হোমটিভি

Notout Ninety-তে মিঠুন-রবিনা, জলসা জমবে ‘মোহরা গার্ল’-এর নাচগানে?

  | November 23, 2019 19:01 IST (কলকাতা)
Raveen Tandon

সপ্তাহের শেষে আয়েস করে অবসর কাটাতে নয়ের দশক যদি আবার হাজির হয় সামনে? দিল খুশ তো!

অমিতাভ বচ্চনের অ্যাংগ্রি ইমেজ আস্তে আস্তে চোখ সয়ে গেছে দর্শকদের। রাজেশ খান্না প্রায় অস্তমিত। সারাক্ষণ নায়ক-খলনায়কের ঢিসুম ঢিসুম আর দর্শক টানতে পারছিল না প্রেক্ষাগৃহে। টাটকা বাতাসে মতোই সেই সময় শূন্যস্থান ভরাতে উঠে এসেছিলেন একঝাঁক নব্য তারকা। তিন খান সলমন-আমির-শাহরুখ হয়ে অজয় দেবগন, অক্ষয় কুমার, সইফ আলি খান এবং আরও। নায়িকার আসনে জমিয়ে রাজত্ব করতে শুরু করে দিয়েছেন মাধুরী দীক্ষিত, জুহি চাওলা। আরও পরে কাজল, শিল্পা শেট্টি এবং রবিনা ট্যান্ডন (Raveen Tandon)।


52q7gopg


সেসময়ে একের পর এক প্রেমের গল্পে বুঁদ সিনেপ্রেমীরা। গানগুলো যেন কানসোনা! আজও তাই সেই দশক সামনে এলে দর্শক-শ্রোতা সব্বার হিয়া নস্টাল। প্রমাণ, সেই সময়ের গান, সেই সময়ের ছবি একুশেও রিমেক হয়। চায়ের দোকান থেকে পাড়ার পুজোয়, এখনও পুরোদমে বাজে নব্বইয়ের হিন্দি ছবির গান। সপ্তাহের শেষে আয়েস করে অবসর কাটাতে নয়ের দশক যদি আবার হাজির হয় সামনে? দিল খুশ তো! তেমনই মন ভরানো বিনোদনের পসরা সাজিয়ে এনেছে স্টার জলসা (Star Jalsha), ডান্স ডান্স জুনিয়র (Dance Dance Junior) রিয়েলিটি শো-এ। ২৩ এবং ২৪ নভেম্বর রাত আটটায় চ্যানেল খুলে বেরিয়ে পড়ুন 'রূপকথার খোঁজে'। নয়ের দশকে আপনাদের ফিরিয়ে নিয়ে যেতে মুম্বই থেকে উড়ে এসেছেন রবিনা ট্যান্ডন। সঞ্চালক মহাগুরু মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সঙ্গে নেচেগেয়ে জলসা মাতাতে।



0dnckkn


দু-দিনের এই শো-এ কী করবেন রবিনা? বলুন কী করবেন না মোহরা গার্ল। নাচবেন, গাইবেন মিঠুন চক্রবর্তীর সঙ্গে। বিচারকের আসনে দেখা যাবে শ্রাবন্তী-সোহমের পাশাপাশি। আর লাড্ডু-উদিতার খুনসুটি তো থাকছেই।


3tkp3p8


শো-এর প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্যায় 'ডান্স জুনিয়র ডান্স' সম্পর্কে জানিয়েছেন, 'অডিশন চলছে। ১২টি জেলা থেকে হাজারে হাজারে প্রতিযোগী ইতিমধ্যেই তাদের নাম লিখিয়ে ফেলেছে প্রতিযোগিতায় নামবে বলে। অডিশনের মাধ্যমে বেছে নেওয়া হবে তাদের। আর মিঠুন শুধুই এই শো-য়ের বিচারক নন। তিনি গাইডও করবেন সমস্ত প্রতিযোগীকে। বাংলার কোণে কোণে লুকিয়ে থাকা প্রতিভাকে প্ল্যাটফর্ম দিতেই এই রিয়েলিটি শো-এর আয়োজন।' স্টার জলসার চ্যানেল হেড সাগ্নিক ঘোষ জানিয়েছেন, 'চ্যানেল সবসময়েই ইতিবাচক মনোভাব নিয়ে সমস্ত বিষয় ভাবে। আশা, এই শো ভবিষ্যতের অনেক প্রতিভার সন্ধান দেবে।'  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement