হোমবলিউড

ক্যালেন্ডারে অমিতাভের ছবি দেখে কী প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী রেখা? দেখুন ভিডিও

সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানির ২০১৯ এর ক্যালেন্ডার প্রকাশের অনুষ্ঠানে ছবি তোলার সময় অমিতাভের ফটো দেখে রেখা যেভাবে মুখ ঘুরিয়ে হেসে চলে গেছেন সেই মুহুর্তটি বেশ উপভোগ করছেন নেটিজেনরা।

  | January 30, 2019 13:10 IST (নিউ দিল্লি)
Rekha

অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) ছবি দেখে রেখার (Rekha) প্রতিক্রিয়া ভাইরাল

Highlights

  • ডাব্বু রতনানির ক্যালেন্ডার প্রকাশে রেখার ভিডিও ভাইরাল
  • ৬৪ বছরের রেখার গ্ল্যামার নজর কাড়ে
  • অমিতাভের ছবি দেখেই মুখ ঘুরিয়ে হাসলেন রেখা

বিখ্যাত অভিনেত্রী রেখা এবং আরেক বিখ্যাত তারকা অমিতাভ বচ্চনের সম্পর্ক নিয়ে এখনও একইভাবে আলোচনা হয়। যদিও দু'জনেই বিশেষ কোনও মন্তব্য করেন না। সম্প্রতি অমিতাভের ছবি দেখে রেখার প্রতিক্রিয়া একটি ভিডিওতে ধরা পড়েছে। ভিডিও থেকেই স্পষ্ট বলিউডের অন্দরে মিষ্টি সম্পর্কের গল্প পুরো মিছে নয়। সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানির ২০১৯ এর ক্যালেন্ডার প্রকাশের অনুষ্ঠানে ছবি তোলার সময় অমিতাভের ফটো দেখে রেখা যেভাবে মুখ ঘুরিয়ে হেসে চলে গেছেন সেই মুহুর্তটি বেশ উপভোগ করছেন নেটিজেনরা। ডাব্বু রতনানির ক্যালেন্ডার প্রকাশের অনুষ্ঠানে বলিউডের বেশিরভাগ কিংবদন্তি ব্যক্তিদের উপস্থিত থাকতে দেখা যায়। রেখার এই ভিডিও একটি ফ্যান পেজ থেকেই পোস্ট করা হয়েছে।

2019 Calendar Shoot: ডাব্বু রতনানির ক্যালেন্ডার শ্যুটে সানি লিওন, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ….

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by REKHA JI (@rekhajifanpage) on

 


রেখাকে এই ভিডিওতে ডাব্বু রতনানি এবং শিশুদের সাথে ফটোশ্যুট করতে দেখা যাচ্ছে। চিত্রগ্রাহকেরা নানা পোজে অভিনেত্রীর ছবি তুলছেন। বারেবারেই অভিনেত্রীকে তাঁরা বিভিন্ন অ্যাঙ্গেলে ছবি তুলতে অনুরোধ করছেন। হঠাৎ রেখা পিছনে ঘুরে যান, তারপরেই বুঝতে পারেন চিত্রগ্রাহকদের দুষ্টুমি! রেখার পিছনে অমিতাভ বচ্চনের একটি ছবি ছিল। ছবি দেখে মজার প্রতিক্রিয়া দিয়েই চলে যান রেখা।

মুম্বাইয়ের কোন রেস্তোরাঁর নকশা করেছেন গৌরী খান, দেখে নিন

বর্ষীয়াণ অভিনেত্রী রেখাকে প্রায়ই সিনেমার সঙ্গে জড়িত বিশেষ অনুষ্ঠানে দেখা যায়। ডাব্বু রতনানির ক্যালেন্ডার প্রকাশের অনুষ্ঠানেও বলিউডের বিখ্যাত সব তারকারা যোগ দেন। এই অনুষ্ঠানেও হাজির ঝলমলে রেখা। ৬৪ বছরের রেখার পুরো নাম ভানুরেখা গণেশন। রেখা ১৯৬৬ সালে তেলেগু চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে নিজের জীবন শুরু করেন। অমিতাভের সঙ্গে তাঁর অনস্ক্রিন রোম্যান্স এখনও বেশ চর্চিত বিষয়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com