হোমবলিউড

ছুটির ডাকে সাড়া দিলেন Deepika Padukone, রণভীর সিং, দেখুন ছবি

এয়ারপোর্টের দেখা গেছে তাঁদের। কিন্তু চললেন কোথায়? কেউ কিচ্ছুটি জানে ন!

  | February 08, 2020 12:22 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

এয়ারপোর্টে দীপভীর (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • পাসপোর্টের ছবি পোস্ট করলেন দীপিকা পাড়ুকোন
  • "আমার আর তার" লিখেছেন তিনি
  • কোথায় যাচ্ছেন দীপভীর!

এয়ারপোর্টের দেখা গেছে তাঁদের। কিন্তু চললেন কোথায়? কেউ কিচ্ছুটি জানে ন! বলা ভালো, রহস্য জিইয়ে রাখতে ইচ্ছে করেই ফাঁস করেননি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) আর রণভীর সিং (Ranveer Singh)। এদিকে অনুরাগীদের কৌতূহলী করতে ইনস্টাগ্রামে তাঁদের পাসপোর্টের ছবি শেয়ার করেছেন 'পদ্মাবত' নায়িকা। বলেছেন, ছুটির ফাঁদে ধরা দিতে যাচ্ছেন দম্পতি। সঙ্গে খুব মিষ্টি ক্যাপশন, "আমি এবং সে" ! তাহলে প্রেম দিবস উদযাপনের মাধ্যমে পুরনো প্রেম ঝালিয়ে নিতে সুদূরের উদ্দেশ্যে ডানা মেললেন তাঁরা? "ছপাক" (Chhapaak) আর '83-র পর একটু ছুটির দরকার ছিলই। সেই ফাঁকই বোধহয় ভরাট করতে চলেছেন। 

আইআইটি খড়গপুরের ছাত্র এখন Ayushmann Khurrana-র সহ অভিনেতা?

দেখুন দীপিকার পোস্ট


His & Hers... #vacation

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on


সবাই যখন শীতে ছুটি কাটিয়েছেন তারকা দম্পতি তখন টানা কাজ করে গেছেন। এবার বিশ্রাম আর একান্তে সময় কাটানো। 



যদিও বছরের শেষে দীপভীরকে দেখা গেছে তিরুপতি আর স্বর্ণমন্দিরে। বিয়ের একবছর পূর্ণ হওয়ার দিনে।আগামী দিনগুলোও যাতে একসঙ্গে কাটে সেই প্রার্থনা জানাতে। প্রসঙ্গত, ২০১৮-য় ইতালির লেক কোমোতে বিয়ে হয়েছিল তাঁদের। 





যদিও কাজের দিক থেকে একটুও ফাঁকা নেই দীপিকা রণভীর কেউই। ছুটি থেকে ফিরেই দীপিকা শুট শুরু করবেন হলিউড রিমেক দ্য ইনটার্ন-এর। তার সঙ্গে দেখা যাবে ঋষি কাপুরকেও। আর দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে। পরিচালনায় সুকুন বাত্রা। 

খুশি নেই Janhvi Kapoor? পুরনো ছবি পোস্ট করে সেকথাই বলছেন?

 রণভীর সদ্য শেষ করলেন জয়েশভাই জোয়ারদার-এর শুট। পাইপলাইনে রয়েছে করণ জোহারের পিরিয়ড ড্রামা তখত। '83 মুক্তি পাবে এপ্রিলে। সেখানে তাঁর সঙ্গে ছোট্ট চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোনও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com