জীবনের প্রথম শর্টফিল্ম 'নটখট'-এর ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন বিদ্যা বালান!

"প্রাথমিক তদন্তের পর আমরা যেটুকু বুঝতে পারছি যে, তিনি হতাশায় ভুগছিলেন। আমরা এই ঘটনার বিস্তারিত তদন্ত চালাচ্ছি", সংবাদসংস্থা পিটিআইকে বলেন হীরা নগর থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক রাজীব ভাদোরিয়া। অভিনেত্রীর দেহের ময়না তদন্ত হবে বলে জানিয়েছেন তিনি।

অন্নদাতা সলমন খান, ঈদে ৫,০০০ পরিবারের পাশে দাঁড়ালেন অভিনেতা


নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রেক্ষা মেহতা তাঁর অবসাদে ভোগার কথা লিখে গেছেন। "সবসে বুরা হোতা হ্যায়, স্বপ্নো কা মর জানা (স্বপ্নের মৃত্যু হওয়াই সবচেয়ে খারাপ বিষয়)",ইনস্টাগ্রামে লেখেন তিনি। 


কিছুদিন আগেই আর এক টেলিভিশন অভিনেতা মনমীত গ্রেওয়াল আত্মহত্যার পথ বেছে নেন। পরে জানা যায়, তাঁর হাতে নাকি অনেক কাজ ছিল। কিন্তু লকডাউনের কারণে সেই সব কাজই থমকে যায় বলে অবসাদে নিজেকে শেষ করে দেওয়ার রাস্তাই বেছে নিতে হয় মনমীতকে। এবার সেই পথেই হেঁটে মরণের পারে চলে গেলেন অভিনেত্রী প্রেক্ষাও।

(আপনার যদি  এই ধরণের কোনও মানসিক অবস্থা থেকে বের হতে সহায়তার প্রয়োজন হয় বা এমন কাউকে জানেন যিনি অবসাদে ভুগছেন, তবে আপনার নিকটস্থ মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞের সঙ্গে যোগাযোগ করুন)

Helplines:

AASRA: 91-22-27546669 (24 hours)

Sneha Foundation: 91-44-24640050 (24 hours)

Vandrevala Foundation for Mental Health: 1860-2662-345 and 1800-2333-330 (24 hours)

iCall: 022-25521111 (Available from Monday to Saturday: 8:00am to 10:00pm)

Connecting NGO: 18002094353 (Available from 12 pm - 8 pm)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com