হোমবলিউড

ভিড় ঠেলে, খালি পায়ে, হাত জোড় করে গণপতির কাছে প্রার্থনা জানালেন দীপিকা পাডুকোন

  | September 12, 2019 11:31 IST (নয়াদিল্লি)
Deepika Padukone

মুম্বাইয়ে লালবাগের রাজার মণ্ডপ পরিদর্শনে দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন খালি পায়ে গণপতি মূর্তির কাছে যান এবং হাতজোড় করে তাঁর প্রার্থনা জানান। গত বছরের নভেম্বরে রণভীর সিংয়ের সঙ্গে বিয়ের পরে দীপিকার এটিই প্রথম গণেশোৎসব উদযাপন।

বুধবার সন্ধ্যায় মুম্বইয়ের লালবাগের রাজা (Lalbaugcha Raja) গণপতি মণ্ডপে উপচে পড়ছিল ভিড়। তবে প্রতিমা দর্শনে নয়, দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) এক ঝলক দেখতে মুম্বাইয়ের এই বিখ্যাত গণেশ পুজোয় চোখে পড়ার মতো ভিড় লক্ষ্য করা যায়। ভারী সুরক্ষা বলয় নিয়েই প্যান্ডেলে এসে পৌঁছেছিলেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী এবং অভিনেত্রী দীপিকার এক ঝলক পেতে তাঁর আশেপাশে জড়ো হওয়া ভক্তদের জনসমুদ্র পার করে নিরাপদে ভিতরে নিয়ে যেতে বেশ ঝক্কিই পোহাতে হয়েছে তাঁর নিরাপত্তাকর্মীদের। দীপিকা পাড়ুকোন ধৈর্য হারাননি অবশ্য। ভিড় পার করে অবশেষে প্রায় ২০-ফুট উঁচু গণপতি মূর্তি দর্শন (Ganesh Utsav) করেন তিনি। এই বছরের লালবাগের রাজার মণ্ডপের থিম চন্দ্রযান-২। দীপিকা পাডুকোন খালি পায়ে গণপতি মূর্তির কাছে যান এবং হাতজোড় করে তাঁর প্রার্থনা জানান। গত বছরের নভেম্বরে রণভীর সিংয়ের সঙ্গে বিয়ের পরে দীপিকার এটিই প্রথম গণেশোৎসব (Ganeshotshav) উদযাপন। 

বচ্চন পরিবারে ফের সুখবর নাকি!? ভাইরাল ঐশ্বর্য রাইয়ের সাধভক্ষণের ছবি!

0m4e5s28

লালবাগের রাজার প্রতিমা দর্শনে দীপিকা পাড়ুকোন

u0k2cbb

দীপিকা পাডুকোনকে ঘিরে ছিল ভারী সুরক্ষা বলয়


0j14fqfg

লালবাগের রাজার মণ্ডপে দীপিকা পাড়ুকোন

দীপিকা পাডুকোন গোল গলার ব্লাউজ এবং ঐতিহ্যবাহী ঝুমকোর সঙ্গে একটি ফ্যাকাশে ব্রোঞ্জ রঙের শাড়িতে সেজেছিলেন। বলাবাহুল্য, অসম্ভব সুন্দর দেখাচ্ছিল তাঁকে। গণপতি দর্শন শেষে, গাড়িতে উঠতে গিয়ে পাপারাৎজিদের উদ্দেশে মিষ্টি করে হেসে হাতও নাড়েন তিনি। 

সমুদ্রের ঠান্ডা জলেও আগুন লাগাতে পারেন ইনি! বলুন তো কে এই অভিনেত্রী?

1nvutfq8

লালবাগের রাজার মণ্ডপে দীপিকা পাড়ুকোন

6lnb5i3
fsda5os

লালবাগের রাজার মণ্ডপে দীপিকা পাড়ুকোন

দীপিকা পাডুকোন এবং রণভীর সিং (Deepika Padukone and Ranveer Singh) সম্প্রতি যুক্তরাজ্যে '83 চলচ্চিত্রের শ্যুটিং শেষ করে গত সপ্তাহে মুম্বাইতে ফিরেছেন। বুধবার সিনেমাটির মুম্বইয়ের শ্যুটিং সেটে ব্যস্ত ছিলেন এই জুটি। দীপিকা যখন লালবাগের গণপতি রাজা দর্শনের উদ্দেশে রওনা হন, তখন রণবীর অবশ্য সেটেই শ্যুটিং করছিলেন।

'83 ছাড়াও দীপিকা পাডুকোনকে মেঘনা গুলজারের ছাপাক সিনেমায় দেখা যাবে। এই সিনেমায় দীপিকা অ্যাসিড অ্যাটাক সারভাইভার লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করেছেন। রণবীর সিংয়ের '83 সিনেমায় দীপিকাকে একটি ছোট্ট ভূমিকায় দেখা যাবে। সিনেমাটি পরের বছর ১০ এপ্রিল মুক্তি পাবে। '83 বিয়ের পরে দীপিকা এবং রণভীরের প্রথম একসঙ্গে করা সিনেমা।


On the work front, Deepika Padukone also has Meghna Gulzar's Chhapaak in the line-up, in which she features as acid attack survivor Laxmi Agarwal. She has a cameo in Ranveer Singh's '83, which releases on April 10 next year. '83 marks Deepika and Ranveer's first film together after their wedding.


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement