হোমবলিউড

জমিয়ে মজা করেই জ্বরে পড়লেন দীপিকা! অতি আনন্দের ফল?

প্রিয় বন্ধুর বিয়ে। সাজগোজ থেকে আনন্দ--- সবটাই ছিল লাগামছাড়া। তার ফল এবার হাতেনাতে পেলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

  | November 12, 2019 10:13 IST (New Delhi)
Deepika Padukone

আনন্দের পড়েই নিরানন্দ! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ঊর্বশী কেসওয়ানির বিয়েতে বেঙ্গালুরুতে ছিলেন দীপিকা
  • সঙ্গে ছিলেন রণভীর আর বোন অনীশা পাড়ুকোন
  • সঙ্গীতে জমিয়ে র্যাপ করেন রণভীর

প্রিয় বন্ধুর বিয়ে। সাজগোজ থেকে আনন্দ--- সবটাই ছিল লাগামছাড়া। তার ফল এবার হাতেনাতে পেলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বিয়েবাড়ির আনন্দ মিটতেই জ্বরে কাবু বেচারি। ইনস্টায় নিজের অসুস্থতার কথা জানিয়ে ছবি দেন দীপস। ঠোঁটে থার্মোমিটারের ইমোজি। সঙ্গে ক্যাপশন, 'বেঙ্গালুরুতে (Bengaluru) প্রিয় বান্ধবী ঊর্বশী কেসওয়ানির (Urvashi Keswani) বিয়ের আনন্দের পর।' ওই বিয়েতে একা দীপিকা নন, জমিয়ে আনন্দ করেছেন রণভীর সিং (Ranveer Singh), অনিশা পাড়ুকোনও (Anisha Padukone)। সঙ্গীতে র্যাপ পর্যন্ত করেন রণভীর। তাঁর 'গলি বয়' ছবি থেকে।  তবে তাঁরা ঠিকঠাক আছেন। মাঝখান থেকে দীপ্পির এই দশা দেখে অনুরাগীদের মন্তব্য, এটা কি অতি আনন্দের সাইড এফেক্ট? 

'এক দো তিন' গুণতে গুণতে ৩১-এ 'তেজাব'! নেচে Viral 'ধকধক গার্ল'

দেখুন দীপিকার পোস্ট:


6l71jrio


দীপিকার ইনস্টার স্ক্রিনশট (সৌজন্যে: deepikapadukone)

দীপিকাকে অসুস্থ দেখে মনখারাপ ভক্তদেরও। সোশ্যালে গতকাল থেকে এই ছবি ঘুরতেই নেটিজেনদের আন্তরিক শুভকামনা, তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ দীপিকা!

83: কব্জি ঘুরিয়ে 'নটরাজ' ভঙ্গিতে Viral রণভীর 'দেব'!

টানা কাজ করতে করতে বন্ধুর এই বিয়ে দীপিকার কাজে একঝলক টাটকা অক্সিজেনের মতোই ছিল। তাই বিয়েতে অনেকদিন পর সুযোগ পেয়ে ভীষণ হইচই করেছিলেন তিনি। মেহেন্দি থেকে বিয়ে---তিনদিনের অনুষ্ঠানে কোনোদিন তিনি পরেছিলেন লেহেঙ্গা, গলায় চোকার, কানে কানবালি। কোনোদিন কাঞ্জিভরম, চুলে ফুলের মালা। হাবি সেই আনন্দে সঙ্গ দেওয়ায় স্বাভাবিক ভাবেই রাশ টানা সম্ভব হয়নি দীপিকার পক্ষে। 


দেখুন বিয়েবাড়ির ছবি:











মেঘনা গুলজারের ছপক, কবীর সিংয়ের ৮৩ ছাড়াও, আগামী দিনে মহাভারতের সেরা নারী চরিত্র দ্রৌপদী হিসেবে বড়পর্দায় ধরা দেবেন দীপিকা। আনন্দ আর কাজ---দুটোই মাত্রা ছাড়ালে কীভাবে অসুস্থ হন তারকারাও, দীপিকা যেন তার উদাহরণ। যতই সেলেব হোন, তাঁরাও তো দিনের শেষে 'মানুষ'!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement