হোমবলিউড

রণভীর ও দীপিকার চূড়া অনুষ্ঠানের ছবি তুলে ধরলেন ডিজাইনার সব্যসাচী

রণভীর ও দীপিকার প্রাক বিবাহের উত্সবের বিশেষ করে চূড়া উৎসবের ছবি শেয়ার করেছেন সব্যসাচী। রণভীরের গায়ে গাঢ় সবুজ কুর্তা এবং পাজামা ও নেহরু জ্যাকেট। দীপিকার পরণে লম্বা কুর্তা।

  | November 17, 2018 15:59 IST (নিউ দিল্লি)
Deepika Ranveer Wedding Photos

বিয়ের আগের অনুষ্ঠানে রণভীর ও দীপিকা

Highlights

  • দীপিকা ও রণভীরের বিয়ের নতুন ছবি শেয়ার করেছেন ডিজাইনার সব্যসাচী
  • চূড়া অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন সব্যসাচী
  • এই মাসেই ২ টি পার্টি দেবেন দীপিকা ও রণভীর

বৃহস্পতিবার রাতে রণভীর সিং এবং দীপিকা পাডুকোন ইতালিতে তাঁদের দুই দিনব্যাপী বিয়ের প্রথম ছবি শেয়ার করেছিলেন। ইনস্টাগ্রামে নব দম্পতির একটি ছবি শেয়ার করেছেন ডিজাইনার সব্যসাচী। সব্যসাচীই দীপিকা ও রণভীরের বিয়ের পোশাক তৈরি করেন। রণভীর ও দীপিকার প্রাক বিবাহের উত্সবের বিশেষ করে চূড়া উৎসবের ছবি শেয়ার করেছেন সব্যসাচী। রণভীরের গায়ে গাঢ় সবুজ কুর্তা এবং পাজামা ও নেহরু জ্যাকেট। দীপিকার পরণে লম্বা কুর্তা।

এখানে ছবিটি দেখুন:

 

 

Deepika Padukone (@deepikapadukone) and Ranveer Singh (@ranveersingh) head-to-toe in Sabyasachi for their wedding in Lake Como, Italy. All of us at Sabyasachi wish the lovely couple all the very best for a wonderful and happy married life. Photo Courtesy: @errikosandreouphoto #Sabyasachi #BridesOfSabyasachi #SabyasachiBride #GroomsOfSabyasachi #SabyasachiGroom #DeepVeer #DeepVeerKiShaadi #DeepVeerWedding #DeepikaPadukone #RanveerSingh #DreamWedding #DestinationWedding #LakeComo @lakecomoweddings @lakecomoexplore #TheWorldOfSabyasachi @bridesofsabyasachi @groomsofsabyasachi


A post shared by Sabyasachi Mukherjee (@sabyasachiofficial) on

 

 

 

বিয়ের প্রথম অনুষ্ঠানের (নন্দী পুজো) জন্য, কোঙ্কনি রীতি অনুসারে, দীপিকা সোনালি ও কমলা সিল্কের পোশাক পরেছিলেন। এটিও সব্যসাচীরই ডিজাইন করা।

 

রণভীরের স্টাইলিস্ট নিতাশা গৌরব দম্পতির একটি ছবি শেয়ার করেছেন যাতে বরযাত্রীদের সঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। এর মধ্যে আছেন রণভীরের মা অঞ্জু ভবানী এবং অন্যান্য বন্ধুরা। "আমরা এবং আমাদের," নিতাশা গৌরব ছবির ক্যাপশনে লিখেছেন। সংবাদ সংস্থা এএনআই দীপিকার স্টাইলিস্ট শালীনা নাথানি, সেলিব্রিটি হেয়ারস্টাইলস্ট গ্যাব্রিয়েল জর্জিয়ো এবং অন্যান্যদের সঙ্গে পাত্রীপক্ষের একটি ছবি টুইট করেছে।

 

Us and ours #MrsandMrRanveerSingh #deepveerkishaadi #ranveerkishaadi

A post shared by Nitasha Gaurav (@nitashagaurav) on

 

নিউজ এজেন্সি এএনআই, নববধূ দীপিকার স্টাইলিস্ট শালীনা নাথানি, সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট গ্যাব্রিয়েল জর্জিয়ো এবং অন্যদের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন।

 

 

গ্যাব্রিয়েল জর্জিয়ো সব্যাসাচী মুখার্জীর সাথে একটি ছবি শেয়ার করেছেন। সব্যসাচী দীপিকা ও রণভীরের বিয়ের পোশাক তৈরি করেছিলেন।

 

 

With the one and only @sabyasachiofficial #northindianwedding #thebridesside

A post shared by Gabriel Georgiou (@georgiougabriel) on

 

দীপিকা পাডুকোন এবং রণভীর সিংয়ের বিয়ে আয়োজিত হয় ইতালির লেক কোমোতে ভিলা ডেল বালিবিনেলোতে। বুধবার কোঙ্কানি রীতি অনুযায়ী দম্পতির একটি দক্ষিণ ভারতীয় বিয়ে অনুষ্ঠিত হয়। এরপর বৃহস্পতিবার উত্তর ভারতের সিন্ধি রীতিতে বিয় আয়োজিত হয়। বিয়েতে কেবল পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরাই দ্বারা উপস্থিত ছিলেন। পাত্রপক্ষ ও কন্যাপক্ষ মিলে মোট ৪৫ জন অতিথি বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রাক বিবাহ অনুষ্ঠানে ছিল মেহেন্দি এবং একটি সঙ্গীত অনুষ্ঠান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

এই সপ্তাহের শেষের দিকেই দীপিকা পাডুকোন ও রণভীর সিং ভারতে ফিরবেন। ২১ নভেম্বর বেঙ্গালুরুতে তাঁদের রিসেপশনে বিবাহিত দম্পতি হিসাবে জনসাধারণের কাছে প্রথম উপস্থিতি প্রকাশ পাবে। এক সপ্তাহ পরে আবার চলচ্চিত্রের জগতের জন্য একটি রিসেপশন নির্ধারিত রয়েছে ২৮ নভেম্বর।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement