হোমবলিউড

বিয়ের পর আজই ভারতে ফিরলেন দীপিকা-রণভীর, দেখুন মুম্বাই বিমানবন্দরে তাঁদের ছবি

  | November 18, 2018 10:53 IST (নিউ দিল্লি)
Deepika Padukone

মুম্বাই বিমানবন্দরে রণভীর সিং ও দীপিকা পাডুকোন

নবদম্পতি ইতালিতে তাঁদের রাজকীয় বিয়ে সেরে রবিবার সকালে মুম্বাইয়ে ফিরেছেন। প্রবল নিরাপত্তার মধ্য দিয়ে তাঁরা বিমানবন্দর থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হন।

দীপিকা পাডুকোন এবং রণভীর সিংকে আবার একসঙ্গে দেখা গেল মুম্বাই বিমানবন্দরে! নবদম্পতি ইতালিতে তাঁদের রাজকীয় বিয়ে সেরে রবিবার সকালে মুম্বাইয়ে ফিরেছেন। প্রবল নিরাপত্তার মধ্য দিয়ে তাঁরা বিমানবন্দর থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। ভারী ঐতিহ্যগত কানের দুল, আর সিল্কের লাল ওড়নার সঙ্গে ক্রিম রঙের একটি স্যুট পরেছিলেন দীপিকা। রণভীরের পরণে ছিল একটি ক্রিম কুর্তা এবং লাল প্রিন্টেড জ্যাকেট। দীপিকা পাডুকোন এবং রণভীর সিং ইতালির লেক কমোতে দুটি শৈলীতে বিয়ে করেন- প্রথমটি ছিল কোঙ্কানি মতে অনুষ্ঠান এবং দ্বিতীয়টি ছিল উত্তর ভারতীয় সিন্ধি ঐতিহ্য অনুযায়ী।

এখানে বিমানবন্দরে দীপিকা ও রণভীরের কিছু ছবি রইল

tfdr25j
dpms22j8

 

বিয়ের পরে দীপিকা ও রণভীর ২১ নভেম্বর বেঙ্গালুরুতে তাঁদের রিসেপশনের রাতেই প্রথম আনুষ্ঠানিকভাবে জনসমক্ষে আসবেন বলে আশা করা হচ্ছে। দীপিকা ও রণভীর মুম্বাইয়ে ২৮ নভেম্বর তাঁদের সেলিব্রেটি বন্ধুদের জন্য আরেকটি রিসেপশন অনুষ্ঠানের আয়োজন করবেন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement