হোমবলিউড

দীপিকার মোমের মূর্তি দেখে রণবীরের প্রশ্ন, ‘বাড়ি নিয়ে যাই?’

বৃহস্পতিবার লন্ডনের মাদাম তুসোতে নিজের মোমেক প্রতিকৃতির (Wax Figure) আবরণ উন্মোচন করলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তেত্রিশ বছরের দীপিকার সঙ্গে গিয়েছিলেন তার অভিনেতা স্বামী রণবীর সিংহও। আর তার মুগ্ধতা দেখে বোঝাই দায় যে আসলে কার মূর্তি বসলো।

  | March 14, 2019 18:33 IST (নিউ দিল্লি)
Deepika Padukone

লন্ডনের মাদাম তুসোতে দীপিকা ও রনবীর

Highlights

  • ২০১৮ সালের জুলাইয়ে মাদাম তুসোর প্রতিনিধি দলের সঙ্গে দেখা করেন দীপিকা
  • অনুষ্ঠানে দীপিকা ও রনবীরের বাবা-মায়েরাও গিয়েছিলেন
  • ২০১৬ সালের আইআইএফএ-তে দীপিকার লুকের আদলে মূর্তিটি তৈরি

বৃহস্পতিবার লন্ডনের মাদাম তুসোতে নিজের মোমেক প্রতিকৃতির (Wax Figure) আবরণ উন্মোচন করলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তেত্রিশ বছরের দীপিকার সঙ্গে গিয়েছিলেন তার অভিনেতা স্বামী রণবীর সিংহও। আর তার মুগ্ধতা দেখে বোঝাই দায় যে আসলে কার মূর্তি বসলো। দীপিকা অবাক হয়ে যান মাদাম তুসোর মিউজিয়ামে বাইরে তার ভক্ত সমাগম দেখেও। মঞ্চে অবশ্য দীপিকার সঙ্গে উঠেছিলেন রণবীর। সেই অনুষ্ঠানের বেশ কিছু ভিডিও ইন্টারনেটে ঘুরছে। একটি ভিডিওতে দেখা গিয়েছে রনবীর বলছেন, ‘আমি কি ওকে বাড়ি নিয়ে যেতে পারি'। তিনি অবশ্য দীপিকার কথা না তার প্রতিকৃতির কথাই বলেছিলেন। উত্তরে দীপিকা বলেন, ‘‘এখন তুমি এইট্টি থ্রি-র শুটিং করবে। যখনই আমাকে মিস করবে এখানে চলে এসো।'' দীপিকার বাবা-মা প্রকাশ এবং উজ্জ্বলা পাড়ুকোন এবং রণবীরের বাবা মা জগজিৎ ও অঞ্জু ভাবনানি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

‘গুরু'র মৃত্যুবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় তাঁকে স্মরণ করলেন আমির খান

দেখুন মোমের মূর্তির আবরণ উন্মোচনের কিছু ছবি ও ভিডিও:

 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by #DeepVeer (@deepikapadukones_world) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by #DeepVeer (@deepikapadukones_world) on

 

 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#deepikapadukone #RanveerSingh

A post shared by #DeepVeer (@deepikapadukones_world) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by #DeepVeer (@deepikapadukones_world) on

 

২০১৬ সালে আইআইএমএস অ্যাওয়ার্ডে সব্যসাচীর তৈরি একটি পোশাক পরেছিলেন দীপিকা তার মোমের প্রতিকৃতিতে সেই পোশাক  ও লুকের প্রতিচ্ছবিই দেখা গেল।

জন্মদিনে আমিরকে ‘খান্ডালার খোঁচা' সচিন তেন্ডুলকরের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

 

গত বছর জুলাই মাসে মাদাম তুসো মিউজিয়ামের এক প্রতিনিধি দল দীপিকার সঙ্গে দেখা করেন। তখনই দীপিকা নিজের মন্তব্যে বলেছিলেন, ‘‘এই বিশেষজ্ঞ দলের সঙ্গে বসার অভিজ্ঞতা একেবারে অন্যরকম। আমার খুব আনন্দ হচ্ছে শেষ পর্যন্ত প্রতিকৃতিটা কি হবে তা ভেবে। খুব এক্সাইটেড লাগছে।''

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

It's all about the details

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

 

লন্ডনের মাদাম তুসো মিউজিয়ামে ইতিমধ্যে অমিতাভ বচ্চন, সলমন খান ক্যাটরিনা, কাইফ-সহ আরও বহু বলিউড সেলিব্রিটির প্রতিকৃতি রয়েছে।

দীপিকা পাড়ুকোনের শেষ সিনেমা ছিল ‘পদ্মাবত'। তিনি আপাতত মেঘনা গুলজারের পরিচালনায় ‘ছপাক' সিনেমার শুটিংয়ে ব্যস্ত। সেখানে তিনি অ্যাসিড অ্যাটাক সার্ভাইভার লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করবেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com