হোমবলিউড

কর্তার গোঁফে কাঁচির কোপ! কেন হঠাৎ হামলা দীপিকার?

দিনেদুপুরে রীতিমতো ডাকাতি সারলেন এক নারী। পুরুষালি গোঁফের ওপর। যাঁর পাকানো, তাগড়াই গোঁফের ওপর বাটপাড়ি সারলেন তিনি জোড়হাতে দাঁড়িয়ে রেহাই চাইছেন।

  | November 17, 2019 17:30 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

কর্তার গোঁফে কাঁচির কোপ!

Highlights

  • দীপিকার ভিডিও ভাইরাল
  • কাঁচি হাতে হামলা রণভীরের গোঁফের ওপর!
  • সবাই হুমড়ি খেয়ে পড়ে দেখছেন

সুকুমার রায়ের 'গোঁফ চুরি' প্রত্যক্ষ করতে চান? তাহলে চোখ রাখুন এই ভিডিও। সবার সামনে, দিনেদুপুরে রীতিমতো ডাকাতি সারলেন এক নারী। পুরুষালি গোঁফের ওপর। যাঁর পাকানো, তাগড়াই গোঁফের ওপর বাটপাড়ি সারলেন তিনি জোড়হাতে দাঁড়িয়ে রেহাই চাইছেন। কিন্তু শুনছে কে? কাঁচি দিয়ে কুচকুচিয়ে তিনি গোঁফ ছাঁটলেন। তারপর মুক্তি দিলেন। বেচারা ভেবেছিল গোঁফের একেবারেই পঞ্চত্বপ্রাপ্তি ঘটবে হয়ত। অল্পের ওপর দিয়ে যাওয়ায় স্বস্তির শ্বাস ফেললেন সঙ্গে সঙ্গে। আর যে নারী গোঁফ ছাটলেন! এমন কম্ম করে তাঁর সে কী উল্লাস! যেন বিশ্বজয় করে ফেললেন! এঁদের একজন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। অন্যজন রণভীর সিং (Ranveer Singh)। হাবির গোঁফের ওপর হামলা চালিয়ে ভীষণ খুশি দীপস। আর এভাবে রবিবারের বাজার গরম করলেন মিঞাঁ-বিবি মিলে। 

মারাত্মক অসুস্থ ডিম্পল! 'আমি নই....', বিস্ফোরক অভিনেত্রী




ভিডিও পাতে থুড় সোশ্যালে পড়তেই হুমড়ি খেয়ে দেখছেন সবাই। দ্যাখ দ্যাখ করতে করতে ৪ লক্ষ ভিউয়ার্স দেখে ফেলেছেন দীপভঈরের খুনসুটি। ছুটির দিনে মজার কাণ্ড দেখে তৃপ্ত নেটিজেন।

আটে পা আরাধ্যার, দেখুন ছোটদের বড় পার্টির Viral Pics





সপ্তাহও গড়ায়নি বিবাহবার্ষিকী গেছে। ধুমধাম করে পালন করেছেন সেই বিশেষ দিন। দীপিকা-রণভীরের পরিবার একসঙ্গে প্রার্থনা জানিয়েছেন তিরুপতি-তে, স্বর্ণমন্দিরে। সেই স্মৃতি, সেই ছবি এখনও টাটকা অনুরাগীদের মনে। তার পরেই কর্তার গোঁফে কাঁচি চালানোর ভিডিও। অনুরাগী আরও একবার হাবুডুবু যুগলের প্রেমে। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement