হোমবলিউড

Viral Pics: 'জন্ম জন্মান্তর একসঙ্গে'...এই প্রার্থনা নিয়েই তিরুপতিতে দীপভীর?

এই বাঁধন যাতে জন্ম-জন্মান্তর থাকে সম্ভবত সেই প্রার্থনা নিয়েই দীপিকা-রণভীর প্রথম বিবাহবার্ষিকীর (first wedding anniversary) সকালে পৌঁছেছেন তিরুপতি মন্দিরে (Tirumala Tirupati Temple)।

  | November 15, 2019 11:24 IST (New Delhi)
Deepika Padukone

তিরুপতি মন্দিরের বাইরে সেলেব দম্পতি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সপরিবারে রণভীর সিং
  • বিয়ের শাড়িতে, গয়নায় দীপিকা ঝলমলে
  • রণভীরের গায়ে ব্রোকেড জ্যাকেট

অনেক মন্দের পরে ভীষণ ভালোর মুখোমুখি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। রণবীর কাপুর হাত ছেড়ে দেওয়ার পর মানসিক অবসাদে ডুবতে ডুবতে দীপিকা যখন ক্লান্ত প্রায় তখনই তাঁর হাত শক্ত করে ধরেছিলেন রণভীর সিং (Ranveer Singh)। ছ-বছর ধরে পাশে থেকে প্রেমিক হিসেবে দীপিকাকে সামলানোর পর গত এক বছর তাঁরা একছাদের নীচে সুখী দম্পতি।একবছর আগে ১৪ নভেম্বর ইতালির লোক কোমোতে দুই পরিবারের কাছের মানুষদের নিয়ে তাঁরা সাতপাকে বাঁধা পড়েন। এই বাঁধন যাতে জন্ম-জন্মান্তর থাকে সেই প্রার্থনা নিয়েই দীপিকা-রণভীর প্রথম বিবাহবার্ষিকীর (first wedding anniversary) সকালে পৌঁছেছেন তিরুপতি মন্দিরে (Tirumala Tirupati Temple)। বিবাহবার্ষিকীতে দীপিকা কনের সাজে। লাল কাঞ্জিভরম, ভারী গয়নায়। ঘাড়ের কাছে হাতখোঁপা। সিঁথিতে জ্বলজ্বলে লাল সিঁদুর। রণভীর মানানসই কুর্তা-পাজামা, ব্রোকেডের জ্যাকেটে। গলায় পুজোর আশীর্বাদ স্বরূপ গোলাপি উত্তরীয়। ভক্তদের উন্মত্ত প্রতীক্ষা, তাঁদের ছবির ঝলক দেখতে। সেই প্রত্যাশা পূরণ করতেই অবশেষে সোশ্যালে সামনে এলেন দীপভীর। 

হাসিমুখে কেটে গেল একটা বছর, জীবনের অন্যতম সেরা দিনটিকে কীভাবে উপভোগ করতে চান তারা?

দেখুন সেই পোস্ট:




দীপভীরকে একবার চোখের দেখা দেখতে মন্দিরের বাইরে অপেক্ষায় ছিলেন ভক্তরা। পুজো সেরে বাইরে আসতেই তাঁদের ভালোবাসায় আপ্লুত দম্পতি। হাসিমুখে তাঁদের সামনে এসে দাঁড়ান তাঁরা। সেই ছবি সোশ্যালে দিয়েছেন সেলেব দম্পতির ফ্যান ক্লাব।

আমির কন্যা ইরার ফটো এই শীতের আমেজেও এনে দেবে উষ্ণতা, দেখুন সেই ছবি গুলি

মন্দিরে রণভীরের আরও ছবি:










বিশেষ দিন স্মরণীয় করতে দীপিকা-রণভীরের সঙ্গে ছিলেন তাঁদের পরিবার। রণভীরের মা-বাবা-বোন অ়ঞ্জু-জগজিৎ-ঋতিকা সিং এবং প্রকাশ-উজ্জ্বলা-অনীশা পাড়ুকোন ছিলেন তাঁদের সঙ্গে। সবাই এবার অমৃতসরের স্বর্ণমন্দিরের উদ্দেশ্যে যাত্রা করবেন।


'বদলে গেছেন গোল্ডি': বিবাহবার্ষিকীতে ফাঁস করলেন সোনালি


এই মুহূর্তে দীপিকা-রণভীর চূড়ান্ত ব্যস্ত। একাধিক ছবির কাজ তাঁদের হাতে। সেসব সরিয়ে আপাতত তাঁরা সপরিবারে আনন্দে মেতেছেন। এই দিনেই যে চারহাত এক হয়েছিল, ভোলেন কী করে!




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement