হোমবলিউড

বেঙ্গালুরুর মেয়েরা নাকি ভীষণ সুন্দরী! ঈশা-দীপিকার 'নো মেকআপ সেলফি' যে তাই বলছে

নেটপাড়ায় সেই ছবি পৌঁছোতেই তাকে লুফে নিয়েছেন নেটিডেনরা। লাইক, কমেন্টস আর শেয়ারের বন্যায় ভাসছে সেই পোস্ট। সঙ্গের ক্যাপশনটাও জোরদার: ওয়ার্কআউট আর বন্ধু্ত্ব একসঙ্গে। নো-লুক মেকআপে। সঙ্গে আরও বলেন #পুরোটাই আসল #মেকআপ ছাড়াই #ম্যাঙ্গলোরিয়ানসআরপ্রিটিগার্ল!

  | August 09, 2019 12:34 IST (New Delhi)
Deepika Padukone

নো-মেকআপ সেলফি লুকে ইশা-দীপিকা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • দীপিকা পাড়ুকোনের সঙ্গে সেলফি মুডে ঈশা কোপিকর
  • "ওয়ার্কআউট আর বন্ধুত্ব, একসঙ্গে" ঈশার মন্তব্য
  • "বেঙ্গালুরুর মেয়েরা খুবই সুন্দরী" অভিনেত্রীর দাবি

বেঙ্গালুরুর মেয়েরা নাকি জন্ম থেকে সুন্দরী! এমনটাই তো দাবি অভিনেত্রী ঈশা কোপিকরের (Isha Koppikar)। কথাটা প্রমাণ করতে তিনি বৃহস্পতিবার জিম করতে করতে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে নো-মেকআপ লুকে সেলফিও (selfie) তুলেছেন। ইনস্টায় দীপিকার যা ফ্যান-ফলোয়ার্স তাতে নেটপাড়ায় সেই ছবি পৌঁছোতেই তাকে লুফে নিয়েছেন নেটিজেনরা। লাইক, কমেন্টস আর শেয়ারের বন্যায় ভাসছে পোস্ট। সঙ্গের ক্যাপশনটাও জোরদার: ওয়ার্কআউট আর বন্ধু্ত্ব একসঙ্গে। নো-লুক মেকআপে। সঙ্গে আরও বলেন #পুরোটাই আসল #মেকআপ ছাড়াই #ম্যাঙ্গলোরিয়ানসআরপ্রিটিগার্ল! 

'কঙ্গনা শুধুই ভালো অভিনেত্রী', রঙ্গোলিকে উচিত জবাব দিলেন তাপসী  

যদিও ঈশার পোস্টের কোনও জবাব এখনও দেননি দীপিকা। সবাই তাঁর প্রত্যুত্তরের জন্য উদগ্রীব। আপাতত ঈশার পোস্টটাই দেখুন:



প্রসঙ্গত, সিনেমায় আসার আগে দীপিকা পাড়ুকোন বাবা প্রকাশ পাড়ুকোনের মতোই ব্যাডমিন্টন খেলতেন।ফলে, ফিটনেস নিয়ে সদাসতর্ক তিনি। প্রায়ই তাঁর ওয়ার্কআউটের ভিডিও-ফটো শেয়ার করেন সোশ্যালে।দেখুন সেরকমই কিছু ছবি:





A post shared by Deepika Padukone (@deepikapadukone) on



upside down,inside out!!!

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on


দীপিকা আপাতত ব্যস্ত মেঘনা গুলজারের আগামী ছবি ছপক নিয়ে। এখানে তাঁকে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। এছাড়াও, তিনি কবীর খানের আগামী ছবি ৮৩-তে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় অভিনয় করছেন। ছবিটি মুক্তি পাবে ২০২০-র এপ্রিলে।

Viral: চোখে চোখ পড়লে কী হয়? মুঠো মাপের কোমর দুলিয়ে জানিয়ে দিলেন জাহ্নবী!

পাশাপাশি ঈশা কোপিকরকে দেখা গেছে আমদানি আটান্নি খরচা রুপাইয়া, কোম্পানি, কাঁটে, এলওসি কার্গিল, হ্যালো, এক বিবাহ অ্যায়সি ভি-র মতো জনপ্রিয় হিন্দি আর একাধিক তামিল, তেলুগু, মারাঠা, কন্নড় ছবিতে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement