হোমবলিউড

ক্ষমা চাইলেন দীপিকা, জানেন তার ‘অপরাধ’?

দীপিকা সেরা অভিনেত্রীর জন্য ‘পদ্মাবত’-এর থেকে নমিনেশন পেয়েছিলেন ঠিকই কিন্তু সেই পুরস্কার ছিনিয়ে নিয়েছেন আলিয়া ভাট ‘রাজি’ সিনেমার জন্য। দীপিকা কোনও পুরস্কার না পাওয়ায় তার ভক্তকুল রীতিমতো মুষড়ে পড়েছেন। এবং অনেকে বলিউডের সবচেয়ে বড় রাতকে ‘পেইড অ্যাওয়ার্ডস’ বলেও সমালোচনা করা শুরু করেছেন।

  | March 26, 2019 16:37 IST (নিউ দিল্লি)
Deepika Padukone

মুম্বইয়ে দীপিকা পাড়ুকোন

Highlights

  • সেরা অভিনেত্রী বিভাগে মনোনীত থাকলেও পুরস্কার পাননি দীপিকা
  • একটি ফ্যান পেজের তরফে দীপিকার ক্ষমা চাওয়ার লেখাটি শেয়ার করা হয়
  • ‘আরও ভালো কাজ নিয়ে আগামী দিনে ফিরে আসবো’, লেখেন তিনি

হাতে হাত ধরে একসঙ্গে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে গিয়েছিলেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। কিন্তু ফিরে আসেন একটিমাত্র পুরস্কার নিয়ে। দীপিকা সেরা অভিনেত্রীর জন্য ‘পদ্মাবত'-এর থেকে নমিনেশন পেয়েছিলেন ঠিকই কিন্তু সেই পুরস্কার ছিনিয়ে নিয়েছেন আলিয়া ভাট ‘রাজি' সিনেমার জন্য। পদ্মাবত সিনেমাটি সবথেকে বেশি সংখ্যক বিভাগে নমিনেশন পেয়েছিল, প্রায় ১৭টি। সিনেমাটি চারটি পুরস্কার জিতেছে, যার মধ্যে রয়েছে, প্লে ব্যাক সিঙ্গিং, বেস্ট অ্যালবম, কোরিওগ্রাফি ও সেরা অভিনেতা ক্রিটিক বিভাগ। তবে পদ্মাবত সিনেমার জন্য দীপিকা কোনও পুরস্কার না পাওয়ায় তার ভক্তকুল রীতিমতো মুষড়ে পড়েছেন। এবং অনেকে বলিউডের সবচেয়ে বড় রাতকে ‘পেইড অ্যাওয়ার্ডস' বলেও সমালোচনা করা শুরু করেছেন।

‘‘মাকে যদি এনে দাও..'', মোনা সৌরির স্মৃতিতে লিখলেন অর্জুন ও অংশুলা কাপুর

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

FILMFARE AWARDS 2019 Biggest Bollywood Awards In frame: @aliaabhatt @deepikapadukone @ranveersingh #filmfare #filmfareawards2019 #deepikapadukone #ranveersingh #aliaabhatt #ranbirkapoor #katrinakaif #varundhawan #jacquelinefernandez #salmankhan #priyankachopra #shahrukhkhan #kareenakapoor #arjunkapoor #kritisanon #karthikaryan #dishapatani #saraalikhan #janhvikapoor #sonamkapoor #aamirkhan #taapseepannu #vickykaushal #aishwaryarai #shahidkapoor #shraddhakapoor #siddharthmalhotra #anushkasharma #adityaroykapoor


A post shared by Woman is the New Strong (@stunners_aliaa.deepika) on

 

তবে ‘দীপিকা.পাড়ুকোন.ফ্যান.পেজ' নামে একটি ইনস্টাগ্রাম পেজে একটি পোস্ট শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে দীপিকা তার ভক্তদের নিরাশ করার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন এবং জানিয়েছেন, তিনি আরো ভালো ভালো কাজ নিয়ে আগামী দিনে ফিরে আসবেন। লেখা হয়েছে, ‘‘আমার সকল ভক্তকে বলছি আপনাদের মাথা নীচু হয়ে গিয়েছে জানি। তার জন্য আমি খুবই দুঃখিত। আমি প্রতিজ্ঞা করছি সামনের বছর আরও কঠিন পরিশ্রম করব এবং এর পরে শুধুই উন্নতিই দেখবেন আপনারা।''

ouajtad8

সেরা অভিনেত্রীর জন্য শুধু দীপিকা এবং আলিয়াই নন, নমিনেশন পেয়েছিলেন নীনা গুপ্ত, রানী মুখার্জি ও তব্বু। তবে নীনা গুপ্ত সেরা অভিনেত্রী ক্রিটিক বিভাগে পুরস্কৃত হয়েছেন। আয়ুষ্মান খুরানাও সেরা অভিনেতা ক্রিটিক বিভাগে পুরস্কার ছিনিয়ে নিয়েছেন রণবীর সিংয়ের সঙ্গেই। সেরা সিনেমার পুরস্কার পেয়েছে ‘রাজি'। সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন মেঘনা গুলজার ‘রাজি'-র জন্য। সেরা গায়কের পুরস্কার গিয়েছে অরিজিৎ সিংহের কাছে ‘অ্যায় ওয়াতন' গানের জন্য।

লাল বাহাদুর শাস্ত্রীর মৃত্যু রহস্য নিয়ে ফের বিতর্ক উস্কে দিল ‘দ্য তাসখন্দ ফাইলস'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A big feeling I have been feeling off late is gratitude.. Meghna Gulzar - to me first - raazi and everything about raazi is you - your effort, your tears, your love, your care it's you you you and just you.. I love you main chick The entire crew, all actors including my beautiful mother, jaideep and and vicky my iqbal without whom this world wouldn't have come alive.. This is your win too so thank you...I have soo much to be thankful for.. My mom & Dad who have always let me breathe & been my friends first My friends Ayan, Abhi, Kanch - my pillars - who are like my bothers and Sisters My sister - for just being my sister My team - My tribe - Grish, Punnu, Boru , Sanju, Ami, Amol, Sunil.. everything I achieve is yours first then mine Filmfare - thank you for my award and for once again making me want to dream & scream.. The audience the people that are the reason I or any of us are here.. I promise to always work as hard as I can to try and always entertain My mentor, my guardian angel and my fashion police.. who tells me how proud he is but also how I need to stay simple.. Thank you karan for making my life so so so special.. And last but not the least MY special one - the one that makes my heart smile and eyes shine And shine I will.. Because there's soo much to do in life.. And this is just the beginning.

A post shared by Alia (@aliaabhatt) on

 

তবে দীপিকা কিন্তু বসে নেই। তিনি যে ফের কোমর বেঁধে কাজ শুরু করে দিয়েছেন তা বোঝা যাচ্ছে ‘ছপাক' সিনেমার ফার্স্ট লুক দেখে। এই সিনেমায় দীপিকা অ্যাসিড অ্যাটাক সারভাইভার লক্ষ্মীর চরিত্রে অভিনয় করছেন। সিনেমায় দীপিকার চরিত্রটির নাম মালতী। পরিচালক অবশ্যই ফিল্মফেয়ারের সেরা পরিচালিকা মেঘনা গুলজার।

 

 

সামনের বছর ১০ জানুয়ারি মুক্তি পাবে ছপাক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement