হোমবলিউড

Dabangg 3 Trailer: ইউটিউবে ঝড় 'দাবাং' সলমন-সোনাক্ষীর

এতদিন ইদ শুধুই তাঁর ছিল। এবার আপন করলেন দীপাবলিকেও। দু-জনের ঝলক সামনে আসতেই ইউটিউব যথারীতি বেসামাল দাবাং ঝড়ে।

  | October 24, 2019 11:03 IST (নয়া দিল্লি)
Dabangg 3 Trailer

Dabangg 3 Trailer: চুলবুল পাণ্ডে-রাজ্জোর ঝড় ইউটিউবে

Highlights

  • মুক্তি পেল 'দাবাং ৩'-এর ট্রেলার
  • ফের সলমন খান দাবাং স্টার
  • প্রকাশ্যে আসতেই ইউ টিউবে ভাইরাল ট্রেলার

এতদিন ইদ শুধুই তাঁর ছিল। এবার আপন করলেন দীপাবলিকেও। এবং 'হুড় হুড় দাবাং দাবাং' উন্মাদনা সঙ্গে নিয়ে 'দাবাং ৩'-এর (Dabangg 3 Trailer)-এর ট্রেলার সামনে এনে দিওয়ালির সেলিব্রেশন শুরু করলেন সলমন খান (Salman Khan) ওরফে 'চুলবুল পাণ্ডে' (Chulbul Pandey)। সঙ্গে 'রাজ্জো' সোনাক্ষী সিনহা (Sonaskshi Sinha) তো রয়েইছেন। দু-জনের ঝলক সামনে আসতেই ইউটিউব যথারীতি বেসামাল দাবাং ঝড়ে। ভক্তদের আর তর সইছে না। সবাই ব্যস্ত ছবি মুক্তির জন্য।

৪৬-এ পা মালাইকার! প্রেমিক অর্জুন কাপুর সহ তারকাদের নিয়ে মাতলেন হুল্লোড় পার্টিতে

শুরু থেকেই সুপারহিট সলমন খানের (Salman Khan) দাবাং। ফ্যানেদের দাবি মেনেই ফ্র্যাঞ্জাইজি শুরু হয়েছে ছবির। ট্রেলার দেখেই ভক্তদের উন্মাদনা বলছে আরও একটি হিট ছবি হতে চলেছে 'দাবাং ৩' (Dabangg 3)।  দেখুন তার ভিডিও:




ফের প্রেম! রমেশ তৌরাণির পার্টিতে সলমনের নতুন 'সই' সই মঞ্জরেকর?

শুধু সলমন-সোনাক্ষী নন, ছবির জবরদস্ত খলনায়ক 'বালী'ও দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। প্রভুদেবা পরিচালিত, সলমন খান ফিল্মস ব্যানারের প্রযোজনায় ছবি মুক্তি পাবে চলতি বছরেরই ২০ ডিসেম্বর। শুধু হিন্দিতে নয়, একইসঙ্গে আরও কয়েকটি ভাষায় মুক্তি পাবে ছবিটি।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com