হোমবলিউড

Dabangg 3: দেখুন ''মুন্না বদনাম হুয়া''-তে কী করছেন চুলবুল পান্ডে! মুক্তি পেল ভিডিও টিজার

  | November 29, 2019 08:21 IST (নিউ দিল্লি)
Dabangg 3

মুক্তি লাভ করেছে Munna Badnaam Hua গানের টিজার

Dabangg 3: সলমান খানের (Salman Khan)  ভক্তদের জন্য সুখবর আসতে আর বেশি দেরি নেই

সলমান খানের (Salman Khan)  ভক্তদের জন্য সুখবর আসতে আর বেশি দেরি নেই, খুব শীঘ্রই অনেক দিনের অপেক্ষার অবসান হতে চলছে।  সলমান খানের 'দাবাং ৩' (Dabangg 3) শীঘ্রই মুক্তি পাবে। ধীরে ধীরে সিনেমার বিভিন্ন গানের ভিডিও মুক্তি লাভ করতে শুরু করেছে। 'দাবাং ৩'-র অন্যতম আকর্ষণ ''মুন্না বদনাম হুয়া''-র (Munna Badnaam Hua) ভিডিও টিজার মুক্তিলাভ করেছে।  এই গানের টিজারে একেবারেই অন্যরকম দেখাচ্ছে দাবাং খানেক।  যদিও গানের সম্পূর্ণ ভিডিও এখনও মুক্তিলাভ করেনি, তবে যে সামান্য ঝলক তার ভক্তরা দেখতে পাচ্ছে, তাতেই তারা খুবই খুশি। এই গানে দর্শকেরা বলিউডের অন্যতম গায়ক বাদশাহ-র (Badshah) র্যাপের সাথে চুলবুল পান্ডের (Chulbul Pandey) যুগল বন্দি দেখতে পাবে।

TikTok Top 10: ফাঁস হয়ে গেল Dabangg-3 ছবির অ্যাকশন দৃশ্য, দেখুন সেই ভিডিও


देखें वीडियो:




সলমানের (Salman Khan) ''মুন্না বদনাম হুয়া'' (Munna Badnaam Hua) দুই ঘন্টার মধ্যেই দুই লাখের বেশি ভিউয়ার্স লাভ করেছে। কিছুদিন আগেই এই গানের অডিও মুক্তি লাভ করেছিল, সেটাও দর্শকদের যথেষ্ট ভালো লাগে। এই গান শেয়ার করার সময় সলমান লিখেছিলেন, ''কমাল খানের কন্ঠস্বর, বাদশাহের র্যাপ আর চুবাইল পান্ডের দবাংগিরি, শুনুন মুন্না বদনাম হুয়া।''এর আগে ''দবাং ৩''-এর আর একটি গানও মুক্তি লাভ করেছে, তও দর্শকদের খুবই পছন্দ হয়। 

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় আদালতে শুক্রবার হাজিরা দিচ্ছেন না সলমন: আইনজীবী




প্রসঙ্গত, প্রভুদেবার নির্দেশনায় 'দবাং ৩' (Dabangg 3) সলমান খান ফিল্মস ব্যানারের ছত্রছায়ায় তৈরী হয়েছে।  এই সিনেমাতে সলমান খানের সাথে সোনাক্ষি সিনহা-কেও(Sonakshi Sinha) দেখা যাবে। কিচ্চা সুদীপ এবং সাই মাঞ্জেরেকারের মতো অভিনেতারাও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।  ২০১৯ সকলের ২০ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ''দিবাং ৩'', এই প্রথম সলমান খানের কোনো সিনেমা ভারতের বিভিন্ন ভাষায় মুক্তিলাভ করতে চলেছে।  এই সিনেমা নিয়ে আগে থেকেই তার ভক্তদের মনে যথেষ্ট উৎসুকতা রয়েছে।     


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement