হোমবলিউড

দাদা দিদিদের মতো অভিনয়ে নয়, বলিউডে অন্য ভূমিকায় আত্মপ্রকাশ কাপুর পরিবারের এই কন্যার

শানায়া সঞ্জয় ও মাহীপ কাপুরের দুই সন্তানের বড়। তাঁর ভাই জাহানের বয়স এখন ১৩। এর আগে সঞ্জয় কাপুর বেশ কয়েকটি সাক্ষাত্কারে বলছিলেন যে, তার কন্যা বলিউডেই কর্মজীবন শুরু করতে ইচ্ছুক, তবে অভিনেত্রী হতে চান কিনা তা স্পষ্ট করেননি। 

  | February 17, 2019 16:06 IST (নিউ দিল্লি)
Shanaya Kapoor Bollywood

ছবিটি শেয়ার করেছেন মাহীপ কাপুর

Highlights

  • সহযোগী পরিচালক হিসেবে কর্মজীবন শুরু করবেন শানায়া
  • সঞ্জয় কাপুরের বড় মেয়ে শানায়া কাপুর
  • তাঁর খুড়তুতো দাদা ও দিদি অর্জুন ও সোনম সহযোগী পরিচালকই ছিলেন

সোনম, অর্জুন, জাহ্নবীর পরে বলিউডে পা রাখতে চলেছেন আরেক কাপুর পরিবারের আরেক সদস্যা সঞ্জয় এবং মাহীপ কাপুরের কন্যা শানায়া কাপুর আত্মপ্রকাশ করছেন বলিউডে। তবে, খুড়তুতো দাদা দিদি সোনম কাপুর, অর্জুন বা জাহ্নবী কাপুরের মতো অভিনেতা হিসেবে নয়। সহযোগী পরিচালক হিসেবে একটি সিনেমার কাজে যোগ দিয়েছেন শানায়া, লখনউতে এই সিনেমার চিত্রগ্রহণও শুরু হয়েছে। সঞ্জয় ও মাহীপ ইন্সটাগ্রামে এই প্রকল্পটির বিস্তারিত বিবরণ অবশ্য দেননি। মালাইকা আরোরা, ডেলনাজ ইরানী, অমৃতা আরোরা ও নভ্যা নাভেলি নন্দা এই পোস্টে মন্তব্য করে অভিনন্দন জানিয়েছেন। 

শহীদদের পরিবারকে পাঁচ লক্ষ টাকা করে সাহায্য দেওয়ার ঘোষণা অমিতাভ বচ্চনের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My baby's gone to Lucknow for 2 weeks #MissYouAlready #AssistantDirectorsLife #LoveYou @shanayakapoor02 #ProudMama

A post shared by Maheep Kapoor (@maheepkapoor) on


 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

All the best Shanaya #newbeginnings #newjourney

A post shared by Sanjay Kapoor (@sanjaykapoor2500) on

 

শানায়া সঞ্জয় ও মাহীপ কাপুরের দুই সন্তানের বড়। তাঁর ভাই জাহানের বয়স এখন ১৩। এর আগে সঞ্জয় কাপুর বেশ কয়েকটি সাক্ষাত্কারে বলছিলেন যে, তার কন্যা বলিউডেই কর্মজীবন শুরু করতে ইচ্ছুক, তবে অভিনেত্রী হতে চান কিনা তা স্পষ্ট করেননি। 

বাবার দেওয়া নাম বদলে ফেললেন সোনম কাপুর

শানায়া শাহরুখ খানের কন্যা সুহানা ও চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যার ঘনিষ্ঠ বন্ধু। সুহানা নিজেও বাবার মতোই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখে, অন্যদিকে অনন্যা স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2 সিনেমা দিয়ে বলিউডে পা রাখতে চলেছে।

শানায়ার খুড়তুতো বোন সোনম কাপুরও সহকারী পরিচালক হিসেবেই তাঁর কর্মজীবন শুরু করেন। ব্ল্যাক সিনেমায় সঞ্জয় লীলা ভানসালীর সঙ্গে তিনি ক্যামেরার পেছনে কাজ করেছিলেন। ২০০৭ সালে ‘সাওয়ারিয়া' সিনেমায় তাঁকে প্রথম ক্যামেরার সামনে নিয়ে আসেন ভানসালীই। ২০১২ সালে ইশকজাদে সিনেমায় আত্মপ্রকাশ করার আগে অর্জুন কাপুর ‘কাল হো না হো' এবং ‘সালাম-এ-ইশক' সিনেমায় নিখিল আডবাণীর সহযোগী ছিলেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement