হোমবলিউড

ব্যবসাতেও 'মাস্তানি' দীপিকার, প্রথম দিনেই ৬ কোটি Chhapaak-এর

পয়লা দিনেই ছবি ঘরে তুলেছে ৬ কোটি টাকা! ব্যবসার এই অঙ্ক রিল লাইফের মতো রিয়েলেও জিতিয়ে দিল দীপিকার 'মাস্তানি'।

  | January 11, 2020 16:05 IST (নয়া দিল্লি)
Chhapaak Box Office Collection Day 1

Chhapaak Box Office Collection Day 1: পয়লা দিনেই ৬ কোটি

Highlights

  • প্রথম দিনেই 'ছপাক' হিট
  • একদিনে ব্যবসা করেছে কোটির ঘরে
  • দীপিকা পাড়ুকোনের অভিনয় দেখার মতো

ভালো ছবি। ভালো ব্যবসা করবে, বলেছিলেন অনেক সিনে বোদ্ধাই। তবে এতটা ভালো বোধহয় আশা করেননি স্বয়ং Deepika Padukone-ও। মুক্তির আগেই যদিও 'গ্রহণ' লেগেছিল Chhapaak-এ। চলতি সপ্তাহের শুরুতে JNU-তে উপস্থিত হওয়ায় তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। বিভিন্ন রাজনৈতিক দল, নেটিজেনদের দাবি ছিল নিষিদ্ধ হোক ছবি। ব্যান করা হোক দীপিকাকে। যদিও দীপিকার সমর্থনে এগিয়ে এসেছে বলিউড। মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব সব কংগ্রেসের বহু নেতা-মন্ত্রী। ভয়ঙ্কর ডামাডোলের মধ্যে দিয়ে গতকাল, ১০ জানুয়ারি মুক্তির পর পয়লা দিনেই ছবি ঘরে তুলেছে ৬ কোটি টাকা! ব্যবসার এই অঙ্ক রিল লাইফের মতো রিয়েলেও জিতিয়ে দিল দীপিকার 'মাস্তানি'। ট্রেড অ্যানালিসিস্টদের বক্তব্য, শনি ও রবিবার ছুটি থাকায় আরও ভালো ব্যবসা করবে Chhapaak।

'বয়কট ছপাক'কে থোড়াই কেয়ার, মুক্তির প্রথমদিনেই হলমুখী কলকাতা

কমবেশি ৩৫ কোটি টাকা খরচ করে তৈরি হয়েছে মেঘনা গুলজারের এই ছবি। ছবির কেন্দ্রে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়াল। তাঁর জীবনী নিয়ে তৈরি এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন Deepika Padukone নিজে। পর্দায় তিনি মালতী। কীভাবে অ্যাসিডে আক্রান্ত লক্ষ্মী টানা সাত বছর ধরে লড়াইয়ের পর ন্যায় বিচার পেয়েছিলেন, কীভাবে তাঁর জীবন ওলোট-পালোট হয়ে গেছিল--- সেদিকে আলো ফেলেছে Chhapaak।

Chhapaak Movie Review: হিন্দি সিনেমার নয়া মাইলস্টোন গড়লেন দীপিকা পাডুকোন-মেঘনা গুলজার!





ছবিতে দীপিকা নিংড়ে দিয়েছেন নিজেকে। ট্রেলার মুক্তির দিন ছবির কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন, মারাত্মক ট্রমার মধ্যে দিয়ে কাটিয়েছেন অভিনয়ের সময়। তাই শুট শেষ হতেই মালতীর মেকআপ জ্বালিয়ে দেন নিজের হাতে। সমাজে অ্যাসিড আক্রান্তরা এখনও কতখানি ব্রাত্য সেই বার্তা দিতেই এই বিষয়কে বেছেছেন দীপিকা-মেঘনা। এক সাক্ষাৎকারে এমনটাই দাবি তাঁদের। এখনও নিজের জায়গা পেতে সারাক্ষণ কীভাবে লড়তে হয় মেয়েদের, তারই ছায়া এই ছবি। এই ছবি দিয়েই প্রযোজনার দুনিয়ায় পা রাখলেন দীপিকা।

VIDEO: Chhapaak ছবির সমালোচনা






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com