হোমবলিউড

"Chhapaak' বয়কট করেও মন বদলাতে পারেননি', কড়া জবাবে দীপিকা

সবাই যখন এই ব্যর্থতার জন্য আঙুল তুলেছেন অভিনেত্রীর দিকে তখনই মুখ খুললেন দীপিকা।

  | January 31, 2020 11:35 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

মুখ খুললেন দীপিকা

Highlights

  • ফের নজরে দীপিকা
  • জেএনইউ যাওয়ায় 'ছপাক' ভালো ব্যবসা করেনি
  • অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেন অভিনেত্রী

কড়া জবাব তিনিও দিতে জানেন, জানিয়ে দিলেন Deepika Padukone। তাঁর প্রথম প্রযোজনা Chhapaak ভালো ব্যবসা করেনি। যদিও ছবি ঘিরে উন্মাদনা ছিল যথেষ্ট। মেঘনা গুলজারের পরিচালনায় এই ছবি অ্যাসিড আগ্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনা নিয়ে। যাঁর মুখ্য ভূমিকায় দেখা গেছে দীপিকা। কিন্তু সূত্রের খবর, মুক্তি আগে JNU বিশ্ববিদ্যালয়ের নিগৃহীত পড়ুয়াদের সমর্থন জানানোয় তাঁর ছবি ভালো ব্যবসা করতে পারেনি। সবাই বিশ্ববিদ্যালয়ে তাঁর উপস্থিতিকে প্রচারের চমক মনে করে ব্যান করে তাঁর ছবি। তাই একই দিনে তানাজি রিলিজ করে ২০০ কোটির ক্লাব ছুঁয়ে ফেললেও Chhapaak-এর রোজগার মাত্র ৩৭ কোটি। সবাই যখন এই ব্যর্থতার জন্য আঙুল তুলেছেন অভিনেত্রীর দিকে তখনই মুখ খুললেন দীপিকা। এবং কড়া জবাব দিয়ে মুখ বন্ধ করলেন সোশ্যাল মিডিয়ার।   

অক্ষয়-সারা-ধনুশ! ত্রিকোণমিতি জমে ক্ষীর?


প্রতিবাদী প্রত্যুত্তর দিতে গিয়ে যাঁরা ব্যান করেছেন, ট্রোল করেছেন তাঁকে সেই সব নেটিজেনদের উদ্দেশ্যে অভিনেত্রীর জবাব, '(IMDB) কম দেওয়ায় আমার ছবি হয়ত লোকসানের মুখ দেখেছে। কিন্তু আমার মানসিকতা তা বলে বদলায়নি।' দীপিকার এই জবাবি ভিডিও যথারীতি ভাইরাল। প্রসঙ্গত, মাত্র ৪.৬ রেটিং পেয়েছে Chhapaak। তার পরেও দীপিকার এই উত্তর বুঝিয়ে দিয়েছে, তিনি সহজে ভাঙার মেয়ে নন। প্রযোজনে আবারও অন্যায়ের প্রতিবাদ করবেন।

উন্মুক্ত শরীরে ইলিয়ানা! 'ভিটামিন সি' নিতে সমুদ্র তীরে?



নতুন ছবি ভালো ব্যবসা না করলেও দীপিকার ছবির ঝুলি কিন্তু শূন্য নয়। খুব শিগগিরি মুক্তি পেতে চলেছে কবীর খানের আগামী ছবি '83। যেখানে আরও একবার বাস্তবের মতো পর্দাতেও জুটি রণভীর সিং-দীপিকা পাড়ুকোন। রণভীর এই ছবিতে অভিনয় করছেন কপিল দেবের ভূমিকায়। দীপিকা তাঁর স্ত্রী রোমি দেব। ১৯৮৩ সালে কপিল দেবের অধিনায়কত্বে ভারতের বিশ্বকাপ জয় এই ছবির পটভূমিকা। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com