হোমবলিউড

পাপারাৎজির সঙ্গে এয়ারপোর্টে কেক কাটলেন দীপিকা!

আজ ভোর পাঁচটা থেকে জন্মদিন পালন শুরু হয়েছে দীপসের। এয়ারপোর্টে পা রাখতেই কেক হাতে অভিনেত্রীরকে চমকে দেন এক ফটোগ্রাফার।

  | January 05, 2020 15:47 IST (নয়া দিল্লি)
Deepika Padukone Birthday

এয়ারপোর্টে কেক কাটিং!

Highlights

  • ৩৪-এ পা দীপিকার
  • এয়ারপোর্টে কেক কাটলেন দীপস!
  • ঠিক পাঁচদিন পরেই রিলিজ করূে 'ছপক'

প্লেন থেকে নামলেও ফ্ল্যাশবাল্বের ঝলকানি। প্লেনে ওঠার আগেও। এমন একনিষ্ঠ পাপারাৎজিদের বাদ দিয়ে জন্মদিন হয়? হয় না বলেই  Lucknow উড়ে যাওয়ার পথে মুম্বই বিমানবন্দরে হাবি Ranveer Singh-কে সঙ্গে নিয়ে  Happy birthday কেক কাটলেন, Deepika Padukone! আরও মজার ব্যাপার, আজ ভোর পাঁচটা থেকে জন্মদিন পালন শুরু হয়েছে দীপসের। এয়ারপোর্টে পা রাখতেই কেক হাতে অভিনেত্রীরকে চমকে দেন এক ফটোগ্রাফার। খুশি খুশি দীপিকা কেক কেটে হাবিকে নিয়ে পোজও দেন তাঁকে। দীপসের পরনে তখন ওভার সাইজড ব্লু স্ট্রাইপড স্যাটিন শার্ট, লাল সোয়েটার, ব্লু স্ট্রাইপড প্যান্ট।

রাতের ঘুম কাড়ছেন সারা?

সোশ্যালে সেই ছবি শেয়ার হতেই ভাইরাল তা:


ttljv8f


4883opvo


7q813c3g



যদিও আগের দিন 'টিম ছপক'র সঙ্গে pre-birthday সেলিব্রেট করেছেন অভিনেত্রী। মেঘনা গুলজার, বিক্রান্ত মেসের উপস্থিতিতে শনিবার মুম্বইয়ে কেক কাটেন দীপিকা। সাদা ক্রপ টপ আর ফ্লোরাল প্রিন্টেড ট্রাউজার্সে দীপিকাকে দারুণ দেখতে লেগেছিল। দেখুন সেই ছবি:

p6ct3beo
e8vsoong
m18luhlg


আর ঠিক পাঁচদিন পর ১০ জানুয়ারি মুক্তি পাবে Chhapaak। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী নিয়ে তৈরি এই ছবিতে দীপিকার অনস্ত্রিন নাম মালতী।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com