হোমবলিউড

পথ দুর্ঘটনায় মৃত এমটিভির ড্যানিশ জেহান, সারা আলি খানের সঙ্গে তাঁর ভিডিও ভাইরাল

বৃহস্পতিবার রাতে একটি পথ দুর্ঘটনায় মুম্বাইয়ের বাসিন্দা ২১ বছর বয়সী ইউটিউবার ড্যানিশ জেহানের মৃত্যু হয়েছে। বিয়েবাড়ির নিমন্ত্রণ সেরে ফিরছিলেন ড্যানিশ। সেই সময়েই এক গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যু হয় তাঁর।

  | December 21, 2018 16:35 IST (নিউ দিল্লি)
Danish Zehan Dies In Car Accident

পথ দুর্ঘটনায় মৃত্যুর পর সারা আলি খানের সঙ্গে ড্যানিশের এই ভিডিও ভাইরাল হয়

Highlights

  • পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এই ইউটিউবারের
  • ড্যানিশের মৃত্যুতে স্তব্ধ এমটিভি অনুরাগীরা
  • সারা আলি খানের সঙ্গে তাঁর ভিডিও ভাইরাল

এমটিভির রিয়ালিটি শো 'এস অফ স্পেস' এর প্রাক্তন এক প্রতিযোগী ড্যানিশ জেহানের আকস্মিক মৃত্যুতে তাঁর অনুরাগীমহল শোকস্তব্ধ। বৃহস্পতিবার রাতে একটি পথ দুর্ঘটনায় মুম্বাইয়ের বাসিন্দা ২১ বছর বয়সী ইউটিউবার ড্যানিশ জেহানের মৃত্যু হয়েছে। বিয়েবাড়ির নিমন্ত্রণ সেরে ফিরছিলেন ড্যানিশ। সেই সময়েই এক গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যু হয় তাঁর। সোশ্যাল মিডিয়ায় ড্যানিশ এক পরিচিত নাম এবং 'এস অফ স্পেসে' বলিউড অভিনেত্রী সারা আলি খানের হৃদয় জয় করে নিয়েছিলেন এই যুবক।

Zero Review: বামন হয়ে ‘মঙ্গল' ধরতে গিয়ে ফস্কে গেল ‘জিরো', আজগুবি চিত্রনাট্যেও হিরো কিং খানই

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

ড্যানিশ জেহান এবং সারা আলি খানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে সারা আলি খান একটি সোফায় বসে আছেন এবং ড্যানিশ নিজের স্টাইলে তাঁর সঙ্গে কথা বলছেন। ড্যানিশ জেহানের কথায় সারা আলি খান বেশ ইমপ্র্রেসড। তাঁর মৃত্যুর খবরে স্তব্ধ সারাও।


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by _ayan_muzammil_ (@_ayan_muzammil_) on

ড্যানিশ জেহানের মৃত্যুর খবর 'এস অফ স্পেসে'র এর সঞ্চালক বিকাশ গুপ্তই প্রথম প্রকাশ্যে আনেন। বিকাশ গুপ্তা সোশ্যাল মিডিয়ায় লেখেন: "ড্যানিশ তুই সর্বদাই ভালো থাকবি। আমি অন্যদের কীভাবে বলব যে তুই আর ফিরবি না? যখন আমি তোকে শুয়ে থাকতে দেখলাম, একদম শিশুর মতো দেখাচ্ছিল তোকে। তুই অনেক দূরে চলে গেলেও আমার মনে থাকবি।"

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by (@thiz_is_ibrahim) on

পৃথিবীকে চিরতরে বিদায় জানানোর আগে ড্যানিশ জেহানের আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। ড্যানিশের এই ভিডিওটি সকলেরই মন খারাপ করে দিচ্ছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com