হোমহলিউড

007 সিরিজে ফিরছেন ড্যানিয়েল ক্রেগ, নতুন বন্ড ফিল্ম পরিচালনা করছেন ড্যানি বয়েল

অস্কার-জয়ী পরিচালক ড্যানি বয়েল তাঁর পরবর্তী সিনেমায় অভিনেতা ড্যানিয়েল ক্রেগকে নিয়ে বিখ্যাত ব্রিটিশ গোয়েন্দা জেমস বন্ড সিরিজে এই নিয়ে পঞ্চম বার ফেরত আসতে চলেছেন বলে সিনেমার প্রযোজকরা জানিয়েছেন

  | May 28, 2018 18:55 IST (লন্ডন)
James Bond

স্পেক্টরে ড্যানিয়েল ক্রেগ

Highlights

  • জেমস বন্ড হিসাবে ড্যানিয়েল ক্রিগকে পঞ্চমবার দেখা যাবে
  • সম্ভবত শেষবার ক্রিগকে এই গোয়েন্দা চরিত্রে দেখা যাবে
  • জেমস বন্ড ফ্রাঞ্চাইজির এটা 25 তম ইনস্টলমেন্ট
অস্কার-জয়ী পরিচালক ড্যানি বয়েল তাঁর পরবর্তী সিনেমায় অভিনেতা ড্যানিয়েল ক্রেগকে নিয়ে বিখ্যাত ব্রিটিশ গোয়েন্দা জেমস বন্ড সিরিজে এই নিয়ে পঞ্চম বার ফেরত আসতে চলেছেন বলে সিনেমার প্রযোজকরা জানিয়েছেন। ইওএন প্রোডাকশনস এবং মেট্রো গোল্ডউইন মেয়ার স্টুডিয়ো একটা বক্তব্যে জানায়, 007 ফ্রাঞ্চাইজির এখনও পর্যন্ত নাম ঠিক না হওয়া 25তম সিনেমার শুটিং শুরু হবে এই বছরের শেষে এবং ব্রিটেনে প্রথম মুক্তি পাবে 2019 সালের 25 শে অক্টোবর। “আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, অত্যন্ত মেধাবী ড্যানি বয়েল, জেমস বন্ড ফ্রাঞ্চাইজির 25তম ইন্সটলমেন্টে অভিনেতা ড্যানিয়েল ক্রেগকে নিয়ে পঞ্চমবার ফেরত আসতে চলেছেন”, প্রযোজক মাইকেল জি উইলসন এবং বারবারা ব্রকোলি জানান।
ব্রিটেনের পাইনউড স্টুডিয়োতে আন্তর্জাতিক ডিস্ট্রিবিউটার ইউনিভার্সাল পিকচার্সের সহযোগিতায় আগামী ডিসেম্বরে এই সিনেমার প্রোডাকশন শুরু হবে বলে তাঁরা জানিয়েছেন।
61 বছরের বয়েল, 2009 সালে স্লামডগ মিলিওনেয়ার সিনেমার জন্য অ্যাকাডেমী পুরস্কার বিজয়ী, স্ক্রিনরাইটার জন হগের সঙ্গে নতুন বন্ড সিনেমায় আবারও জুটি বাধছেন।  
এই জুটি দুটো ট্রেনস্পটিং সিনেমা 1996 সালে এবং 2017 সালে দা বিচ সিনেমায় অভিনেতা লিওনার্দো দি ক্যাপ্রিও-র সঙ্গে কাজ করেন।
বয়েল 2015 সালে স্টিভ জোবস এবং 28 ডেস লেটার সিনেমা 2002 সালে পরিচালনা করেন। তিনি আগে জানিয়েছিলেন জেমস বন্ডের স্ক্রিপ্টে তিনি ‘একটা দারুণ আইডিয়া’ নিয়ে কাজ করছেন কিন্তু তা বাস্তবাইত হবে কি না সে বিষয়ে নিশ্চিত ছিলেন না।
পূর্বে কাসিনো রয়্যাল, কোয়ান্টাম অফ সোলাস, স্কাইফল এবং স্পেক্টর সিনেমার বিখ্যাত অভিনেতা ক্রেগর সম্ভবত বন্ড সিরিজের এটাই শেষ ছবি।
ইউনিভার্সাল পিকচার্সের চেয়ার পার্সন ডোনা ল্যাংলি জানান, “উদ্ভাবনী সিনেমা তৈরিতে ড্যানির অসমান্তরাল কম্বিনেশন এবং ড্যানির 007 সিরিজের রুপায়ণ দেখে আমরা নিশ্চিত ছিলাম এই আইকনিক সিরিজের পরবর্তী চ্যাপ্টারে আমাদের তাদের সঙ্গী হতেই হবে”।  

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com