হোমবলিউড

Deepika And Ranveer Wedding 1st Photos: আপাদমস্তক সব্যসাচীতে সেজে বিয়ে করলেন রণবীর ও দীপিকা

  | November 16, 2018 00:12 IST (কলকাতা)
Deepika Padukone Ranveer Singh

ডিজাইনার সব্যসাচী রণবীর ও দীপিকার বিয়ের ছবি শেয়ার করেছিলেন।

বিয়েতে আপাদমস্তক সব্যসাচীর ডিজাইন করা পোশাকে সেজেছিলেন রণবীর ও দীপিকা।

দীপিকা পাডুকোন এবং রণবীর সিং-এর বিয়ের প্রথম পর্বের ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে এবং নবদম্পতির থেকে সে ছবি দেখার পর চোখ ফেরানো যাচ্ছে না। রণবীর ও দীপিকা উভয়েই নিজেদের বিয়ের অনুষ্ঠানে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তাঁরা ছাড়াও তাঁদের ডিজাইনার সব্যসাচীও বিয়ের ছবি শেয়ার করেছেন। বিখ্যাত ডিজাইনার ছবির ক্যাপশনে লিখেছেন, "দীপিকা পাডুকোন ও রণবীর সিং দু'জনেই আপাদমস্তক সব্যসাচীতে সেজে ইতালির লেক কোমোতে বিয়ে করেছেন।" এছাড়াও তিনি নবদম্পতির উদ্দেশ্যে একটা সুন্দর বার্তা শেয়ার করেন। "আমাদের সব্যসাচীর সকলের পক্ষ থেকে নবদম্পতিকে জানাই বিবাহিত জীবনে অনেক শুভেচ্ছা।"

এছাড়াও বরের বিয়ের সাজ খুঁটিয়ে দেখে নিন এখানে.

প্রতীক্ষার অবসান! দীপিকা পাডুকোন ও রণবীর সিং-এর বিয়ের ছবি এসে গেল

প্রথম দিনের অনুষ্ঠানে কোঙ্কনি মতে বিয়ের সময় দীপিকা সোনালী ও কমলা রঙের দক্ষিণ ভারতীয় শাড়ি পরেছিলেন। প্রথম দিনে মাথাপট্টি,ছোট্ট টিপ, ট্র্যাডিশনাল ভারী গহনা ও মানানসই ওড়নায় সেজেছিলেন। রণবীর পরেছিলেন সাদা কুর্তা ও ধুতি। ডিজাইনার সব্যসাচী তারকা দম্পতিকে সাজিয়ে তুলেছিলেন।

 


 

এরপর বৃহস্পতিবার উত্তর ভারতীয় মতে তাঁদের বিয়ে হয়। ওইদিন দুজনেই লাল পোশাকে সেজেছিলেন। রণবীরের পরনে ছিল লাল শেরওয়ানি ও একটা লেহেরিয়া সাফা এবং দীপিকা একটা ভারী কাজের লাল লেহেঙ্গা পরেছিলেন। তাঁর ওড়নাটা ছিল দেখার মতো। এমব্রয়ডারি কাজ ছাড়াও সেখানে 'সদা সৌভাগ্যবতী ভব' বোনা ছিল। মাথাপট্টির বদলে দীপিকা পরেছিলেন টিকলি এবং তার সঙ্গে পরেছিলেন একটা ট্র্যাডিশনাল নথ। তাঁর কালারিটা দেখেছেন? কী সুন্দর না?

 

শুধু ওয়াইনের পিছনে রোনাল্ডো খরচ করলেন ২৫ লাখ

দীপিকা ও রণবীর যে সব্যসাচীর পোশাকে সাজতে চলেছেন তার একটা ইঙ্গিত আমরা আগেই পেয়েছিলাম। এই মাসের শুরুতে বেঙ্গালুরুতে দীপিকার নান্দিপুজার ছবি শেয়ার করে সব্যসাচী লিখেছিলেন "#ব্রাইডসঅবসব্যসাচী" যা দেখে আগেই আমাদের এই ধারণা হয়েছিল। 
 

 

 

 

এবার শুধু অপেক্ষা এই দম্পতি ভারতে তাঁদের রিসেপশন পার্টিতে কী পোশাকে আমাদের নজর কাড়ে তা দেখার। আগামী ২১শে নভেম্বর বেঙ্গালুরুতে এবং ২৮শে নভেম্বর মুম্বাইতে রিসেপশনে পার্টির আয়োজন করা হয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement