হোমবলিউড

অ্যাবস ঢেকেছে মেদে! হৃতিকের আপশোস, 'আগর ইয়ে হোতে তো অ্যায়সা হোতা'!

এখন আর আগের অ্যাবস নেই। তবে মন বলে, তারা আছে! শরীরে জমা মেদের নীচে!

  | February 21, 2020 15:38 IST
Hrithik  Roshan

নয়া লুকে গ্রিক গড (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ডাব্বু রত্নানির ছবিতে হৃতকের নয়া লুক
  • হৃতিক যেন গ্রিক গড
  • বলিউডের প্রথম সারির তারকাদের নিয়ে এই ক্যালেন্ডার

ফের হিট অ্যান্ড হট হৃতিক রোশন (Hrithik Roshan)। না, কোনও ছবির শুটে নয়, ক্যামেরার ক্লিকে। সৌজন্যে ডাব্বু রত্নানির এই বছরের ক্যালেন্ডার (Dabboo Ratnani's 2020 Calendar)। বৃহস্পতিবার হৃতিক তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি শেয়ার করেছেন। 'সুপার ৩০' অভিনেতা পরনে স্পোর্টস অ্যাবস এবং রাগার জিন্স। পাশাপাশি, নিজের শরীরকে নিয়ে মজাও করেছেন কিনি। ক্যাপশনে লিখেছেন, এখন আর আগের অ্যাবস নেই। তবে মন বলে, তারা আছে! শরীরে জমা মেদের নীচে! তারপরেই অমিতাভ বচ্চন-রেখা অভিনীত ১৯৮১-র 'সিলসিলা'র জনপ্রিয় গান 'ইয়ে কহা আ গ্যয়ে হাম'-এর প্রথম লাইনও তুলে দিয়েছেন।


অ্যাবস না থাকার দুঃখ নিয়ে হৃতিক রসিকতা: "ম্যায় ঔর মেরি তনহাই অকসর বাতেঁ করতে হ্যায়, কি আজ যি হব তো ক্যয়সা হোতা। আগর ইহে হোতে তো অ্যায়সা হোতা, আগর ইয়ে হোতা তো ওয়্যাসা হোতা। জবকি মুঝে খবর হ্যায় কি অ্যাবস নহি হ্যায় ... কহিন না হ্যায়! লেকিন পাগল দিল হ্যায় কি কহে রাহ হ্যায় কি উও হ্যায়... মোটে পেট কে নীচে কঁহি হ্যায়। ম্যায় ঔর মেরি তনহাই অকসার ইয়ে বাঁতে করতে হ্যায়... ! " তারপরেই ডাব্বু রত্নানিকে ধন্যবাদ জানান এই ফটোশুটের জন্য। তাঁকে বাছার জন্য। সঙ্গে হ্যাশট্যাগ  #missingthedays।


দেখুন সেই পোস্ট:



ডাব্বুও পাল্টা রসিকতা করেন হৃতিকের সঙ্গে, তাঁর জাদুঘরে আবার পাল রেখেছেন অভিনেতা। ফটোশুট করেছেন। তাঁর জন্য তিনি কৃতজ্ঞ, ঋণী। প্রসঙ্গত, ডাববু রত্নানি সোমবার এই বছরের জন্য তাঁর বিশেষ ক্যালেন্ডার বানিয়েছেন। ক্যালেন্ডার জ্বলজ্বলে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, বিদ্যা বালান, আলিয়া ভাট, অনুষ্কা শর্মা, অভিষেক বচ্চন, ভূমি পেডনেকরের মতো বলিউডের প্রথম সারির তারকা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com