হোমবলিউড

দীপিকা পাড়ুকোনের ছবি "ছপাক": মধ্যপ্রদেশ এবং ছত্রিশগড়ে করমুক্ত

মধ্যপ্রদেশে এবং ছত্রিশগড় সরকার অ্যাসিড আক্রান্তদের নিয়ে তৈরি ছবি "ছপাকের" ওপর কোনও Tax না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন

  | January 09, 2020 23:59 IST (নয়াদিল্লি)
Chhapaak

ছপাক ,১০ ই জানুয়ারি মুক্তি পাচ্ছে

Highlights

  • মধ্যপ্রদেশে ট্যাক্স ফ্রি হল ছপাক
  • মুখ্যমন্ত্রী কমলনাথ জানালেন এই কথা
  • ছপাক ১০ইজানুয়ারি মুক্তি পাচ্ছে

দীপিকা পাড়ুকোনের ছবি এখন শিরোনামে রয়েছে। এবার মধ্যপ্রদেশে এবং ছত্রিশগড় সরকার অ্যাসিড আক্রান্তদের নিয়ে তৈরি ছবি "ছপাকের" ওপর কোনও Tax না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথ এই বিষয়ে একটি টুইট করেছেন। বৃহস্পতিবার একটি টুইট করে লিখেছেন, "দীপিকা পাড়ুকোন অভিনীত অ্যাসিড আক্রান্তদের নিয়ে তৈরি ছবি ছপাক। যা ১০ ই জানুয়ারি সারাদেশে মুক্তি পাচ্ছে, সেই ছবিটিকে মধ্যপ্রদেশে tax-free করার ঘোষণা করলাম।"


সরকারের সমালোচনা না করে, আগে নিজেদের সমালোচনা করি: জুহি চাওলা


কমলনাথ আরও বলেছেন, "এই ছবিটি সমাজে  অ্যাসিড আক্রান্ত মহিলাদের নিয়ে একটি বার্তা দিচ্ছে শুধু তাই নয় ব্যথার সঙ্গে সঙ্গে আত্মবিশ্বাস সংঘর্ষ, আশা আর বেঁচে থাকার সাহসের ওপরে তৈরি হয়েছে ছপাক। এই ব্যাপারে মানুষের চিন্তা ধারাতেও যাতে বদল আসে, সেই বার্তাও রয়েছে এই ছবিতে।"

Chhapaak Movie Review: হিন্দি সিনেমার নয়া মাইলস্টোন গড়লেন দীপিকা পাডুকোন-মেঘনা গুলজার!


জানিয়ে দিই দীপিকা পাড়ুকোনের এই ছবি ছপাক ,১০ ই জানুয়ারি মুক্তি পাচ্ছে, আর কিছু সময় বাকি। ছবিতে দীপিকা অ্যাসিড সারভাইবার লক্ষী আগারওয়াল এর ভূমিকায় অভিনয় করছেন। ছবিতে দীপিকার সঙ্গে বিক্রান্ত মৈসি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন।
 





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com