হোমবলিউড

লকডাউনে সোশ্যালে ভাইরাল দীপিকা-রণভীরের কার্টুন, দেখুন

Gully Boy অভিনেতা প্রতিদিন তাঁর অনুরাগীদের বিনোদন দিচ্ছেন তাঁর আর স্ত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)-এর নানা ধরনের ছবি পোস্ট করে।

  | April 09, 2020 11:12 IST (নয়া দিল্লি)
Ranveer Singh

দীপভীরের কার্টুন ভাইরাল (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • রণভীর সিং কার্টুন পোস্ট করেন
  • কার্টুনে তিনি এবং দীপিকা পাড়ুকোন
  • রণভীরকে শেষ দেখা গেছে 'Gully Boy'-তে

বুধবার, রণভীর সিং (Ranveer Singh) সোশ্যালে মিষ্টি একটি কার্টুন পোস্ট করেছেন। Gully Boy অভিনেতা প্রতিদিন তাঁর অনুরাগীদের বিনোদন দিচ্ছেন তাঁর আর স্ত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)-এর নানা ধরনের ছবি পোস্ট করে। এবার পোস্ট করেছেন কার্টুন, যার শিল্পী অর্পিত দুদওয়ওয়াল (Arpit Dudwewal)। কার্টুনে দীপিকা এবং রণভীরকে মিকি মাউস এবং মিনি মাউসের পোশাকে পোজ দিতে দেখা গেছে। রণবীরের হাতে হাতা আর দীপিকার হাতে দাবার ঘুঁটি। ছবিটি শেয়ার করে রণভীর ক্যাপশনে দিয়েছেন, "একজন মানুষের অন্তরে যাওয়ার পথ তার পেট!"

দীপিকাকে নিয়ে সমস্যায় রণভীর! সারাক্ষণ নালিশ বউয়ের নামে?

দেখুন সেই ছবি:



ওয়ার্ডরোব গোছানোর পাশাপাশি থেকে রান্নাঘরের সব কাজের দায়িত্বও তুলে নিয়েছেন দীপিকা। লকডাউনে সময় কাটাতে দীপিকা কিছুদিন আগেই রান্না করেছেন স্বামী রণবীরের পছন্দসই মেনু। মেনুতে ছিল থাই খাবার। রণভীর সেই রান্না এবং একসঙ্গে বসে ডিনারের ছবি পোস্ট করেছেন সোশ্যালে। ক্যাপশনে লিখেছেন, "পতি পরমেশ্বরের জন্য নিজের হাতে রান্না করেছেন দিপু।" নানা ধরনের মিষ্টির ছবিও পোস্ট করেছেন তিনি।তিল, রসুন দিয়ে ড্রেসিং করা থাই স্যালাড ছিল শুরুতে। ছিল টম্যাটো ইয়াম্মি স্যুপ এবং থাই গ্রিন কারি। শেষ পাতে ছিল মিষ্টি। ছিল একটি কেকও।

নাক পকোড়ার মতো! তাই রণভীরকে "স্ন্যাকস" নাম দীপিকার?

কিছুদিন ধরেই রণভীর ইনস্টাগ্রামে "আস্ক মি" ফিচার ব্যবহার শুরু করেছেন। যেখানে তাঁকে আর দীপিকাকে যা ইচ্ছে জিজ্ঞাসা করার সুযোগ দিচ্ছেন। এক নেটিজেন জানতে চেয়েছিলেন, "কীভাবে সময় কাটাচ্ছেন?" রণভীর দীপিকার পিয়ানো বাজানোর একটি ছবি শেয়ার করে জবাব দিয়েছিলেন, "খাওয়া, ঘুমানো, শরীরচর্চা, সিনেমা দেখা এবং দীপিকার পিয়ানো ক্লাস দিয়ে দিব্যি কাটছে দিন।" পাশাপাশি, দীপিকা ইনস্টাগ্রামে নিজের একটি ব্যক্তিগত ছবি শেয়ার করে রণভীরকে ট্রোল করেন। যেখানে ঘুমন্ত রণভীরের কপালে স্টিকার সেঁটে দেন তিনি। ছবি দেখে হেসে সারা নেটিজেন।





দীপিকার শেষ অভিনীত ছবি মেঘনা গুলজারের ‘ছপাক‘। যা অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের উপর ভিত্তি করে তৈরি। অভিনেত্রীর পরের ছবি মহাভারতের 'দ্রৌপদী'। আগামী দিনে তাঁদের দেখা যাবে কবীর খানের স্পোর্টস ড্রামা '83'-তে। ছবিতে রণভীর কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন। দীপিকা অভিনয় করবেন কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে। পাশাপাশি, হলিউডি রিমেক The Intern-এর শুটও অভিনেত্রী শুরু করবেন কিছুদিনের মধ্যেই। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে ঋষি কাপুরকে। মূল ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন রবার্ট দি নিরো-আনা হাথওয়ে। 

সবাই করোনাতঙ্কে হাত ধুচ্ছেন, দীপিকা ধুচ্ছেন জামাকাপড়!

দীপিকা পাডুকোন এবং রণভীর সিংয়ের একসঙ্গে প্রথম ছবি ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা'। পরিচালনায় সঞ্জয় লীলা বনশালি। এই জুটি ‘বাজিরাও মাস্তানি' এবং ‘পদ্মাবত' ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। রণবীর সিংয়ের লাইন-আপের মধ্যে রয়েছে করণ জোহরের পিরিয়ড ড্রামা 'তখত' আর 'জয়েশভাই জোয়ারদার।'


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com