হোমবলিউড

ফের দু’নৌকোয় পা দিয়ে বেকায়দায় অজয় দেবগণ

নিজের পরবর্তী সিনেমা ‘দে দে পেয়ার দে’-র ঘোষণা করলেন অজয় দেবগন ('De De Pyaar De' Poster)। তিনি সিনেমার একটি নতুন পোস্টার শেয়ার করেছেন। তবে সেই পোস্টারের সঙ্গে টুইটারে তিনি একটি সতর্কবার্তাও পোস্ট করেছেন। তার কারণ পোস্টারে অজয় দেবগনকে একটি স্টান্ট করতে দেখা গিয়েছে। ১৯৯১ সালের সিনেমা ‘ফুল অর কাঁটে’-তে এমনই স্টান্ট বাইকের উপরে দেখিয়েছিলেন অজয়।

  | March 23, 2019 10:42 IST (নিউ দিল্লি)
De De Pyaar De First Look

অজয়ের শেয়ার করা পোস্টার

Highlights

  • ১৭ মার্চ মুক্তি পাবে দে দে পেয়ার দে
  • রয়েছেন টাব্বু ও রকুল প্রীত সিং
  • অজয় লিখেছেন, ‘‘বাড়িতে এমনটা চেষ্টা করবেন না’’

নিজের পরবর্তী সিনেমা ‘দে দে পেয়ার দে'-র ঘোষণা করলেন অজয় দেবগন ('De De Pyaar De' Poster)। তিনি সিনেমার একটি নতুন পোস্টার শেয়ার করেছেন। তবে সেই পোস্টারের সঙ্গে টুইটারে তিনি একটি সতর্কবার্তাও পোস্ট করেছেন। তার কারণ পোস্টারে অজয় দেবগনকে একটি স্টান্ট করতে দেখা গিয়েছে। ১৯৯১ সালের সিনেমা ‘ফুল অর কাঁটে'-তে এমনই স্টান্ট বাইকের উপরে দেখিয়েছিলেন অজয়। এ বার অবশ্য তিনি বেছে নিয়েছেন গাড়ি। অজয় দেবগন ‘ফুল অর কাঁটে' সিনেমায় দু'টি বাইকের উপরে পা রেখে এ ভাবে প্রথম এন্ট্রি নিয়েছিলেন। কিন্তু নতুন পোস্টারে দেখা যাচ্ছে তার চোখে-মুখে বিহ্বল দশা। সিনেমায় অজয় ছাড়াও রয়েছেন টাব্বু এবং রকুল প্রীত সিং। বোঝাই যাচ্ছে দুই নৌকায় পা দিয়ে চলতে গিয়ে অজয় বেকায়দায় পড়েছেন। তিনি সতর্ক বার্তায় লিখেছেন, ‘‘বাড়িতে এমনটা ভুলেও চেষ্টা করবেন না। বরং দেখুন দে দে পেয়ার দে-র ফার্স্ট লুক।'' ১৭ই মে সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি।

দ্বিতীয় গানও নিশ্চিত করলো কলঙ্ক ‘ফার্স্ট ক্লাস'

 

 

সাম্প্রতিক কালে দু'বার ‘ফুল অর কাঁটে'র দৃশ্যের সঙ্গে তুলনার মুখোমুখি হতে পল অজয় দেবগণকে। চলতি বছরের ফেব্রুয়ারিতে রীতেশ দেশমুখ অজয়কে মজাচ্ছলে ট্রোল করার করার চেষ্টা করেছিলেন সেই স্টান্টদৃশ্য নিয়ে। সে বার শেষ হাসিটা কে হেসেছিল জানেন?

কিরণ তাঁর জীবনের ‘মাজি বাইকো'! পুরনো এই ছবিতে কী বোঝাতে চাইলেন আমির?

 

 

 

 

অজয় দেবগনের স্টান্টগুলি ১৯৯১ সালের সিনেমায় কোরিওগ্রাফ করেছিলেন রোহিত শেট্টি। সেটাই ছিল ১৭ বছর বয়সে রোহিতের বলিউডে প্রথম কাজ। ‘ফুল অর কাঁটে' সিনেমায় অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছিলেন রোহিত।

এপ্রিল মাসে অজয় দেবগণের জন্মদিনে মুক্তি পাবে ‘দে দে পেয়ার দে' সিনেমাটি। পরিচালনা করছেন আকিভ আলী এবং প্রযোজনার দায়িত্বে যৌথভাবে রয়েছে টি সিরিজ এবং এলইউভি ফিল্মস।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement