হোমবলিউড

তাহলে কি মা হতে চলেছেন দীপিকা! সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেত্রী

সুখী দম্পতি হিসাবে বেশির ভাগ মানুষের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছেন বলিউড তারকা দীপিকা পাডুকন (Deepika Padukone) ও রণভীর সিংহ (Ranveer Singh)

Deepika Padukone

মা হতে চলেছেন কী দীপিকা (Deepika Padukone)!

Highlights

  • এক সাক্ষাৎকারে দীপিকা ধোঁয়াশার চাদর সরিয়ে নিজের মতামত পেশ করেছেন
  • 'আমরা দুজনেই বাবা মা হতে চাই': দীপিকা
  • '83'-র পড়ে দীপিকাকে আপনারা 'ছপাক'-এ দেখতে পাবনা

সুখী দম্পতি হিসাবে বেশির ভাগ মানুষের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছেন বলিউড তারকা দীপিকা পাডুকন (Deepika Padukone) ও রণভীর সিংহ (Ranveer Singh)। গত বছর নভেম্বরে তাদের বিয়ে হয়, তাদের বিয়ের ছবি ও ভিডিও খুবই ভাইরাল হয়েছিল। সবচেয়ে গুরুত্বপূর্ণ  বিষয় হল, কিছুদিন আগে এই দম্পতি বাবা-মা হতে চলেছেন কিনা তা নিয়ে বেশ জল্পনা শুরু হয়। কিন্তু সম্প্রতি অভিনেত্রী এই বিষয় নিয়ে মুখ খুলেছেন, হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি ধোঁয়াশার চাদর সম্পূর্ণ সরিয়ে নিজের মতামত পেশ করেছেন।  

'TikTok'-এর Madhubala'-র সাথে, হাওড়া ব্রিজের বিখ্যাত গানের Video

দীপিকা পরিষ্কার ভাষায় জানিয়ে দিয়েছেন, তিনি এখনই মা হতে চাননা, বাচ্চা নিয়ে যে জল্পনা চলছে, তা সম্পূর্ণ রূপে ভ্রান্ত। তাদের সন্তান চাই, তবে বর্তমানে তারা সম্পূর্ণ ভাবে নিজেদের কেরিয়ারের ওপর আলোকপাত করতে চান। দীপিকা জানিয়েছেন, ''আপনি যদি দীর্ঘদিন কাউর সাথে মেলামেশা করেন তাহলে সবার আগে লোক জানতে চায় বিয়ে কবে হবে, আর তারপর বাচ্চা কবে, এই ধরনের প্রশ্ন গুলো আমাকে খুবই হতাশ করে। গুজব শুনে আমি এতটুকু হয়রান হয়নি। আমরা দুজনেই বাবা মা হতে চাই। আমরা দুজনেই বাচ্চা পছন্দ করি, তবে বর্তমানে আমার শুধু নিজেদের কেরিয়ারের ওপর আলোকপাত করতে চাই। আর আমার মনে হয়, এখনই বাবা-মা হয় ঠিক হবে না, আমার এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত কিছু ভাবিনি।''

পুজো পেরোতেই ৫০ পা গোত্র-র, জনতা জনার্দনকে সঙ্গে নিয়ে উদযাপন


প্রসঙ্গত, শীঘ্রই দীপিকা ও রণভীরকে একসাথে  '83' -তে দেখা যাবে। ১৯৮৩ সালে ভারত প্রথম বিশ্বকাপ লাভ করে, তার ওপর ভিত্তি করেই গড়ে উঠেছে এই সিনেমা। এই সিনেমাতে রণভীর কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন, আর তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন দীপিকা।  বিয়ের পর এই প্রথম তারা স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। '83'-র পরে দীপিকাকে আপনারা 'ছপাক'-এ দেখতে পাবনা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement