হোমবলিউড

'পদ্মাবতী'র পর 'দ্রৌপদী'! এবার মহাভারতের কেন্দ্রীয় নারী দীপিকা?

মাত্র ৩৩-য়েই ঐতিহাসিক চরিত্র পদ্মাবতীর (Padmaavat) পর এবার মহাকাব্যিক চরিত্র দ্রৌপদীতে (Draupadi) তিনি।

  | October 25, 2019 15:13 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

পদ্মাবতীর পরে দ্রৌপদী (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • অভিনয় জীবনের সেরা চরিত্র: দীপিকা পাড়ুকোন
  • আগামী বছরের দীপাবলিতে মুক্তি পাবে এই ছবি
  • মধু মন্তেনার সঙ্গে ছবির সহ প্রযোজক দীপিকা পাড়ুকোন

বিজয় রথ চলছেই নায়িকার। মাত্র ৩৩-য়েই ঐতিহাসিক চরিত্র পদ্মাবতীর (Padmaavat) পর এবার মহাকাব্যিক চরিত্র দ্রৌপদীতে (Draupadi) তিনি। দীপাবলির আগে শুক্রবার এই খবর প্রকাশ্যে আনলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)! শুধু অভিনয় করেই ক্ষান্ত দিচ্ছেন না তিনি। এই ছবির সহ প্রযোজকও দীপস। পরপর দুই ধামাকায় নড়ে বসেছে বলিউড। দীপিকা নিজেও স্বীকার করেছেন, এখনও পর্যন্ত তাঁর অভিনয় জীবনের সেরা চরিত্র মহাভারতের অন্যতম বিতর্কিত নারী চরিত্র দ্রৌপদী।   

'KBC 11': কোন গল্পে বিগ বি-কে মুগ্ধ করলেন এই প্রতিযোগী, জেনে নিন

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিনেত্রী জানিয়েছেন, "ভীষণ উত্তেজিত এই চরিত্রে অভিনয়ের জন্য। এই ধরনের চরিত্রে অভিনয়ের জন্য সবাই মুখিয়ে থাকে। দ্রৌপদী যেমন বিতর্কিত তেমনি তেজস্বিনী। এই চরিত্রে অভিনয় মানে নিজেকে উজাড় করে দেওয়ার সুযোগ। এই সুযোগ বারেবারে আসে না। আমি ভাগ্যবতী। তাই আমি সুযোগ পেলাম।"

ছবির পরিচালক মধু মন্তেনা এর আগে ফ্যান্টম ফিল্মসের সঙ্গে প্রযোজনার কাজেও যুক্ত ছিলেন। কথায় কথায় তিনি জানিয়েছেন, "মহাভারত আমাদের দেশের ইতিহাস নয়। মহাভারত আমাদের প্রতি ঘরের ঘটনা। আর আজও দ্রৌপদী ভীষণ ভাবে বাস্তব। তাই এই চরিত্র, এই মহাকাব্যকে পটভূমিকায় রেখে ছবি বানাচ্ছি।"


'আপনাদের মতো আমিও অনেক আঘাত সয়েছি'! একথা কেন বললেন পূজা ভাট?

মধু আরও জানিয়েছেন, "এই চরিত্রে অভিনয় করতে দীপিকা রাজি হয়েছেন বলেই সাহস করে এগোতে পারছি। কারণ, এই মুহূর্তে দীপিকা নিজেই লার্জার দ্যান লাইফ। যেভাবে একের পর এক সনাতনী ভারতীয় চরিত্রকে জীবন্ত করছেন তাতে উনিই আমার দ্রৌপদী।" 

পরিচালকের দাবি, সব ঠিক থাকলে ছবি মুক্তি পাবে ২০২১-এ। তার আগে আগামী বছরে মুক্তি পাচ্ছে  মেঘনা গুলজার পরিচালিত দীপিকা পাড়ুকোনের আরেকটি ছবি ছপক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com