হোমবলিউড

ফটোগ্রাফারের ফোন কাড়লেন দীপিকা! কেন?

এ কী কাণ্ড করলেন Deepika Padukone! ফটোগ্রাফারের ফোন কেড়ে নিলেন প্রচারে বেড়িয়ে?

  | December 23, 2019 11:52 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

ফটোগ্রাফারের ফোন কাড়লেন দীপিকা!

Highlights

  • মুখ খুলে ভাইরাল দীপিকা
  • ফটোগ্রাফারের থেকে ফোন কাড়লেন তিনি!
  • দীপসের এই মূর্তি দেখে হতভম্ভ নেটিজেনরাও

এ কী কাণ্ড করলেন Deepika Padukone! ফটোগ্রাফারের ফোন কেড়ে নিলেন প্রচারে বেরিয়ে? তিনি তো একেবারেই রাগতে জানেন না! চট করে মাথাগরম করতেও দেখা যায় না তাঁকে! আসল ঘটনা শুনলে অবশ্য হেসে ফেলবেন আপনি। সম্প্রতি, Chhapaak-এর প্রচারে বেরিয়ে এক ফটোগ্রাফারের ফোনের কভার ভীষণ পছন্দ হয় দীপসের। সামলাতে না পেরে খপ করে ফোনটাই কেড়ে নেন। তারপর ফটোগ্রাফারকে বলেন, এই কভার তাঁর ভী-ষ-ণ পছন্দ হয়েছে। তিনি ব্যবহার করতে পারেন এটা? নায়িকার কথা শুনে হাঁ সবাই! 

খ্রিস্টমাসের আগাম উপহার পেলেন অনন্যা?


Follow@deepikap.classic #deepikapadukone #ranveersingh #katrinakaif #kareenakapoor #priyankachopra #sonamkapoor #aishwaryaraibachan #aliabhatt #bollywood #parineetichopra #dishapatani #hrithikroshan #hindimovie #hinakhan


A post shared by DEEPIKA PADUKONE HOLIC (@deepikap.classic) on


কভার দেখে এতটাই মনে ধরে দীপিকার যে রীতিমতো বায়না জুড়ে দেন, "প্লিজ দিয়ে দাও কভারটা আমাকে। আমি ব্যবহার করব!" দীপিকার অবস্থা দেখে হাসতে থাকেন উপস্থিত সকলে। ফটোগ্রাফারও হেসে ফেলে বলেন, অবশ্যই নিন। আপনার জন্মদিনের আগাম উপহার এটা। প্রসঙ্গত, ৫ জানুয়ারি দীপিকার জন্মদিন।" 

ফের অসুস্থ বিগ বি, নিতে পারবেন না দাদাসাহেব ফালকে সম্মান

দীপিকার জন্মদিনের ঠিক পাঁচদিন পরে ১০ জানুয়ারি মুক্তি পাবে মেঘনা গুলজারের 'ছপক'। অ্যাসিড আক্রান্ত Laxmi Agarwal-এর জীবনী নিয়ে তৈরি এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তাঁর সঙ্গে দেখা যাবে Vikrant Massey-কে। ট্রেলার রিলিজের সময় অভিনয়ের সময়ের অনুভূতি এতটাই ভারাক্রান্ত করেছিল যে সবার সামনে ঝরঝর করে কেঁদে ফেলেছিলেন দীপিকা।




(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com