হোমবলিউড

ছেলের তবলার সঙ্গে ঘুঙুর বেঁধে নাচছেন মাধুরী দীক্ষিত! দেখুন ভাইরাল ভিডিও

মাধুরী দীক্ষিত এই ভিডিওটি পোস্ট করে লিখেছেন, “কোয়ারান্টাইন আমাদের সেই সব বিষয়ে সাহায্য করছে যা আমরা করতে চাই। ভিডিওটি শেষ অব্দি দেখুন, তাহলেই জানবেন আমি চিরকাল কী করতে চেয়েছি।”

  | April 15, 2020 09:32 IST (নয়াদিল্লি)
Madhuri Dixit

মা আর ছেলের তবলা-নাচের যুগলবন্দি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

Highlights

  • মাধুরী দীক্ষিতের পুত্র জমিয়ে তবলা বাজাচ্ছেন
  • ছেলে তবলা বাজাচ্ছেন আর মাধুরী লাগাতার সেই তালে নেচে চলেছেন।
  • ভিডিওটি এখনও পর্যন্ত ৮ লক্ষাধিক বার দেখেছেন মানুষ।

বর্তমানে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) সেলফ আইসোলেশনে রয়েছেন, ফলত সোশ্যাল মিডিয়াতে একটু বেশিই সক্রিয় তিনি। সম্প্রতি মাধুরী দীক্ষিতের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে, যা তিনি নিজের ইন্সটাগ্রামের অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, মাধুরী দীক্ষিতের পুত্র জমিয়ে তবলা বাজাচ্ছেন এবং সেই তালে নাচ করছেন তার মা। অল্প সময়ের মধ্যেই মাধুরীর শেয়ার করা এই ভিডিও লাখো মানুষের মন জয় করেছে। এখন পর্যন্ত সাত লক্ষাধিক বার দেখা হয়েছে ভিডিওটি। বলিউড শিল্পীদের পাশাপাশি অভিনেত্রীর অনুরাগীরাও প্রাণবন্ত এই ভিডিওর প্রশংসা করেছেন। 

মাধুরী দীক্ষিত এই ভিডিওটি পোস্ট করে লিখেছেন, “কোয়ারান্টাইন আমাদের সেই সব বিষয়ে সাহায্য করছে যা আমরা করতে চাই। ভিডিওটি শেষ অব্দি দেখুন, তাহলেই জানবেন আমি চিরকাল কী করতে চেয়েছি।” ভিডিওতে দেখা যাচ্ছে মাধুরী দীক্ষিতের ছেলে তবলা বাজাচ্ছেন আর মাধুরী লাগাতার সেই তালে নেচে চলেছেন। মাধুরীর পায়ে রয়েছে ঘুঙুর। মাধুরী দীক্ষিতের মনোমুগ্ধকর অভিব্যক্তি আর সাবলীল নাচের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। এই ভিডিওতে মন্তব্য করেছেন অভিনেত্রী মৌনী রায়ও। হৃদয়ের ইমোজি দিয়ে ডান্সিং ক্যুইনের প্রশংসা করেছেন তিনি। 



মাধুরী দীক্ষিত এর আগে একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে তাঁকে বাড়ির মধ্যেই এক্সারসাইজ করতে দেখা যাচ্ছিল। ভিডিওতে দেখা যাচ্ছে যে, নিজের ঘরেই জিম তৈরি করে নিয়েছেন ধক ধক গার্ল! গৃহবন্দিত্বের কালে সোশ্যাল মিডিয়াতে ভীষণই সক্রিয় মাধুরী। কখনও নিজের ছবি পোস্ট করা হোক, তো কখনও ভিডিও শেয়ার, নিয়মিত অনুরাগীদের মনোরঞ্জন করতেই থাকেন মাধুরী দীক্ষিত। কাজের ক্ষেত্রে, শেষ বার মাদুরীকে পর্দায় দেখা গিয়েছে সোনি টিভির একটি নাচের অনুষ্ঠানে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com