হোমবলিউড

জীবনের কোন ‘অন্ধকার দিন’ মনে করে শ্যুটিংয়েই কেঁদে ফেললেন সানি লিওন?

করনজিত কৌর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন (Karenjit Kaur - The Untold Story of Sunny Leone) সিরিজে যত তিনি নিজের জীবনকে প্রতিফলিত হতে দেখেছেন, স্মৃতি ফিরে ফিরে এসেছে ততই কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী

Sunny Leone

একটি শ্যুটিংয়ের সময় সানি লিওন (Sunny Leone)

Highlights

  • সানি লিওনের জীবন নিয়েই তৈরি হয়েছে করনজিত কৌর সিরিজটি
  • শ্যুটিংয়ের সময় আমি ভীষণ ভেঙে পড়ি; সানি লিওন
  • বলিউড ও সন্তানদের নিয়েও খোলামেলা আড্ডায় সানি লিওন

নিজের জীবন নিয়ে তৈরি হওয়া ওয়েব সিরিজের চূড়ান্ত পর্বের জন্য প্রস্তুত অভিনেত্রী সানি লিওন (Actress Sunny Leone)। করনজিত কৌর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন (Karenjit Kaur - The Untold Story of Sunny Leone) সিরিজে যত তিনি নিজের জীবনকে প্রতিফলিত হতে দেখেছেন, স্মৃতি ফিরে ফিরে এসেছে ততই কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী। সানি বলেছেন, “আমার জীবনের অন্ধকার কিছু অধ্যায় পুনর্বিবেচনা করা আমার পক্ষে সহজ ছিল না, আমি বিশ্বাস করতে চেয়েছিলাম যে এসবই একটি দুঃস্বপ্ন যা ফুরিয়ে যাবে। আমার মা মারা গেলে আমার বাবার ক্যান্সার ধরা পড়ে এবং কিছু সময় পরে তিনিও মারা যান। আমি বিয়ে করি, ভারতীয় টিভি অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ পাই...সবই খুব দ্রুত ঘটছে।”

 আবারও ডক্টরেট! কোন বিশ্ববিদ্যালয়ের ডক্টরেট সম্মান পেলেন কিং খান?


ইন্দো-কানাডিয়ান এই অভিনেত্রী বলেন, “কিছু পরিস্থিতি খুবই খারাপ ছিল এবং আমি কখনই চাইব না সেই স্মৃতিগুলো ফিরে আসুক। শুটিংয়ের সময় আমি খুব খারাপভাবে ভেঙ্গে পড়েছিলাম। আমাকে এভাবে দেখে, ড্যানিয়েলও অসহায় বোধ করছিল কারণ ও বুঝতে পারছিল না কী করলে আমি ঠিক হব! ও নিজেও জানে আমার ফেলে আসা দিনগুলো ও বদলাতে পারবে না। আমার বাবা মা'কে হারানো ভয়ানক দিন ছিল।” 

টেডি ঘাড়ে এক গাল হাসি! চিনতে পারছেন কে এই অভিনেত্রী?


তাঁর ওয়েব সিরিজ করণজিত কৌর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন (Karenjit Kaur - The Untold Story of Sunny Leone) শুক্রবার থেকেই জি5 ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু করবে। টেলিভিশন শো বিগ বস দিয়েই ভারতীয় বিনোদন জগতে আসেন সানি লিওন! জিসম ২, এক পহেলি লীলা এবং ওয়ান নাইট স্ট্যান্ডের মতো সিনেমাও করেছেন সানি।

সানি বলেন, “আমি এখন বলিউডের জগতকে একটু ভাল করেই জানি। আমার প্রথম কয়েক বছরের প্রথম কয়েকটি চলচ্চিত্র বলিউডের বুট ক্যাম্পের মতো ছিল। আমি যখন আসি দেখি যে, দিনের শুরুতে আমরা যা কিছু পরিকল্পনা করেছি পরমুহূর্তেই তা পরিবর্তিত। তখন ভীষণ উদ্বিগ্ন হয়ে উঠতাম আমি।"

কিন্তু যখন পুরোটা ঠাণ্ডা মাথায় সামলে শীঘ্রই নিজের প্রযোজনায় সিনেমা করতে চলেছেন সানি। শীঘ্রই এই চলচ্চিত্রটির নাম ঘোষণা করবেন অভিনেত্রী।

সানি কি এখন হিন্দি ভাষা শিখে গেছেন তবে?

সানি বলছেন, “হ্যাঁ, আমি হিন্দিতে কথা বলতে পারি এবং ভাষা বুঝতে পারি। আমার মধ্যে আমেরিকান উচ্চারণ আছে, কিন্তু বিশ্বাস করুন আমি খুব ‘দেশি'!

ভারতে আসার পরে সানিকে সবচেয়ে কঠিন কোন বিষয়ের মুখে পড়তে হয়েছে জানতে চাওয়া হলে সানি বলেন, “এই সমাজের শ্রেণিবিভাগ! আমার কাছে, আমার মাথায় কোনও অনুক্রম নেই, কারণ আমি সেই পরিবেশে মানুষই হইনি। কিন্তু সিনেমার সেটেও দেখেছি কী শ্রেণি বিভাজন! সমাজেও একই। আমি কোনও অভিযোগ করছি না। কিন্তু এটা বাজে অভ্যাস।"



সানি আরও বলেন, “যেহেতু একটি সাংস্কৃতিক পার্থক্য রয়েছে, তাই ড্যানিয়েল এবং আমি একটি পর্যায়ে গিয়ে শিখেছিলাম, কীভাবে মানুষের সাথে যোগাযোগ করতে হয়, কথা বলতে হয়, কোথায় থামতে হয়...মূলত সাংস্কৃতিক পার্থক্যগুলি বোঝাটাই আসল ছিল।”


Happy Holi from the Weber's!!

A post shared by Sunny Leone (@sunnyleone) on


ব্যক্তিগত এবং পেশাদারী জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে কি পারেন সানি?

আলতো হেসে ৩৭ বছর বয়সী অভিনেত্রী বলেন, “আমার ছেলেরা খুবই ছোট, কিন্তু আমার মেয়ে নিশা আঁকতে ভালোবাসে। আড়াই বছর বয়সেই তুলি ধরতে শিখে গেছে, রঙ ভালোবাসে। দারুণ লাগে দেখতে। আমাদের বাড়িতে একজন আঁকার শিক্ষক আসেন নিশাকে আঁকা শেখাতে। ওর ছবি আঁকতে ভালো লাগে, আমি কখনই জোর করব না ও চিত্রশিল্পী হোক, কিন্তু ওর ভালোলাগার বিষয়ে পাশে রইব।”


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement