হোমবলিউড

কান ও মেট গালায় দীপিকার অনুকরণে পোশাক এলজিবিটি সম্প্রদায়ের মানুষদের

“কান ও মেট গালায় যে পোশাক পরে প্যারেডে অংশ নিয়েছিলাম সেই পোশাক এলজিবিটিরা পরেছে এটা দেখা এক দারুণ অভিজ্ঞতা ও আনন্দের বিষয়”, বললেন ডিপ্পি

  | July 10, 2019 15:40 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

"দারুণ লাগছে ওঁদের",প্রতিক্রিয়া দীপিকা পাডুকোনের

Highlights

  • গত ২৯ জুন ভদোদরায় প্রাইড প্যারেডে অংশ নেন এলজিবিটি সম্প্রদায়ের মানুষরা
  • ওই প্যারেডের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন দীপিকা
  • মেট গালা, কানে যে পোশাক পরেছিলেন ডিপ্পি তার অনুকরণেই পোশাক পরেন তাঁরা

দীপিকা পাডুকোনের সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টোরি দেখে আপনার মুখে হাসি ফুটবেই। তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু ছবি শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে যে পোশাক পরে তিনি কান এবং মেট গালায় হেঁটেছিলেন ঠিক সেই একই ধরণের পোশাক পরে প্যারেডে হাঁটলেন এলজিবিটি সম্প্রদায়ের কিছু মানুষ। যদিও ছবিগুলি মূলত শেয়ার করেছে সংবাদ সংস্থা এএনআই। দীপিকা পাডুকোনের একটি ফ্যানপেজ ওই ছবিগুলি তুলে ধরে অভিনেত্রীকে উৎসর্গ করে, যাতে ডিপ্পির প্রতিক্রিয়াও রয়েছে।বাজিরাও মস্তানির অভিনেত্রী লিখেছেন, “কান ও মেট গালায় আমি যে পোশাক পরেছিলাম তা থেকে অনুপ্রাণিত হয়ে সেই ধরণের পোশাকে ভদোদরায় একটি ফ্যাশন প্যারেডে হেঁটেছেন এলজিবিটি সম্প্রদায়ের মানুষজন। আমি তাঁদের ওই পোশাক পরে ছবি দেখে মন্ত্রমুগ্ধ হয়ে গেছি এবং দারুণ খুশি হয়েছি”,লেখেন ডিপ্পি।সোশ্যাল মিডিয়ায় যে ছবিগুলো দেওয়া হয়েছে তাতে দেখা যাচ্ছে মেট গালায় দীপিকার পরা গোলাপি গাউনের মতো পোশাক পরেই প্যারেডে হাঁটছেন এক এলজিবিটি সদস্য। আবার কানে ডিপ্পির পরা সবুজ রঙের পোশাকের অনুকরণেও পোশাক পরতে দেখা যায় আরও একজনকে। প্রতি বছর জুন মাসটিকে প্রাইড মান্থ হিসাবে সেলিব্রেট করে থাকেন এলজিবিটিরা।

দেখুন, মিলিন্দ-অঙ্কিতার 'বালি-উড' স্টাইলে কাঁপছে ইনস্টাগ্রাম

দীপিকা পাডুকোন,এবছর নিয়ে পরপর তিন বছর মেট গালায় অংশ নেন। এবছর সেখানকার ফ্যাশন গেমের নিয়ম মেনে একটি গোলাপি মেটালিক গাউন গাউন পরতে দেখা যায় তাঁকে। মে মাসে কানের রেড কার্পেটে যে সাজ পোশাকে তিনি হেঁটেছিলেন তাও বেশ কিছুদিন আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল। কানের জন্যে ডিপ্পির স্পেশাল ওয়ার্ড্রোবে অন্যান্য আকর্ষণীয় পোশাকের পাশাপাশি ছিল সবুজ রঙের ওই ড্রেসটিও।

প্রথমেই দেখুন দীপিকা পাডুকোনের ইনস্টা স্টোরি:


l9u2ia8g

দীপিকার ইনস্টাগ্রামের স্টোরির স্ক্রিন শট


এবার দেখুন এএনআই ও তাঁর ফ্যান পেজে যে সব ছবি শেয়ার হয়েছে





একনজরে দেখে নিন কান ও মেট গালায় কী ধরণের পোশাক পরেছিলেন দীপিকা:



















বর্তমানে বলিউডের আপকামিং ফিল্ম  '83-র শুটিং নিয়ে ব্যস্ত দীপিকা, যেখানে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় অভিনয় করছেন তিনি, ওই ছবির প্রধান চরিত্র কপিল দেবের ভূমিকায় অভিনয় করছে রণবীর সিং। আগামী বছরের এপ্রিলে মুক্তি পাওয়ার কথা '83 -র। এছাড়াও দীপিকার অন্য ধরণের একটি ছবি "ছপাক" মুক্তি পাওয়ার কথা আগামী ১০ জানুয়ারি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement